অচেনা পুরুষ এর চোদা খাওয়া




অচেনা পুরুষের চোদা খাওয়া প্রিয় পাঠক, রোকসানার চোদন ইতিহাসে আপনাদের আবারও স্বাগতম. আমার নাম রোকসানা, আমি ২৭ বছর বয়সী একজন গৃহিনী. আমার বাড়ি নোয়াখালী জেলায়. আপনারা জানেন আমি বিবাহিত. আমার স্বামী দেশের বাহিরে থাকে. আমি শ্যম বর্ণের চোদনখোর, কাম পাগল একটি মেয়ে. আমার বুক- ৩৬ কোমর- ৩০ পাছা – ৩৮.
আমার হাইট ৫ ফুট ৪ ইঞ্চি. আমি দেখতে ফর্সা না হলেও গায়ের গঠন ছেলেদের নজর কাড়ে. আমার সেক্সী ফিগারটা দেখেলে অনেক পুরুষই আমাকে চোদার জন্য খায়েস জাগে আর আমার মনটা সব সময় চোদন খাওয়ার জন্য ব্যকুল হয়ে থাকে. আমি একটা সেক্স স্ট্রেট ফরোয়ার্ড মেয়ে তাই আমার কাছে সেক্স হচ্ছে লাইফের একটা পার্ট.
স্বামী দেশের বাইরে থাকায় যৌবনের জ্বালা মিটাতে সেক্স ফরোয়ার্ড ছেলেদের প্রস্তাবে সাড়া দিয়ে দেহের যৌন ক্ষুধা মিটাতাম. যাদের প্রতি আমি বিশ্বাসী তাদের সাথেই আমি সেক্স করি. সেক্স ছাড়া নারী জীবনের কোন মূল্য নাই. অনেকদিন ধরেই আমি যৌন স্বাদ হতে বঞ্চিত তাই একদিন একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে সুযোগ পেয়েই যৌন ক্ষুধা মিটিয়ে নিলাম.
আজকে আপনাদের সাথে সেই কাহিনী শেয়ার করব. তখন ২০১৪ সাল. মামার শশুর বাড়ীতে গেলাম বিয়ের অনুষ্ঠানে. মামীর বড় ভাইয়ের মেয়ের বিয়ে. চট্রগ্রামের সীতাকুন্ড ইকো পার্কের পাশেই মামার শশুর বাড়ী. রাতের প্রায় তিনটায় মামার শশুর বাড়ী সীতাকুন্ডে গিয়ে পৌঁছালাম. বাসে ভ্রমন আর রাতের ঘুম শরীরটাকে ক্লান্ত করে তুলল. রাতের খাবার শেষ করে ঘুমিয়ে পড়লাম.সকালে ঘুম হতে উঠেই পানি পান করতে গিয়ে একটা কাচের গ্লাস ভেঙ্গে মনটা খারাপ হয়ে গেল. গ্লাসটা খুব দামি তা নয়, কিন্তু গ্লাসটা ভাঙ্গার লক্ষনটা নিয়ে আমার ভাবনা স্রষ্টাই জানে আজ দিনটা কেমন যাবে. আজ মীমের গায়ে হলুদের অনুষ্ঠান. মীম হচ্ছে মামীর বড় ভাইয়ের মেয়ের নাম- রেবেকা সুলতানা মীম. চট্রগ্রামের মেয়েগুলো অনেক সুন্দুরী তারপরও কোন অনুষ্ঠানে যোগ দিতে উঠতি যুবতি থেকে শুরু করে মাঝ বয়সী মেয়েরাও নিজেকে আকর্ষনীয় করে তোলাতে ব্যাস্ত থাকে.
মীমের গায়ে হলুদের অনুষ্ঠানে অনেক সুন্দুরী সুন্দুরী মেয়েদের মত নিজেকে সাধ্যমত আকর্ষনীয় করে নিলাম. মামার শশুর বাড়ীতে গিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে দূর-সম্পর্কের এক বেয়াই সাথে দেখা হল. তার সাথে শেষ দেখা বিয়ের আগে, আরিফের সাথে আমার সবকিছুই এই বেয়াই জানে. আমাকে দেখেই কেমন আছেন বেয়াইন বলেই আমরা পাশাপাশি একটা চেয়ারে বসে পড়ল বেয়াই তারপর আমাকে নানান কথা জিজ্ঞেস করতে লাগল.
আমি বললাম- ভালো আছি, আপনি কেমন আছেন?
বেয়াই বলল- আপনার মত বেয়াইন যার আছে সে কি ভালো না থেকে পারে? শুনলাম আপনার বিয়ে হয়েছে, যার সাথে আপনার সম্পর্ক ছিল তার সাথে কি বিয়ে হয়েছে? আমি বললাম- হ্যাঁ বিয়ে হইছে, না তার সাথে হয়নি অন্য জনের সাথে হইছে.
বেয়াই বলল- তাই নাকি? তায় আপনার সাহেব কোথায়? দেখছি না যে.
আমি বললাম- সে মালেশীয়া.
বেয়াই বলল- যদি কিছু মনে না করেন, তাহলে একটা কথা বলব?
আমি বললাম- অবশ্যই, মনে করব কেন? বলেন.
বেয়াই বলল- সাহেবতো মালেশীয়া, এখনো কি ঐই ছেলের সাথে আপনার সম্পর্ক আছে?
আমি মনে মনে পুলকিত হলেও সেটা প্রকাশ না করেই বললাম- ছিল কিছুদিন এখন নাই.
বেয়াইয়ের কথায় আরিফকে মনে পড়েতেই নিজের ভিতর একটা যৌন অনুভূতি লক্ষ্য করি. অনেকদিন ধরেই আমি যৌন স্বাদ হতে বঞ্চিত. মনে মনে ভাবছিলাম, বিকেলে ইকো পার্কে ঘুরতে যাব. বিকাল বেলায় হাজারো মানুষের সমাগম থাকে, নিজেকে প্রকাশ করার একটা উত্তম সুযোগ থাকে তখন. তখন যদি পার্কে কাউকে পেয়ে যাই তাকে দিয়ে চুদিয়ে নিবো. আর প্রাকৃতিক মনোরম দৃশ্য বিকাল বেলায় দেখতে ভাল লাগে, মিষ্টি রোদে হাটা, গোধুলীর লালিমা আভা যখন দৃশ্যমান হয় তখন প্রকৃতিকে খুব সুন্দর দেখায়, কার না ইচ্ছা করে এমন দৃর্শ্য ভোগ করার. তাই বেয়াইকে বললাম- বেয়াই ইকো পার্কটা কতদূর? মামী মুখে শুনলাম উনাদের বাড়ীর পাশে.
বেয়াই বলল- ইকো পার্কটা আমার বাড়ীর খুব কাছে, মাত্র দেড় কিলো হবে. কেন পার্কে যাবেন নাকি? পার্কের সবকিছু আমার চেনা আছে যদি যান আমাকে বলেন আমি নিয়ে যাব.
আমি বললাম- যাব, তবে বিকালে.
বেয়াই বলল- না, না বিকালে আপনার ভাবি আসবে এখানে তখন যেতে পারবোনা. এখন চল.
আমি বললাম- ঠিক আছে, আমার রসিক বেয়াই যেতে বলেছে আমি নাগিয়ে কি পারি?
আমি মামা মামীকে বলে বেয়াইয়ের সাথে ইকো পার্কে যাত্রা শুরু করলাম আর বিশ মিনিটের মধ্যে পার্কের পৌছে গেলাম. আমরা সেখানে পৌছার পর যথারীতি টিকেট করে ভিতরে ঢুকলাম, পিচ রাস্তা শীতের সকালে হাটতে খুব ভাল লাগছিল. তবুও ভাবলাম বিকেল হলে আরো ভাল হত. আমি বেয়াইকে বললাম- আচ্ছা আপনি বিকেল বেলায় আসলেন না কেন?
বেয়াই বলল- আরে বলনা, বিকেল বেলায় অনেক ঝামেলা, মানুষের ভীড় থাকে বেশী, কোথাও নির্জনে বসার সুযোগ থাকেনা, আপনাকে সঙ্গে আনলাম যদি নির্জনে একটু না বসতে পারি তাহলে কি লাভ বলেন? সকালে মানুষ থাকেনা তাই আপনাকে নির্জনে পাব.
আমি মনে মনে ভাবলাম বেয়াইকে দিয়েই কাজ হবে. বেয়াই অভিজ্ঞ মানুষ আমি আবার অভিজ্ঞ মানুষ অনেক পছন্দ করি, অবশ্য সব মেয়ে করে কিনা আমার জানা নেই. বেয়াইয়ের উদ্দেশ্য কি আমি বুঝতে পারলাম. আমি কিছু বললাম না, শুধু মুচকি একটা হাঁসি দিলাম. প্রাকৃতিক দৃশ্য দেখতে দেখতে বেয়াই আমার হাত ধরে ঝরনার ধারে নিয়ে গেল. সব কিছু দেখা হয়ে গেলে বেয়াই বলল, চলেন বেয়াই ঐ দিকে যাই, পাহাড়ের চুড়া হতে যেখানে ইকো কর্তৃপক্ষের অফিস আছে সেখান হতে উত্তর দিকে আমরা হাটতে শুরু করলাম, সেখানে একজন দারোয়ান আমাদের বাধা দিল, কিন্তু বেয়াইয়ের সাথে যৌন ক্ষুধা মিটানোর জন্য আমরা তার বাধা উপেক্ষা করে যেতে থাকলাম.রাস্তাটি বড়ই অপরিস্কার কেঊ সম্ভবত এদিকে আসেনা. আমার সমস্ত শরীর ভয়ে ভার হয়ে গেল. কিছুদুর যাওয়ার পর আমরা একটা ঝোপের আড়ালে বসলাম. কিছুক্ষন কথা বলার পর বেয়াই আমাকে কিস দিবে ঠিক এমন সময় একটা লোক আমাদের ডাকল, আমরা দাঁড়িয়ে গেলাম, লোকটি দেখতে কালো কুচ কুচে, খালি গায়ে থাকাতে তার বাহু গুলো স্পষ্ট দেখা যাচ্ছে, বাহুর পেশী গুলো ভাজ পরা, হাতের আংগুল গুলো কদাকার খসখসে লম্বা আর মোটা. পরনের লুঙ্গিটা মনে হয় অনেক দিন পরিষ্কার করে নাই. লুঙ্গিটা পরেছে হাটু পর্যন্ত হাফ করে, কোমরে একটা গামছা বাধা.
বেয়াই লোকটাকে বলল- কেন ডাকলেন আমাদের?
লোকটা বলল- কেন তুমি বুঝনাই?
বেয়াই বলল- না, খুলে বলুন?
লোকটা বলল- আরে মিয়া তোমরা কি জন্য এখানে এ নির্জনে এসেছ আমি জানি, তোমরা মজা করবে আমাকে একটু মজা করতে দিবানা?
এটা বলার সাথে সাথে বেয়াই তার মুখে কষে একটা থাপ্পড় মেরে দিল. লোকটি রাগে তার পাশের একটি গাছের ঢাল ভেঙ্গে বেয়াইকে পর পর দুটি আঘাত করল, প্রথম আঘাত ঠেকানো গেলেও দ্বিতীয় আঘাত বেয়াইয়ের ঠিক মাথায় পরল, বেয়াই মাথা ধরে মাটিতে লুটিয়ে পরল এবং বেহুশ হয়ে গেল. লোকটি আর দেরি করল না, আমাকে ঝাপটে ধরে গামছা দিয়ে আমার মুখটা বেধে কাধে নিয়ে চুড়া থেকে নিচের দিকে নামতে লাগল.
অবশেষে গুহার মত দেখতে দুই পাহাড়ের মাঝখানে একটা জায়গায় আমাকে এনে নামিয়ে মুখ খুলে দিয়ে বলল- এবার চিৎকার কর. আমি ভয়ে তখন চিৎকার করতে ও ভুলে গেলাম, আর গহিন বনে চিৎকার করে যে কোন লাভ হবেনা সেটাও বুঝে গেলাম. আমি নির্বাক দৃষ্টিতে তার দিকে তাকিয়ে থাকলাম. আমাকে ধমক দিয়ে বলল- তোমার গায়ের সব খুলে ফেল নাহলে আমি ছিড়ে ফেলব, তখন তোমাকে উলঙ্গ যেতে হবে এখান থেকে.
আমি আর কিছু ভাবলম না, তাড়াতাড়ি শরীরের সব কাপড় খুলে ফেললাম. আমার উদোম শরীরটা দেখা মাত্র পাগলের মত হু হু করে হেসে উঠল তারপর আমার উলঙ্গ দেহটাকে এক পলক উপর নীচ ভাল করে দেখে নিল. আমার কাপড় বিছিয়ে আমাকে তাতে শুতে আদেশ করল, আমি বাধ্য স্ত্রীর মত শুয়ে পরলাম, সে আমার পা দুটি দুদিকে ফাঁক করল. আগে থেকেই যৌন অনুভূতির কারনে সোনাটা ভিজে গেল. লোকটি আমার পা ফাঁক করে বলল- বাহ্ তুমিতো দারুন কামুকী, সোনাটা কাম রসে ভিজে আছে. চোদাচুদি করার জন্য এখানে আসছিলা তাইনা? সোনা দেখেতো মনে হচ্ছে পুরান মাল, দেহ ব্যবসা কর নাকি?
আমি মুচকি হেঁসে তাকে জড়িয়ে ধরে তার গালে দুটো চুমু খেয়ে বললাম- হ্যাঁ চোদা খেতে এসেছি. দেহ ব্যবসা করিনা, স্বামী বিদেশ তাই বেয়াইকে নিয়ে এলাম কিন্তু তোমার জন্য পারলাম কই? এখন তুমি আমাকে আনন্দ দাও. লোক্টি স্বাভাবিক হয়ে গেল, তার বাহুতে আমাকে জড়িয়ে ধরে কোলের উপর বসিয়ে আমার একটা স্তনকে চুষতে শুরু করল, এদিকে তার ফুলে উঠা বাড়াটা আমার দুরানের মাঝখানে লাফিয়ে লাফিয়ে গুতা মারতে লাগল. আমকে ঘুরিয়ে আবার কোলে নিল এবার বাম স্তন চুষতে লাগল, আমি চরম আরাম বোধ করতে লাগলাম. তার মাথাকে বার বার আমার দুধের চেপে চেপে ধরতে লাগলাম.
আমার সাড়া ও সম্মতি দেখে লোকটি আরো বেশী আনন্দিত হয়ে আমাকে আবার চিৎ করে শুয়ে দিয়ে আমার পাদুটোকে উপরের দিকে তুলে ধরে আমার সোনার ছেরাতে তার জিব দিয়ে সুড়সুড়ি দিতে লাগল. কিছুক্ষন সুড়সুড়ু দিয়ে জিবের ডগাকে আমার সোনার ভিতর ঢুকিয়ে দিয়ে ঘুরাতে লাগল. আমি উত্তেজনায় চোখে মুখে অন্ধকার দেখতে লাগলাম. আমি আহ আহহহ অহ অহ ইহ অহহহহ ইহ করে চিৎকার দিতে শুরু করলাম. আমাকে যেন না চোদে কষ্ট দিতে চায়, আমি কম নয় ঝাপটে উঠে তার লুঙ্গি খুলে তার বাড়া বের করে নিলাম. আমি বাড়া দেখে আর্চায্য হয়ে গেলাম, শুধু তা নয় ভয়ে কুচকে গেলাম রিতিমত. বিরাট আখাম্বা ধোন হাতের মুঠো করে ধরে চুষতে শুরু করলাম.আমার চোষনের ফলে সে আহ ইহ অহ করে করে আস্তে আস্তে আমার দুধ গুলোকে আদর করে দিচ্ছে, কাজ হয়েছে সে চরম উত্তেজিত হয়ে আমাকে আবার চিৎ করে শুয়ে দিল. আমার সোনার মুখে তার ধোনটাকে ফিট করে আমাকে বলল- তুমি রেডী, আমি ধম বন্ধ করে থাকলাম. সে তার বাড়াকে একটা ঠেলা দিল, বিরাট মুন্ডিটা ঢুকতেই আমি মাগো বলে চিৎকার দিয়ে উঠলাম. লোকটা তাড়াতাড়ি বাড়া বের করে নিল, আবার সোনায় ধোন ঠেকিয়ে বলল- তুমি রেডি.
আমি বললাম রেডি, সে আবার ধাক্কা দিল এবার পুরা বাড়াটা ঢুকে গেল কিন্ত আমি টের পেলাম না. সে তখন না ঠাপিয়ে আমার সোনার ভিতর তার বাড়া চেপে ধরে বলল- তুমিই প্রথম নারী যে আমার পুরো বাড়াটা হজম করেছ. আমি মুছকি হেঁসে তাকে ঠাপানোর জন্য বলতেই সে পুরা বাড়াটা বের করে আবার ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিল. এভাবে কয়েকবার ঢুকিয়ে বের করে আমার সোনাটা ফ্রি করে নিল.
আমাকে স্বাভাবিক দেখে এবার আমার দুপাকে কেচি মেরে ধরে জোরে জোরে ঠাপাতে শুরু করল. প্রতি ঠাপে পুরা ধোন বের করে নেয় তারপর যেন দূর থেকে আবার ধাক্কা দিয়ে থপাস করে ঢুকিয়ে দেয়. ঠাপের তালে ঠাস ঠাস শব্দ হতে লাগল. আমাকে দলিয়ে মুচড়িয়ে ফকাস ফকাস শব্দে করে চোদতে লাগল. প্রতি ঠাপে স্বর্গ সুখ অনুভব করছিলাম. শ কয়েক ঠাপের পর আমার সমস্ত শরীর কেপে উঠল, আমার সোনা তার ধোনকে কামড়ে ধরে মাল ছেড়ে দিল.
আরো অনেক ঠাপের পর সে ও আমাকে বুকের মাঝে চেপে ধরে বাড়াটাকে সোনার গভীরে চেপে ধরে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার বুকের উপর কাত হয়ে পরে গেল. প্রায় তিন মিনিট আমরা শুয়ে থাকলাম, তারপর আমাকে গন্তব্যে নেয়ার জন্য সে তৈরি হল আমি এখনো কোন কাপর চোপড় পরিনি, সম্পুর্ন বিবস্ত্র এমন কি সে নিজেও এখনো বিবস্ত্র অবস্থায় আছে.
সে বলল- কাপড় চোপড় পড়না কেন?
আমি বললাম- না কোন কাপড় পরা লাগবেনা, আমরা যেভাবে এখন আছি সে ভাবে থাকব. আমি এখন যাবনা তোমার সাথে থাকব.
সে বলল- বুঝেছি মজা পেয়েছ? আস আমার সাথে খোলা আকাশের নিচে তোমাকে চুদব বলেই হাটা শুরু করে দিল. আমি ঠাই দাঁড়িয়ে রইলাম, লজ্জায় পা বাড়াতে ইচ্ছা হলনা.
সে আমাকে পাজা কোলে নিয়ে অতি আদরের সাথে পাহাড়ী কোমল ঘাসের উপর শুয়ে দিয়ে এক হাতে একটা দুধ চিপতে লাগল ও অন্য দুধটা চুষতে লাগল. আমি আরামে দুধের উপর তার মাথাটাকে চেপে রাখলাম. কিছুক্ষন এভাবে চলার পর সে আবার কৌশল পরিবর্তণ করল. তার ডান হাতেকে আমার পিঠের নিচ দিয়ে আমার ডান দুধ টিপতে লাগল এবং মুখে বাম দুধ চুষতে লাগল এবং বাম হাত দিয়ে আমার সোনায় আঙ্গুল দিয়ে খেচতে লাগল. আমি উত্তেজনায় কাতরাতে লাগলাম.
দুপাকে ঘাষের অপর এদিক ওদিক ছুড়তে লাগলাম. আমি উঠে তার নেতানো বাড়াটা চুষতে শুরু করলাম.
প্রায় দশ মিনিট পর সে বলল- আহ কি করছ তুমি প্রান বের হয়ে যাবে বলে আমার মাথার চুল টানছে আর কোমর দুলাচ্ছে. তারপর আবার আমায় চিৎ করে শুয়ে দিয়ে তার বাড়াকে সোনায় ফিট করে এক ধাক্কায় পুরাটা ঢুকিয়ে দিল. আমি আহ করে তাকে জড়িয়ে ধরলাম. মনে হল দুই জন আদি মানব মানবী পাহাড়ের খোলা পরিবেশে আদিমকালের মত মিলনে রত হয়েছে.
আমি আমার পাদুটোকে ফাঁক করে উচু করে ধরে রাখলাম, আর সে আমার মাথার দুপাশে দুহাতে চেপে রেখে আমার ঠোঠগুলোকে চুষতে চুষতে ঠাপাতে লাগল. সে প্রবল গতিতে ঠাপ মারছে আর আমিও তার ঠাপের তালে তালে কোমরকে উপরের দিকে তুলে ঠাপের সহযোগিতা করছি. হঠাৎ আমার সমস্ত শরীর শিন শিন করে উঠল, শরীরটা বাকিয়ে গেল. মুখে আহ আহ অহ ইস করে চিৎকার করে উঠলাম. প্রচন্ড জোরে তাকে ঝাপড়ে ধরলাম, তার বুকের বন্ধনে মিশে গেলাম. সোনার কারা দুটি তার বাড়াকে চিপে ধরল আর ভিতর থেকে জোয়ারের গতিতে মাল বের হয়ে আমাকে নিস্তেজ করে দিল. তার ঠাপানি বন্ধ হলনা আরো পঞ্চাশ ঠাপের মত ঠাপ মেরে আমার সোনার গভীরে একেবারে গভীরে তার বাড়া কেঁপে উঠে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার বুকের উপর প্রায় দশ মিনিট শুয়ে থাকল.
দুজনে চিৎ হয়ে আকাশের পানে চেয়ে আছি কারো মুখে কথা নেই.
আমি নিরবতা ভেঙ্গে বললাম- আচ্ছা তোমার নাম কি ?
সে বলল- আমার নাম মানিক দেওয়ান. তোমার নাম কি ?
আমি বললাম- আমার নাম রোকসানা. আচ্ছা তুমি পাহাড়ে থাক কেন ?
সে বলল- এক সময় ঢাকায় আমার বাড়ী ছিল, বউ ছিল.
বলতে বলতে তার জীবনের সমস্ত কাহিনী বলে শেষ করল. আমি চুপচাপ পুরোটা শুনলাম. তারপর আবার নিরব. আমি মনে হয় তার অতীত দুঃখগুলো জাগিয়ে দিলাম. কি করি এখন, তাকে স্বাভাবিক করার জন্য তার বুকের উপর আমার বুকটা তুলে দিলাম. পা দুটো তার পায়ের উপর তুলে দিলাম, তার কোমরের উপর আমার কোমর তুলে দিয়ে আমার দুধজোড়া তার বুকের সাথে চেপে রেখে তার ঠোঠের উপর একটা চুমু দিয়ে বললাম এই মানিক কি হয়েছে বলনা. সে নিরব নির্বিকার, চিৎ হয়ে শুয়ে আকাশের দিকে তাকিয়ে আছে.
আমাকে জড়িয়ে ধরে বলল- রোকসানা, ৭ বছর পর আজ মন ভরে তোমাকে চুদলাম. আমার বউও তোমার মত কামুকী ছিল, এখানে ৭ বছব়ে কোন মেয়েই আমার ভাড়া নিতে পারেনি. তুমি আমাকে ছেড়ে যেওনা, আমার সাথে থেকে যাও.
আমি বললাম- শান্ত হও মানিক, আমি তোমার কাছে আবার আসব. আমি তার বাড়াটাকে ধরে বললাম- প্রথম বার যখন মজা পেয়েছি দ্বীতিয় বার নিজের ইচ্ছায়ই আসব. এত বড় বাড়া তোমার না এসে কি থাকতে পারব.আমি উল্টে গিয়ে তার বাড়ার মুন্ডিটা চুষতে লাগলাম. কিছুক্ষন চোষার পর দেখলাম সে তার পাগুলোকে টান টান করে রেখেছ, বুঝলাম কাজ হয়েছে. আরো কিছক্ষন চুষতেই সে একটা আংগুল আমার সোনায় ঢুকিয়ে আংগুল ঠাপ দিতে লাগল. আংগুলের ঠাপের আরামে আমি বাড়া চোষা বন্ধ করে দিয়ে ঠাপের মজা উপভোগ করতে থাকি. তখন সে আমার পাচায় দুটা থাপ্পর দিয়ে চুষতে বলে আমি আবার চোষা শুরু করি.
এভাবে তার বিশাল আকারের ধোন ঠাঠিয়ে আমার সোনায় ঢুকার জন্য লাফালাফি শুরু করে দিল, সে অন্য বারের মত আমাকে বেশীক্ষন নাড়া চাড়া না করে চিৎ করে শুয়ে দিয়ে আমার সোনায় ধোনটা ফিট করে এক ঠেলায় পুরাটা ঢুকিয়ে দিয়ে কোন ঠাপ না মেরে আমার বুকের উপর বুক লাগিয়ে ডান হাতে বাম দুধ টিপতে লাগল এবং মুখে ডান দুধ চোষা শুরু করে দিল.
ধোনটা ঢুকানো রেখেই পাঁচ মিনিটের মত চোষল আর টিপল, আর এদিকে আমার সোনাটা ঠাপ খাওয়ার আখাংকায় তার ধোনকে একবার চিপে ধরছে আবার প্রসারিত হচ্ছে. আমারা দুপা দিয়ে তার পাচাকে এবং দুহাতে তার পিঠে জড়িয়ে ধরে অনুনয় করলাম ঠাপানোর জন্য, সে বলল, ঠাপালে দুজনেরই মাল বের হয়ে যাবে আমি চাই সারা দিন তোমাকে এভাবে চোদব. তার ইচ্ছার কথা জেনে আমি বেশ আনন্দিত হলাম, আমিও চাই সারা দিন ধরে চোদন খাই.
আমার দুধ চোষার এবং টিপার পর সে এবার আমার দু ঠোটকে তার মুখে নিয়ে চুষতে চুষতে ধোনটাকে খুব ধীরে ধীরে বের করল এবং জোরে চাপ দিয়ে আবার ঢুকিয়ে দিল. আমি আহ হ হ করে উঠলাম, তারপর সে আবার আগের মত আমায় চোষা ও টিপতে লাগল. সে পাঁচ মিনিট অন্তর অন্তর ঠাপ দিতে লাগল, তারপর তিন মিনিট অন্তর অন্তর , তারপর দুমিনিট অন্তর অন্তর তারপর এক মিনিট অন্তর, বিভিন্ন ভাবে ঠাপ দিতে দিতে প্রায় একটা বেজে গেল. সে এখন দ্রুত গতিতে ঠাপাতে লাগল, আমার সমস্ত দেহটা যেন শির শির করে উঠল.
সারা শরীর একটা মোচড় দিয়ে উঠল, সোনাটা সংকোচিত হয়ে তার বাড়ার উপর শেষ কামড় বসিয়ে দিল, তার সাথে সাথে আমার সোনাটা পরাজিত হয়ে কল কল করে মাল ছেড়ে দিল. সে দ্রুত ঠাপ দিয়ে কিছুক্ষন পর আমাকে আরো শক্ত করে চেপে ধরল আর আহ ইহ অহ হহহহহ হহহহহ করে বাড়াকে কাপিয়ে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার দেহের উপর দু দুধের মাঝখানে মাথা রেখে নেতিয়ে পড়ল. কিছুক্ষন পর সে আদর করে করে আমার সোনা তার লুংগি দিয়ে মুছে দিল, আমাকে কাপড় পরিয়ে দিল, তারপর আমাকে কোলে নিয়ে যেখান থেকে এনেছে সেখানে পৌছে দিল, এসে দেখি আমার বেয়াই সেখানে বসে আছে.
লোকটি আমাকে বেয়াইয়ের কাছে এনে বিদায় নিল. বিদায়ের সময় ওয়াদা নিল যখন মন চাইবে তখন যেন তার কাছে চলে আসি. তাকে অয়াদা দিলাম. লোকটা বলল আজকের সে গুহাতে চলে যেতে যখন মন চাইবে তখনই. লোকটা চলে যাবার পর বেয়াই আমার কাছে আসল তাকে দেখে আমি ঘৃনায় মুখ ফিরিয়ে নিলাম. আমি বললাম কাপুরুষ কোথাকার একটি পাহাড়ী লোকের হাত থেকে আমাকে বাঁচাতে পারলেনা এখন আহলাদ দেখাতে এসেছ. মনে মনে বললাম না বাঁচিয়ে ভাল করেছ যদি বাঁচাতে এমন সু-পুরুষের সংগ আমি পেতামই না.
সমাপ্ত …..
অচেনা পুরুষ এর চোদা খাওয়া অচেনা পুরুষ এর চোদা খাওয়া Reviewed by Vesuvius on July 02, 2019 Rating: 5

1 comment:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.