রথ দেখার সাথে কলা বেচা




ওরিশা প্রান্তের সবচেয়ে বড় উৎসব জগন্নাথ দেবের রথযাত্রা। লক্ষ লক্ষ মানুষ এই উৎসবে যোগদান করেন। এই উৎসবটি পশ্চিম বাংলা সহ সমগ্র ভারতবর্ষে খুবই আনন্দের সাথে পালিত হয়। বিকেল বেলায় ছোট্ট ছোট্ট কচি কাঁচারা রথ নিয়ে রাস্তায় বের হয়। প্রায়শঃ তাদের সঙ্গে থাকে তাদের যুবতী মায়েরা, যারা রথটিকে পিছন থেকে ধরে রাখে যাহাতে সেটা রাস্তায় উল্টে না যায়।
অনেক ক্ষেত্রে রথ গুলি ছোটই হয় এবং বাচ্ছার মাকে সেটি ধরে রাখার জন্য সামনের দিকে ঝুঁকে রাস্তা দিয়ে হাঁটতে হয়। এই অবস্থায় তাদের পুর্ণ বিকসিত স্তনের খাঁজটা ব্লাউজ অথবা কুর্তির উপর দিয়ে দেখার অবাধ সুযোগ পাওয়া যায়। অধিকাংশ শালোয়ার কুর্তা পরা মায়েদের ওড়নাটা গলার কাছে জড়িয়ে থাকে যার ফলে সামনের দিকে নীচু হলেই অতি সুলভে তাদের সুগঠিত মাইগুলোর দর্শন করে আনন্দ পাওয়া যায়।
অনেক যায়গায় বড় শোভাযাত্রা করে রথ বের হয় এবং রথের চারিপাশে বিশাল জন সমগম হয়। জন সমুদ্রের মাঝে ঢুকে যুবতী মেয়েদের পাছায় হাত বুলানোর প্রচুর সুযোগ থাকে। ঠেলাঠেলি সুযোগে মেয়েদের মাইগুলো বেশ সহজেই টিপেও দেওয়া যায় এবং ভীড়ের জন্য মেয়েরাও কোনও প্রতিবাদ করতে পারেনা।
এ বছর এইরকমই এক রথের যাত্রায় আমি উপস্থিত ছিলাম। বিশাল মিছিলের সাথে পা মিলিয়ে আমিও হেঁটে যাচ্ছিলাম। হঠাৎ লক্ষ করলাম দুই বছরের একটি বাচ্ছা মেয়ে তার সুন্দরী ফর্সা এবং যুবতী মায়ের হাত ধরে হেঁটে যাচ্ছে এবং কোলে ওঠার জন্য ভীষণ বায়না করছে। যেহেতু বাচ্ছাটার শারীরিক গঠন বেশ ভারী এবং তার মায়ের পক্ষে তাকে কোলে নিয়ে মিছিলের সাথে হেঁটে যাওয়া মোটেই সম্ভব নয়, তাই তার মা তাকে বোঝানোর আপ্রাণ চেষ্টা করছিল কিন্তু বাচ্ছাটি মায়ের কথায় কোনও রকম কর্ণপাত করছিল না।
আমি ভাবলাম এই সুযোগের সদ্ব্যাবহার করা উচিৎ। আমি লক্ষ করলাম ভদ্রমহিলার বয়স আঠাশ বছরের বেশী হবেনা। আমি তার কাছে এগিয়ে গিয়ে বললাম, “বৌদি, বাচ্ছাটা বোধহয় হাঁটতে পারছেনা তাই কাঁদছে। আপনি যদি অনুমতি দেন, আমি বাচ্ছাটাকে কোলে নিতে পারি।”
ভদ্রমহিলা অনেক ইতস্তত করার পর বাচ্ছাটিকে আমার কোলে দিতে রাজী হল। পাছে ভীড়ের মধ্যে আমি বাচ্ছাটিকে নিয়ে বেপাত্তা হয়ে যাই, সেই ভয়ে সে আমার হাতটা শক্ত করে ধরে রইল।
ভদ্রমহিলার নরম হাতের স্পর্শ পেয়ে আমার শরীরটা চনমন করে উঠল। আমিও তার হাতটা খুব জোরে ধরে রইলাম। আমি ভীড়ের সুযোগে কয়েকবার তার মাইগুলো ছুঁয়ে দিলাম। সে কোনও আপত্তি করল না।
মিছিলের সাথে কিছুক্ষণ হাঁটার পর আমি বললাম, “বৌদি, রথের মজা ত একসাথে জিলিপি, পাঁপড় আর তেলেভাজা খাওয়ায়, মিছিল যেমন ধীর গতিতে এগুচ্ছে, আসুন আমরা একটু ঝিলিপি আর তেলেভাজা খাই।”
ভদ্রমহিলা আমার কথায় রাজী হয়ে গেল। মনে হয় বাচ্ছাটারও ক্ষিদে পেয়েছিল তাই ঝিলিপির কথা শুনে সে আনন্দে লাফাতে লাগল। আমরা একটা মিষ্টি দোকানে দাঁড়িয়ে ঝিলিপি কিনে একটা পাত্র থেকেই খেতে আরম্ভ করলাম।
এরই মাঝে কথোপকথনে জানতে পারলাম ভদ্রমহিলার নাম রত্না, তিন বছর হল বিয়ে হয়েছে কিন্তু স্বামীর সাথে মিল না হবার ফলে ছয় মাস আগে ডিভোর্স হয়ে গেছে এবং তার পর থেকে সে বাচ্ছাটিকে নিয়ে আলাদা একটা ফ্ল্যাটে থাকে।
আমি ভাবলাম এই বয়সে যখন বাড়ার জন্য মেয়েদের গুদ কুটকুট করে তখন রত্না স্বামীকে ছেড়ে একলা কি করে থাকে। দেখে ত মনে হয় রত্না যঠেষ্টই কামুকি তাই একটু চেষ্টা করে দেখলে হয় সে যদি আমার ধনের চাহিদাটা মেটাতে পারে।
হঠাৎ সেই সময় রত্নার হাত থেকে পার্সটা মাটিতে পড়ে গেল। যেহেতু রত্না লেগিংস এবং কুর্তি পরেছিল এবং কুর্তিটা দুধারে অনেক গভীর অবধি কাটা ছিল তাই নীচু হতেই কুর্তিটা সরে যাবার ফলে রত্নার নয়নাভিরাম পাছা ও কলাগাছের পেটোর মত গোল দাবনার দর্শন পেয়ে গেলাম।
রত্না যখন মাটি থেকে ব্যাগ তুলছিল তখন তার ওড়নাট গলার সাথে সেঁটে থাকার ফলে রত্নার ফর্সা মাইগুলো এবং গভীর খাঁজটাও নজরে পড়ল।
বুঝতেই পারলাম মাইগুলো বেশী ব্যাবহার হয়নি তাই গঠনটা এখনও এত সুন্দর আছে। এই মাইগুলো হাতের মুঠোয় নিয়ে টিপলে অসাধারণ আনন্দ পাওয়া যাবে। আমার বাড়াটা শুড়শুড় করে উঠল।
আমি মনে মনে রত্না কে চোদার ফন্দি করতে লাগলাম। একটা কথা আছে “রথ দেখার সাথে কলা বেচা”, আমার পক্ষে সেটা যদি রথ দেখার সাথে নিজের কলাটা ব্যাবহার করা হয় তাহলে খূবই ভাল হয়। আমার শক্ত সিঙ্গাপুরি কলাটা রত্নার গুদে পুরতে পারলে খূবই মজা হয়।
রত্না বোধহয় আমার মনের অবস্থাটা বুঝতে পারল তাই মুচকি হেসে ফিসফিস করে বলল, “রূপম, কি দেখছ? সব মেয়েরই এগুলো থাকে।”
আমি লজ্জা পেয়ে বললাম, “না গো, কিছুই না, আসলে আমি ভাবছিলাম তুমি এক মেয়ের মা হয়েও কত সুন্দরী। তোমার মত সুন্দরী বৌকে ছেড়ে তোমার বর যে কি করে বেঁচে আছে সেটাই বুঝতে পারছি না।”
“ঐ সব কথা ছাড়ো ত, বরের কথা শুনতে আমার আর ভাল লাগেনা” রত্না বলে উঠল।
আমিও সাথে সাথে প্রসঙ্গটা পাল্টে ফেললাম। রত্না আধখানা তেলেভাজা আর কিছুতেই খেতে পারছিলনা। আমি ওর হাত থেকে তেলেভাজার টুকরোটা নিয়ে খেয়ে ফেললাম।
রত্না বলল, “এ কি, ঐটা ত আমার এঁটো ছিল, তুমি খেলে কেন?”
আমি মনে মনে ভাবলাম সুযোগ পেলে ত তোমার মুখে মুখ দিয়ে ঠোঁট চুষব তখন ত তোমার এঁটো খাবই, তাই এখনই খেয়ে ফেললাম। কিন্তু রত্নাকে বললাম, “তাতে কি হয়েছে, বন্ধু ত বন্ধুর এঁটো খেতেই পারে।” রত্না আর কিছু বলল না।
আমি দেখলাম মিষ্টির দোকানে বড় বড় ল্যাংচা রয়েছে, ঠিক আমারই যন্ত্রটার মত। আমি রত্নাকে রাগানোর জন্য বললাম, “বৌদি, দেখ, কত বড় ল্যাংচা, একটা ল্যাংচা খাবে?” রত্নাও ইয়ার্কি করে বলল, “না, আমি অত বড় ল্যাংচা পারবনা। ছোট ল্যাংচা খেতে পারি।”
আমি আবার বললাম, “ছোট ল্যাংচা ভাল হবে না, গো। বড় ল্যাংচা বেশী সুস্বাদু এবং রসালো হয়।” রত্না মুচকি হেসে বলল, “আচ্ছা, তাহলে বড় ল্যাংচা ই খাব।” আমাদের কথা শুনে মিষ্টির দোকানদারও হেসে ফেলল।আমার মনে হল বাচ্ছাটা ক্লান্ত হয়ে পড়েছে তাই সে আমার কাঁধে মাথা রেখে শুয়ে আছে। আমি রত্না কে তাহা জানাতে রত্না বাড়ি ফিরতে রাজী হল। বাচ্ছাটা কিছুতেই আমায় ছাড় ছিলনা, তাই আমিও বাচ্ছাটাকে কোলে নিয়ে রত্নার ফ্ল্যাটে যাবার সুযোগ পেয়ে গেলাম।
বাড়ি পৌঁছাতেই বাচ্ছাটা ঘুমিয়ে পড়ল। যদিও মন থেকে চাইছিলাম না তাও ভদ্রতা করে বাড়ি ফেরার যন্য রত্নার অনুমতি চাইলাম।
রত্না বলল, “রূপম, আর একটু বস, আমি চা চাপাচ্ছি, একটু চা খেয়ে যাও, তাহলে তেলেভাজাটা হজম হয়ে যাবে।”
আমি রত্নার বসার ঘরে বসলাম। পাসেই রান্না ঘরে রত্না চা তৈরী করতে লাগল। আমার দৃষ্টি রত্নার পাছার উপর চলে গেল। কি অসাধারণ পাছা! ইচ্ছে করছিল এখনই দুই হাতে টিপে ধরি। ঐখান থেকে রত্নার মাইয়ের খাঁজটাও পরিস্কার দেখা যাচ্ছিল।
এর ফলে প্যান্টের ভীতর আমার সিঙ্গাপুরী কলাটা ঠাটিয়ে উঠল। আমি উঠে গুটি গুটি পায়ে এগিয়ে গিয়ে পিছন থেকে রত্নাকে জড়িয়ে ধরলাম এবং দু হাত দিয়ে ওর মাই টিপতে লাগলাম। এদিকে আমার ধনটা ঠাটিয়ে উঠে রত্নার পাছার খাঁজে খোঁচা মারতে লাগল।
“এ কি করছ? সরে যাও, একদম এইসব করবেনা। এটা মোটেই উচিৎ নয়” বলে রত্না চেঁচিয়ে উঠল। আমি যে অকস্মাত ওকে জড়িয়ে ধরে মাই টিপতে আরম্ভ করব, রত্না সেটা ভাবতেই পারেনি।
আমি একটুও ঢিলে না দিয়ে মাই টিপতে টিপতেই রত্নার গালে একটা চুমু খেয়ে বললাম, “বৌদি, রাগ কোরোনা, তোমার মত সুন্দরী মেয়েকে একলা ঘরে পেলে যে কোনও ছেলেই কাছে টানতে চাইবে। তোমারও ত ভরা যৌবন, সেটা তোমার শরীর দেখলেই বোঝা যায়। তোমারও ত কামপিপাসা আছে অথচ তুমি তোমার বরের সঙ্গ পাচ্ছ না। আমি ত তোমারই বয়সি, হয়ত বয়সে তোমার চেয়ে একটু ছোট। আমার এখনও বিবাহ হয়নি। তুমি একবার আমকে নিজের বর ভেবে পরীক্ষা করে দেখই না। আমি তোমার শরীরের সমস্ত ক্ষুধা মিটিয়ে দেব যেটা তোমার বর চলে যাবার পর থেকে জমে আছে।”
“কিন্তু যদি জানাজানি হয় তাহলে আমার খূব বদনাম হবে” রত্না বলল।
আমি বললাম, “বৌদি, জানাজানি কি করে হবে? ঘরে ত শুধু তুমি আর আমি আছি এবং বাচ্ছাটাও ঘুমাচ্ছে। তুমি আর দ্বিধা কোরোনা, আমার হাতে নিজেকে তুলে দাও। আমি তোমায় সেই সমস্ত আনন্দ দেব যা থেকে দিনের পর দিন তুমি বঞ্চিত আছ।”
আমার কথায় কাজ হল। রত্না আর কোনও প্রতিবাদ না করে আমার দিকে ঘুরে দাঁড়িয়ে আমায় জড়িয়ে ধরল এবং আমার ঠোঁটে চুমু খেল। আমি ওর একটা মাই একটু জোরে টিপে বললাম, “এই ত মিষ্টির দোকানে তোমার এঁটো খাওয়ার জন্য আমার উপর রাগ করছিলে, এখন ত নিজেই এঁটো খাওয়াচ্ছ।”
রত্না চোখ মেরে বলল, “না এটা ত অন্য, এটা ত তুমি নিজেই খেতে চাইছ। আর তুমি যে আমায় জোর করে বড় ল্যাংচা খাইয়ে দিলে।” আমি বললাম, “কিছুক্ষণের মধ্যেই তুমি বুঝতে পারবে বড় ল্যাংচা কত বেশী সুস্বাদু হয়।”
আমি রত্না কে জড়িয়ে ধরে পিঠের দিক থেকে ওর কুর্তির চেনটা নামিয়ে দিলাম। রত্না লজ্জায় শিউরে উঠল। ওর সুগঠিত ফর্সা মাইগুলি লাল ব্রেসিয়ারের ভীতর থেকে মুক্ত হতে চাইছিল।
আমি ওকে বোঝালাম, “বৌদি, আমি ত তোমার দেওর, এবং দেওর অর্ধেক বরের সমান হয় তাই তুমি আমার কাছে আর লজ্জা পেওনা।”
রত্না বলল, “স্বামী চলে যাবার পর আজ প্রথমবার কোনও পরপুরুষ আমার শরীরে হাত দিচ্ছে তাই আমার খূব লজ্জা করছে। তাও আমি তোমায় অনুমতি দিলাম।”আমি রত্নার ব্রেসিয়ারের হুক খুলে ওর শরীর থেকে ব্রেসিয়ারটা খুলে নিলাম। গোলাপি, খোঁচা সুগঠিত মাইগুলো দেখে আমার জীভে জল এসে গেল।
ওর মাই দেখে মনেই হচ্ছিল না যে ও একটা বাচ্ছাকে দুধ খাইয়েছে এবং কিছু দিনের জন্য হলেও, ওর বর মাইগুলো টিপেছে। আমি খয়েরী বোঁটাগুলোকে আমার আঙ্গুল দিয়ে একটু উস্কে দিলাম।
বোঁটগুলো আঙ্গুরের মত সাইজ হয়ে একটু শক্ত হয়ে গেল। আমি একটা মাই টিপতে এবং অপরটি চুষতে লাগলাম।
আমার যন্ত্রটা শক্ত হয়ে প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। আমি প্যান্টের চেন খুলে জাঙ্গিয়ার ভীতর থেকে বাড়াটা বের করে রত্নার একটা হাত টেনে বাড়ার উপর রাখলাম।
আমার বাড়াটায় হাত দিতেই রত্না আবার শিউরে উঠল, “উফ, কি বড় জিনিষটা গো তোমার! এটা ত গুদে ঢুকলে একদম শেষ প্রান্তে পৌঁছে যাবে। আমার বরের জিনিষটা যদি এর অর্ধেকও হত তাহলে আমার ডিভোর্স হত না।”
আমি বললাম, “তার মানে?”
রত্না বলল, “আমার বরের ধনটা খূবই ছোট ছিল এবং শক্ত হত না। বোধহয় একবার কি দুইবার একটু শক্ত হয়েছিল তখনই আমাকে লাগানোর ফলে আমার পেটে মেয়েটা এসেছিল। তা নাহলে আমি বোধহয় গর্ভবতী হতামই না। তার উপর সে ছিল ভীষণ সন্দেহ বাতিক। ওর সদাই মনে হত আমি বোধহয় শক্ত ও বড় বাড়ার সন্ধানে বিভিন্ন ছেলের সাথে সঙ্গম করছি। বিরক্ত হয়ে ডিভোর্স নিলাম।”
আমি বললাম, “বৌদি, আমি তোমার চেয়ে বয়সে ছোট হলেও তোমাকে সবরকমের শারিরিক আনন্দ দেব। এস আমরা আরো এগিয়ে যাই।”
আমি নিজের পোষাক খুলে সম্পুর্ণ উলঙ্গ অবস্থায় রত্নার সামনে দাঁড়িয়ে ওর পোষাক খুলতে লাগলাম। আমি যখন ওর প্যান্টিতে হাত দিলাম তখন ও প্যান্টি টা আষ্টে পিষ্টে জড়িয়ে বলল, “আমার ভীষণ লজ্জা করছে গো। আমি বোধহয় আমার বরের সামনেও আলোর মধ্যে কোনওদিন উলঙ্গ হইনি। তুমি আলো নিভিয়ে দাও।”
আমি বললাম, “না বৌদি, আলো নিভিয়ে দিলে ত আমি তোমার এই ছাঁচে গড়া শরীরটা দেখতে পাব না। আমরা পরস্পরের উলঙ্গ শরীরের দিকে দেখলে বেশী উত্তেজিত হব।”
আমি প্রায় জোর করেই রত্নার প্যান্টিটা নামিয়ে ওকে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম। রত্না দু হাত দিয়ে নিজের যৌনাঙ্গ আড়াল করার অসফল চেষ্টা করছিল। আমি জোর করে ওর হাত দুটো দুপাশে সরিয়ে দিয়ে গুহার নৈসর্গিক দৃশ্য দেখতে লাগলাম।
রত্নার গোলাপি রংয়ের যৌনগুহা, বেশ গভীর, তবে বেশ সরু এবং ঘন কালো বালে ঘেরা। আমি রত্নার গুদে মুখ দিলাম। গুদটা যৌনরসে পরিপূর্ণ ছিল তাই আমার গুদ চাটতে খূব মজা লাগছিল। লজ্জায় রত্না আমার মুখের সামনে থেকে বারবার গুদ সরিয়ে নিচ্ছিল তাই আমি ওর পাছাগুলো জাপটে ধরে ওর গুদ চাটতে লাগলাম। রত্নার বাল আমার নাকে ঢুকে শুড়শুড়ি দিচ্ছিল।
আমি বললাম, “বৌদি, আমি আগামীকাল যখন তোমায় চুদতে আসব তখন হেয়ার রিমুভিং ক্রীম এনে তোমার বাল কামিয়ে দেব।”
রত্না বলল, “আমার কাছেই ক্রীম আছে তুমি চাইলে এখনই মাখাতে পার। আসলে আমার বরের ত গুদের দিকে কোনও ই আকর্ষণ ছিল না তাই আমি আর কার জন্য বাল কামিয়ে গুদ সাজাব। তোমাকে ত আমি সব কিছুই দিয়ে দিয়েছি, এইবার তুমি নিজের মত করে আমার জিনিষগুলো সাজিয়ে নিও।”
আমি বললাম, “জিনিষগুলো দিয়ে দিয়েছ বলছ, তাহলে আবার হাত দিয়ে চাপা দিচ্ছ কেন। তুমি ক্রীম নিয়ে এসে পা ফাঁক করে শুয়ে পড়, আমি তোমার গুদে ক্রীম মাখিয়ে বাল পরিষ্কার করব।”
আমি ক্রীমটা হাতে নিয়ে প্রায় জোর করেই রত্নাকে পা ফাঁক করে শুইয়ে দিলাম এবং খূব যত্ন করে ওর গুদে ক্রীম মাখিয়ে, গুদে ফুঁ দিয়ে ক্রীম শুকাতে লাগলাম। কিছুক্ষণ বাদে ভীজে কাপড় দিয়ে পুঁছে বাল কামিয়ে দিলাম। রত্নার পোঁদের গর্তের চারিদিকে বাল ছিলনা তাই পিছনে ক্রীম মাখাতে হয়নি।
বাল কামানোর পর রত্নার গুদটা ভীষণ ভীষণ আকর্ষক দেখাচ্ছিল। আমি রত্নার গুদে আঙ্গুল ঢুকিয়ে ওকে উত্তেজিত করতে লাগলাম। এতদিন ধরে সঠিক চোদন না হবার ফলে রত্নার গুদটা একটু সরু হয়ে গেছিল। রত্নার ফর্সা দাবনাগুলো কলাগাছের পেটোর মত ঘরের আলোয় জ্বলজ্বল করছিল।
রত্নার বর অন্ততঃ একটা কাজ করেছিল, রত্নার সতীচ্ছদটা ফাটিয়েছিল। রত্না আমায় জানাল বাচ্ছাটা সিজার করে জন্মেছিল সেজন্য ওর গুদ দিয়ে না বেরুনোর ফলে ওর গুদটা সরুই থেকে গেছে।
আমি পুনরায় রত্নার গুদে মুখ দিলাম। বাল কামানোর ফলে ওর গুদটা মাখনের মত নরম হয়ে গেছিল। আমার জীভের ছোঁওয়ায় রত্নার ভগাঙ্কুরটা একটু শক্ত হয়ে গেল। কিছুক্ষণের মধ্যেই রত্না কুলকুল করে যৌনরস খসিয়ে ফেলল। আমি খূবই আনন্দ সহকারে রত্নার যৌনরস চেটে খেলাম।
আমি রত্নাকে বসার ঘরে ডিভানে শুইয়ে দিয়ে ওর উপরে উঠলাম এবং বাড়ার ডগাটা ওর গুদে ঠেকিয়ে জোরে চাপ দিলাম। “ওরে বাবারে, মরে গেলুম গো, আমার গুদ ফেটে গেল গো” বলে রত্না চেঁচিয়ে উঠল। “উফ, তোমার বাড়াটা কি মোটা গো, সমস্তটা ঢুকে গেছে ত?” রত্না জিজ্ঞেস করল।
আমি বললাম, “না গো বৌদি, সবে আধখানা ঢুকেছে। আমি এখনই পুরোটা ঢুকিয়ে দিচ্ছি।”
রত্না চেঁচিয়ে বলল, “সবে অর্ধেকটা! আজ আমি তোমার কাছে চুদতে গিয়ে মরেই যাব।”
আমি বললাম, “বৌদি একটু সহ্য কর, গোটা বাড়া ঢুকে গেলে আর তোমার ব্যাথা লাগবেনা। আসলে অনেকদিন তোমার গুদে বাড়া ঢোকেনি ত, তাই তোমার ব্যাথা লাগছে।”
আমি আবার জোরে চাপ দিয়ে ওর গুদে গোটা বাড়া ঢুকিয়ে দিলাম। রত্না যন্ত্রনায় চেঁচাতে লাগল।
আমি বললাম, “বৌদি, তুমি ত এমন ভাবে চেঁচাচ্ছ যেন আমি তোমার গুদে প্রথমবার বাড়া ঢুকিয়ে তোমার সতীচ্ছদ ফাটাচ্ছি।”
রত্না বলল, “হ্যাঁ তুমিই আমার সতীচ্ছদ ফাটাচ্ছ। বিয়ের চার বছর পর সঠিক অর্থে আজই আমার ফুলসজ্জা হচ্ছে। আজ আমি সম্পুর্ণ নারী হলাম।”
আমি রত্নাকে ঠাপাতে আরম্ভ করলাম। নিয়মিত ব্যাবহার না হবার ফলে রত্নার গুদের ভীতরটা বেশ সংকীর্ণ ছিল এবং সে আমার বাড়াটা খূব জোরে কামড়ে ধরে ছিল।অবশ্য প্রতিটি ঠাপের সাথে রত্নার গুদের আড়ষ্টতা কেটে যাচ্ছিল। ওর শরীরের মধ্যে এতদিন ধরে প্রচুর যৌনক্ষুধা সঞ্চিত ছিল তাই সে পরম উত্তজিত হয়ে তলঠাপ মারতে লাগল।
আমি বললাম, “বৌদি, কথায় আছে রথ দেখা আর কলা বেচা। আমার পক্ষে সেটা হল রথ দেখা আর কলা ব্যাবহার করা। আজ সকালেও ভাবিনি বিকেল বেলায় এক পরমা সুন্দরী কচি বৌকে ন্যাংটো করে চুদতে পাব। রথের দিনে আমার কলার সঠিক সদ্ব্যাবহার হচ্ছে।”
রত্না মুচকি হেসে বলল, “রূপম, তোমার ল্যাংচাটা বেশ বড়। তুমি ঠিক বলেছিলে বড় ল্যাংচা সুস্বাদু ও রসালো হয়। তোমার ল্যাংচা খূবই রসালো, তবে সুস্বাদু কিনা পরের বারে পরীক্ষা করব।”
আমি রত্না কে জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম। তবে আমি রত্নার মত কামুকি মেয়ের গুদের উষ্ণতা বেশীক্ষণ সহ্য করতে পারিনি এবং দশ মিনিটেই ওর গুদের ভীতর হড়হড় করে বীর্য ঢেলে দিলাম।
আমি ওর গুদ থেকে বাড়া বের করতেই আমার বীর্য গড়িয়ে পড়তে লাগল। রত্না বলল, “রূপম, তুমি আমার গুদটা হেভী মালিশ করেছ। আমার কিন্তু এক বারে মন ভরেনি। আজ তুমি আরো একবার আমায় চুদবে তারপর বাড়ি যাবে।”
আমরা পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করে একটু বিশ্রাম নিলাম। রত্না সারা সময় আমার সিঙ্গাপুরী কলাটা হাতের নরম মুঠোয় ধরে ছিল। কিছুক্ষণ বাদে আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠল। রত্না বলল, “রূপম, এইবার প্রথমে আমি তোমার বড় ল্যাংচাটা চুষব তারপর গুদে ঢোকাতে দেব।”
আমি রত্নার মুখের সামনে বাড়াটা ধরলাম। রত্না ছাল ছাড়িয়ে কিছুক্ষণ আমার ডগাটা চাটল তারপর সেটা মুখের ভীতর পুরল এবং চুষতে লাগল। রত্না আমার ৭” লম্বা গোটা বাড়াটা মুখে ঢোকাতেই পারলনা এবং আমায় বলল, “রূপম, এই প্রথম বার আমি বাড়া চুষলাম। এতদিন আমি শুধু ব্লু ফিল্মেই দেখেছি, আজ বাস্তবিক অভিজ্ঞতা হল। তোমার বাড়াটা এতই লম্বা যে আমি গোটাটা মুখেই ঢোকাতে পারছিনা। আগে বাড়া চুষলে ত আমি এটা গুদে ঢোকাতেই পারতাম না। হ্যাঁ গো, সত্যি কি এই এত বড় জিনিষটা আমার গুদে ঢুকিয়েছিলে?”
আমি হেসে বললাম, “হ্যাঁ গো বৌদি, আমি গোটা বাড়াটাই তোমার গুদে ঢুকিয়েছিলাম এবং আবার ঢোকাবো। তুমি আমার কোলে উঠে বোসো।”
রত্না দুই দিকে পা দিয়ে আমার দিকে মুখ করে আমার কোলে উঠে বসল। আমি ওর বাল বিহীন নরম গুদে বাড়া ঠেকিয়ে ওর পাছা টিপে ধরে জোরে চাপ মারলাম।
এইবার রত্নার অতটা ব্যাথা লাগল না এবং সে বেশ উপভোগ করল। আমি নিশ্চিন্তে তলা থেকে ঠাপ মারতে লাগলাম এবং রত্না আমার কোলে লাফাতে লাগল।
আমার বাড়াটা ভচভচ করে ওর গুদে ঢুকছিল আর বের হচ্ছিল এবং ওর পাছাটা বারবার আমার দাবনার সাথে ধাক্কা খাচ্ছিল। লাফানোর ফলে রত্নার গোল সুগঠিত মাইগুলো খূব দুলছিল। আমি ওর মাইগুলো হাতের মুঠোয় চেপে জোরে জোরে টিপতে লাগলাম।
রত্না লাফানোর গতি আরও বাড়িয়ে দিল। দুটো অচেনা শরীর আবার এক হয়ে গেল। এতক্ষণে রত্নার মন থেকে সমস্ত লজ্জা শেষ হয়ে গেছিল তাই ও আমার কাছে অবাধে চুদতে লাগল।
এইবারে আমি রত্নাকে প্রায় তিরিশ মিনিট একটানা ঠাপানোর পর চরম আনন্দ অনুভব করতে লাগলাম এবং চিড়িক চিড়িক করে পুনরায় ওর গুদে আমার মোটা সিরিঞ্জ দিয়ে থকথকে বীর্য ভরে দিলাম। রত্না ওর গুদে বীর্য পড়াটা খূবই উপভোগ করল।
আমি ওর বাড়ি থেকে বেরুনোর সময় রত্না আমায় জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, “রূপক, তোমার কাছে চুদে আমি খূব আনন্দ পেয়েছি। তুমি আমায় স্ত্রী পুরুষের সঙ্গমের এক নতুন অভিজ্ঞতা করিয়ে দিলে। দুপুর বেলায় আমার মেয়ে ঘুমায়। ও ঘুমিয়ে পড়লে আমি তোমায় ফোনে জানিয়ে দেব, তখন তুমি আমার বাড়িতে এসে আমায় প্রতিদিন সঙ্গমের সুখ দেবে। এখন থেকে আমি তোমাকে চাই।”
আমি বিগত তিন চার দিন রোজ দুপুর বেলায় বাড়ি গিয়ে রত্না কে ন্যাংটো করে চুদছি। এই কয়েক দিন নিয়মিত চোদার ফলে রত্নার গুদ যঠেষ্ট চওড়া ও পিচ্ছিল হয়ে গেছে, যার ফলে এখন ওর গুদে আমার যন্ত্রটা অনায়াসে ঢুকছে ও বের হচ্ছে। আমি ওকে এখন বেশ কয়েকদিন নিয়মিত চুদতে চাই।
রথ দেখার সাথে কলা বেচা রথ দেখার সাথে কলা বেচা Reviewed by Vesuvius on July 02, 2019 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.