মায়ের গোপন কথা


সত্যি বলতে কি এটাকে চটি বললে মিথ্যা বলা হবে কারন এটা এক গৃহবধুর অপ্রিয় সত্য কাহিনী.
এই গৃহবধু আর কেও নয়, সে আমার জন্মধাত্রী মা,আমার প্রিয় আম্মু.
ঘটনা পুরোটা লিখতে গিয়ে লেখাটা বেশ বড় হয়ে গেলো.আশা করি ধৈর্য্য ধরে পড়বেন. যাক আর কথা না বাড়িয়ে সেই কাহিনীটা বলি….
ঘটনার শুরু বেশ কয়েক বছর আগে. আমি তখন ক্লাস টেনের ছাত্র. অক্কালপক্ক বন্ধুদের পাল্লায় পড়ে যৌনতা সম্পর্কে মোটামোটি বেশি ভালো ধারনা ছিল. মাঝে মাঝে লুকিয়ে ব্লু ফ্লিম দেখা আর হস্তমৈথুন করার মধ্যে দিয়ে আমার দিন কাটছিলো.
ঘটনার বিস্তারিত বলার আগে আমার পরিবার সম্পর্কে একটু ধারনা দিই প্রথমে. আমার বাবা সরকারী ব্যাংকের বেশ ভালো পোস্টে চাকুরী করেন. মা গৃহিণী. আমার মার বয়স যখন ১৮ তখন বিয়ে হয় বাবার সাথে. বাবার বয়স তখন প্রায় ৩৩ এর কাছাকাছি. আমি আমার বাবা মার প্রথম সন্তান. আমরা দুই ভাই বোন. আমার বোন ৫ বছরের ছোট আমার চেয়ে.
এই ঘটনা যখনকার তখন আমার মার বয়স প্রায় ৩৫ এর মত. বাবার বয়স ৫০ এর কাছাকাছি. আমার মা দেখতে বেশ সুন্দরী ছিলেন. দেখলে ঠিক তাকে দুই সন্তানের জননী মনে হতোনা. ভারি গঠনের বুক আর গায়ে হালকা একটু চর্বি থাকায় তাকে আরো সুন্দর মনে হতো.
মোটামোটি তাকে দেখে যে কোন পুরুষের বুকে কামনার আগুন জ্বলে উঠা খুব স্বাভাবিক ছিলো.
সরকারী চাকরীর কারনে বাবা নানা জায়গায় ট্রান্সফার হতো. ফলে পরিবারের সাথে একসাথে থাকা তার সম্ভব হতোনা.. তবে বাবা না থাকতে পারলেও আমাদের দুই ভাই বোনের পড়া লেখার ব্যাপারে বাবা খুব সচেতন ছিলেন. তাই আমাদের দুই ভাই বোনের জন্য বাসায় একজন লজিং টিচার রাখা হয়েছিলো. স্যারের বয়স ২৬/২৭ এর মত ছিলো. সে আমাদের বাসার গেস্টরুমে থাকতো আর দুবেলা আমাদের দুই ভাইবোনকে পড়াতে. সময়ের সাথে সাথে স্যার আমাদের পরিবারের একজনের মত হয়ে উঠে. বাবা তাকে খুব স্নেহ করতেন. সেও বাবাকে খুব সম্মান করতো. মার সাথে তার সম্পর্ক ছিলো ভাবি-দেবরের মত.মাকে সে আপা বলে ডাকতো. স্যার বাবা বাসায় না থাকার কারনে বাজার সাজার করতো, এছাড়া নানা কাজে মাকে সাহায্য করতো.
এভাবে বেশ ভালোভাবে আমাদের দিন কেটে যাচ্ছিলো. বাবা মাসে একবার আসতেন. দুদিন থেকে আবার চলে যেতেন. বাবা না থাকলে আমার বোন আম্মুর সাথে ঘুমাতো. যদিও বোনের থাকার জন্য আলাদা রুম ছিলো আমার রুমের পাশে. আমার আর বোনের রুম পার হয়ে তারপর স্যারের রুম. অর্থাৎ স্যারের রুমে যেতে হলে আমার রুমের মধ্যে দিয়ে যেতে হয়.
একদিন স্কুলে এক বন্ধুর থেকে নতুন কিছু ব্লু ফ্লিম কালেক্ট করে বাসায় আসলাম. রাতে ওগুলো দেখার জন্য অধির আগ্রহে বসে আছি.
রাতের খাবার পরই তারাতারি আমি বিছানায় শুয়ে পড়লাম আর অপেক্ষায় থাকলাম কখন বাকিরা ঘুমায়. একে একে সবাই শুয়ে পড়লো. আস্তে আস্তে সব চুপ হয়ে গেলো. আমি ভাবলাম বোধহয় সবাই ঘুমিয়ে গেছে. তাই ব্লু ফ্লিম গুলো দেখার জন্য আস্তে আস্তে রেডি হচ্ছিলাম. হঠাৎ দেখি স্যারের রুমের দরজা খুলে গেল. আমি ভাবলাম স্যার বোধহয় বাথরুমে যাবে.
কিন্তু অবাক হলাম যখন দেখলাম স্যার বাথরুমে না গিয়ে আম্মুর রুমের দিকে গেলো. কিছুই বুঝতে পারছিলাম না.
গৃহবধুর অপ্রিয় সত্য কাহিনীর Bangla choti golpo
একে একে প্রায় ১০ মিনিট কেটে গেলো. মনে নানা চিন্তা তখন ভিড় করছিলো.শেষমেশ আর সহ্য করতে না পেরে চুপি চুপি আমি উঠে পড়লাম. আস্তে আস্তে পা টিপে টিপে মার রুমে গিয়ে দরজার পর্দার আড়ালে দাড়িয়ে ভিতরে তাকালাম.
যা দেখলাম তাতে আমি হতবুদ্ধি হয়ে গেলাম. মাথার উপর যেন বজ্রপাত হলো. দেখি মা বিছানায় শুয়ে আছি, স্যার মার দুহাত চেপে ধরে জোর করে যেন চুমু খাচ্ছে মার ঠোটে,গালে,গলায়,বুকে. মা হাত ছাড়ানোর চেষ্ঠা করছে অল্প অল্প. বেশি নড়াছড়া করতে পারছেনা পাছে বোনের ঘুম ভেঙ্গে যায়. মার শাড়ির আচল কোমড়ের কাছে দলা পাকিয়ে আছে. বুকে শুধু ব্লাউজ. ব্লাউজের কিনারা দিয়ে মায়ের দুধের উপরের অংশ একটু একটু দেখা যাচ্ছে. মা নাভির বেশ নিচে শাড়ি পড়ায় ব্লাউজের নিচে মার মসৃন ফর্সা পেট পুরোটায় উম্মুক্ত.
শেষমেশ মা হাত ছাড়াতে না পেরে মা নিচু গলায় বললো—-
” প্লিজ ছাড়েন. এসব কি হচ্ছে. নিশির (আমার বোন) ঘুম ভেঙ্গে যাবে. প্লিজ ছাড়েন…প্লিজ.”
স্যার মার কথায় কান না দিয়ে আগের মতই চুমু খেয়ে যাচ্ছে পাগলের মত.এক পর্যায়ে স্যার মার ঠোট মুখে পুরে পাগলের মত চুষতে শুরু করলো.
মা কয়েক মিনিট একদম চুপ হয়ে গেলো. বাধা দেয়া বন্ধ করে দিলো. আমার মনে হলো মাও স্যারের চুমুতে সাড়া দিচ্ছে. তারপরই মা আবার নিজেকে কন্ট্রোল করলো.
জোর করে মুখ সরিয়ে বললো—-
“সুমন ছাড়েন আমাকে না হয় কিন্তু আমি চেঁচাবো.”
মার একথায় স্যারের হুশ ফিরলো. আস্তে আস্তে সে মাকে ছেড়ে বিছানা থেকে উঠে বসলো. মা তখনও একটু একটু হাঁপাচ্ছে. মার ঠোঁট দুটো ভেজা ভেজা. হাঁপানোর সাথে সাথে মার ভরাট বুক উঠানামা করছে.
মা আস্তে আস্তে উঠে বসলো. শাড়ির আচল তখনও কোমড়ের কাছে পড়ে আছে. মা শাড়ি ঠিক করায় মন দিলোনা. হয়তো ভাবছিলো এখন ঠিক করে কি হবে যা দেখার তো আগেই স্যার দেখে ফেলেছে.
কিচ্ছুক্ষন নীরবে কেটে গেলো. কেও কোন কথা বললোনা. তারপর মা হঠাৎ নিচু গলায় স্যারকে জিজ্ঞাস করলো—-
“আপনি এটা কি করলেন? নিশির বাবা আপনাকে এত বিশ্বাস করে আর আপনি কি না তার স্ত্রীর সাথে……”
স্যার মাথা নামিয়ে রাখলো কোন উত্তর দিলোনা. কিছু সময় পর মা আবার একই প্রশ্ন করলো.
এবার স্যার আস্তে আস্তে বললো—-
” আপা আমাকে মাফ করে দিন. আপনারা আমাকে যেভাবে আপন করে নিয়েছেন ওরকম ভালোবাসা আমি কোথাও পায়নি. জানিনা আজ কি হলো হঠাৎ. কেন আমি এমন একটা কাজ করলাম.”
এ বলে স্যার চুপ করে গেলো.মাও চুপ করে বসে ছিলো আগের মতই. স্যার হঠাৎ আবার বললো—- “আমি জানি আপনিও একা কষ্টে থাকেন ভাইকে কাছে না পেয়ে.আপনি মুখ ফুটে না বললেও এটা পুরুষ হিসাবে আমি জানি. এই চিন্তা আমাকে পাগল করে দিয়েছিলো. মনে হয়েছিলো আমি আপনার একাকিত্বতা দূর করতে পারবো. যাই হোক আপা আপনি আমাকে যে শাস্তি দিবেন আমি মাথা পেতে নিবো. আপনি বললে কালকেই আমি চলে যাবো এখান থেকে. ”
মা দেখলাম কেমন জানি মনমরা হয়ে গেলো স্যারের কথা শুনে. তারপর আস্তে করে বললো—-
” আপনি আপনার রুমে যান. অনেক রাত হয়ে গেছে. ”মার একথা শুনে আমি তাড়াতাড়ি ওখান থেকে সরে আসলাম. একটু পর দেখি স্যারও নিজের রুমে ফিরে আসলো. স্যার চলে যাওয়ার পর আমি আবার মার রুমে তাকালাম. দেখি মা আগের মতই বসে আছে. মার উন্মক্ত পেট,ভরাট বুক দেখে এই প্রথম আমার মনেও কামনা জাগলো. হঠাৎ দেখি মা বিছানা থেকে উঠে দাড়ালো. আমি আবার সেখান থেকে সরে এসে বিছানায় উঠলাম.
কিছুতেই ঘুম আসছিলোনা. মনে হচ্ছিলো এই ঘটনা এখানেই শেষ নয়.
প্রায় আধঘন্টা পর হঠাৎ দেখি মা বের হলো রুম থেকে. আস্তে আস্তে হেটে স্যারের দরজার সামনে দাঁড়ালো. স্যারের দরজার তখনও খোলা ছিলো. কিছুক্ষন ওখানে চুপ করে দাড়িয়ে রইলো মা.
তারপর মা স্যারের রুমে প্রবেশ করলো. এটা দেখে আমার শরীরের রোম কেন যেন দাড়িয়ে গেলো. কয়েক মিনিট অপেক্ষা করে আমি আবার আগের মত এবার স্যারের দরজার ফাঁক দিয়ে ভিতরে তাকালাম.
দেখি মা রুমে ঢুকায় স্যার বিছানায় উঠে বসেছে. মা বিছানার এককোণে গিয়ে বসলো. কিচ্ছুক্ষন চুপ থেকে মা মুখ খুললো প্রথমে—- “সুমন আজ যা হলো আর তা যেন কখনো কেও জানতে না পারে. আমি আমার স্বামী সন্তানদের ভালোবাসি. চাইনা তারা কেও আমাকে খারাপ ভাবুক.”
মার কথায় স্যার মাথা নেড়ে জানালো কেও একথা জানতে পারবেনা.
মা এবার স্যারের একটু কাছে সরে এসে তার একটা হাত ধরলো. তারপর বললো—-
“আমি আপনার কষ্টটা বুঝি.সেই কষ্টে প্রতি রাতে আমিও পুড়ি. কিন্তু তবুও নিজেকে সামলাতে হয়. আশা করি সামনে আর এভুল করবেননা.”
স্যার কিছু না বলে মাথা নামিয়ে বসে থাকলো মার হাতে হাত রেখে.
দুজনই চুপচাপ বসে থাকলো আবার. কথা না বললেও মা তখন স্যারের হাতের আঙুল নিয়ে খেলছিলো আস্তে আস্তে.স্যারও একটু আধটু সাড়া দিচ্ছিলো.
হঠাৎ মা বললো—-
“আজ রাতে আর ঘুম আসবেনা আমার. এতদিন যে আগুন আমি চাপা দিয়ে রেখেছিলাম আজ আপনি আবার তা উসকে দিলেন. যান আপনি ঘুমান, আমি আসি.”
এ বলে মা উঠে আসতে চাইলো.
ক্ষুধার্ত বাঘের মত শিকারের উপর ঝাপিয়ে পরার
হঠাৎ স্যার কিছু না বলে মার হাত ধরে মাকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরলো শক্ত করে. মা আবার নিজেকে ছাড়ানোর চেষ্টা করছিলো. তবে সে চেষ্টায় খুব বেশি জোর ছিলোনা. স্যার মাকে জোর করে বিছানায় ছেপে ধরে তার সারা গায়ে আদর করতে লাগলো. মা তখনও মৃদুস্বরে বাধা দেয়ার চেষ্টা করছিলো.
স্যার হঠাৎ মায়ের কমোড়ের কাছে শাড়ির তলায় তার একটা হাত ঢুকিয়ে মায়ের গুদে হাত দিলো. শাড়ির নিচে থাকায় মায়ের গুদ দেখা যাচ্ছিলোনা তবে বুঝতে পারছিলাম স্যার ওটাতে হাত বুলাচ্ছে. ভোদায় স্যারের হাতের স্পর্শ পেয়ে মা কেমন শক্ত হয়ে গেলো. বুঝতে পারছিলাম গোপনাঙ্গে পুরুষের ছোঁয়া পেয়ে মার শরীর জেগে উঠছে. কিচ্ছুক্ষণের মধ্যে মার আর স্যারকে বাধা দেয়ার শক্তি ছিলোনা. হয়তো ইচ্ছাও ছিলোনা.
আমি বুঝতে পেরেছিলাম মা স্যারকে বাঁধা দিতে নয় বরং নিজেকে স্যারের হাতে তুলে দিতেই এত রাতে তার রুমে এসেছিলো.এতক্ষন যে বাধা দিচ্ছিলো সবই মার ভান.
আস্তে আস্তে স্যার মার গলায়, কানে, ঠোটে চুমু দিতে লাগলো.
মা স্যারের মাথাটা আকড়ে ধরে তার আদর উপভোগ করতে লাগলো.
মা তার পিঠে হাত বুলাতে লাগলো.এক পর্যায়ে মা স্যারকে শক্ত করে জড়িয়ে ধরলো. জড়িয়ে ধরে দুজনে যেন নিজেদেরকে বুকের মধ্যে পিষে মারার প্রতিযোগিতা করছিলো.
এবার স্যার মার ঠোটে ঠোট রেখে চুষতে শুরু করলো. স্যার পাগলের মত মার ঠোট, জিহ্বা চুষতে লাগলো. দীর্ঘ কয়েক মিনিটের গভীর চুম্বন শেষ করে দুজনের ঠোট আলাদা হলো. দুজনের ঠোটই ভেজা. মার সুন্দর লাল ঠোটগুলো ভিজে থাকায় আরো সুন্দর লাগছিলো.
এবার মা নিজে স্যারের ঠোট চুষতে লাগলো.বুঝতে পারলাম মার সব বাধা শেষ. মা এবার নিজে স্যারের জিহ্বা মুখে পুরে চুষা শুরু করলো.
এদিকে মা যখন চুমু খাওয়ায় ব্যস্ত তখন একহাতে স্যার মাকে জড়িয়ে ধরে আরেকহাতে মায়ের শাড়ির আচল বুক থেকে ফেলে দিলো. ফলে মায়ের শরীরের উপরের অংশে ব্লাউসটা ছাড়া আর কিছু ছিলোনা. স্যার ব্লাউসের উপর দিয়ে মার দুধ টিপতে শুরু করলো. কিন্তু তাতে স্যার বোধহয় শান্তি পাচ্ছিলো কারন ব্লাউসের নিচে মার টাইট ব্রা ছিলো.
স্যার মাকে ধাক্কা দিয়ে বিছানায় শুয়ে দিলো. তারপর দুহাত ব্লাউসের দুই প্রান্ত ধরে একটানে সব বোতাম ছিড়ে ফেললো. বুঝতে পারলাম স্যার খুবই উত্তেজিত হয়ে পড়েছে. মা স্যারের হঠাৎ এ আচরনে চমকে উঠলো তারপর স্যারের অবস্থা বুঝতে পেরে মুচকি হেসে ছেড়া ব্লাউসটা সম্পূর্ণ খুলে ফেললো.
মার বুকে তখন কাপড় বলতে সাদা একটা ব্রা ছিলো. সেটা মার বুকের যতটুকু ঢেকেছে তার চেয়ে বেশি অংশ উন্মুক্ত ছিলো. মা হাঁপানোর সাথে সাথে তার বিশাল দুধ দুটো উঠানাম করছিলো. মার বুক দেখে স্যার যেনো পাগল হয়ে গেলো. ব্রা খোলার ঝামেলায় না গিয়ে একটা দুধ ব্রার ফাঁকে বের করে চুষতে শুরু করলো. মা স্যারের মাথাটা দুধের সাথে চেপে ধরলো যতজোরে সম্ভব. স্যার কিচ্ছুক্ষন দুধ চুষে মার ব্রাটা খুলে ফেললো.
ব্রা খুলতেই মার দুধ দুটো লাফ মেরে বের হয়ে আসলো. মার বুক দেখে আমি নিজেই অবাক হয়ে গেলাম.এত সুন্দর দুধ আজ পর্যন্ত কোন নারীর দেখিনি. যেমন বড় তেমনি ভরাট.হালকা একটু জুলানো. ফর্সা দুধের মাঝে খয়েরি রংয়ের বোঁটাটা যেন সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছে. একটা দুধে স্যারের লালা লেগে চকচক করছে.
এতক্ষন এমনিতেও আমার ধোন দাড়িয়ে ছিলো. মার দুধ দেখে সেটা যেন আরো শক্ত হয়ে গেলো. স্যারের অবস্থা আরো খারাপ.
মা বিছানায় বুক উচু করে শুয়ে ছিলো. কোমড়ের কাছে শাড়ি দলা পাকিয়ে আছে. মার সুগঠিত পেট, গভীর নাভি, আর ভরাট দুধ দুটো অপলক দৃষ্টিতে দেখতে লাগলো. মা স্যারের অবস্থা দেখে মুচকি মুচকি হাসতে লাগলো.স্যার এবার তার গায়ের টি শার্টটা খুলে ফেললো. তারপর ক্ষুধার্ত বাঘ যেমন তার শিকারের উপর ঝাপিয়ে পড়ে ঠিক তেমনি স্যার মার উপর ঝাপিয়ে পড়লো. স্যার মার দুধ দুটোর একটা মুখে নিয়ে চুষতে শুরু করলো আরেকটা হাত দিয়ে চটকাতে লাগলো. স্যার এমনভাবে চুষছিল যেন পুরো দুধটাই মুখে ঢুকিয়ে ফেলবে. মার মুখ দিয়ে গোঙানি মত আওয়াজ বের হচ্চিলো. দুইহাতে স্যারের মাথাটা বুকের সাথে চেপে ধরে আরে জোরে চুষার ইঙ্গিত দিচ্ছিলো.মার আরেকটা দুধ স্যারের বাম হাতে থাকায় স্যার সেটা খুব জোরে টিপতে পারছিলোনা. মা এবার নিজেই স্যারের হাতের উপর হাতে রেখে জোরে জোরে টিপতে লাগল.
কিছু কিছু মেয়ে আছে যাদের দুধে শরীরের অন্য অংশের তুলনায় সেক্স বেশি থাকে. এদেরকে আদর করার সময় দুধের প্রতি বেশি সময় দিত হয়. আমার মাও ওরকম একজন বোধহয়.এরপর দুজনের চোদন শুরু হল।
মায়ের গোপন কথা মায়ের গোপন কথা Reviewed by Vesuvius on July 02, 2019 Rating: 5

3 comments:

  1. ভাবি/খালা/মাসি/বৌদি/মেয়েরা আমাকে ফোন করুন...আপনাদের গুদ/ভোদা খুব ভালোভাবে চুষে দিতে পারবো...এবং অনেক সুন্দর করে চুদতে পারবো...কল করুন 01834710708

    ReplyDelete
  2. আমার মায়ের নাম শ্রীমতি কুসুমবালা সরকার পিতা মৃত চৌকিদার ফটিক সরকার অপারগ ছিল বাবা জীবিত থাকতেই প্রতিবেশী মুসলিম আব্দুল মালেক মোল্লার সাথে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে আজও তাহা চলছে।

    ReplyDelete

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.