সাবিতার শশুর বাড়ি


আমাদের পারিবারিক সেক্স ভালোই চলছিলো । বাবা মা আমি আর ভাই মিলে যখন তখন চোদাচুদি করি । কখনো ভাই আমাকে বিছানায় ফেলে ভোদা চুষে চুষে খায় কখনো বা বাড়া ঢুকিয়ে ভোদা চুদে চুদে ফেদা ঢেলে দেয় আবার কখনো কখনো মা এর শাড়ি উঠিয়ে ঠিক একিভাবে চুদে চুষে এক করে দেয় ।
বাবা আমাকে প্রতি রাতে গাদন দেই আর ভোদায় ফেদা ঢেলে ঘুমিয়ে যায় আর মা ওদিকে ভাই এর সাথে চুদিয়ে চুদিয়ে ভোদা ভর্তি করে ফেদা নিয়ে ঘুমিয়ে যায় আর ছেলেকে দুদ চুষিয়ে ঘুমায়া দেই । সকাল সকাল আমি বাবাকে কখনো দুদ খাইয়ে ঘুম থেকে উঠাই কখনো বা বাড়া চুষে ।
ঠিক একিভাবে মা তার ছেলেকে ঘুম থেকে উথায় । দিনের পর দিন এভাবেই চলতে চলতে আমার বিয়ের বয়স হয়ে গেলো ।এমনিতে তো বাবা মা ভাই কেউ ই আমাকে বিয়ে দিতে চায়না কারণ আমি গেলে বাবা আর ছেলে মিলে মা কে চুদে চুদে একাকার করে দিবে কিন্ত কি বা করার আছে । বিয়ের আগের কয়দিন বাবা আর ভাই আমাকে খুব করে চুদলো ।
আমার বিয়ে হোল । আমার কোন সাশুরি নেই । ছেলে , ছেলের ছোট ভাই আর তার বাবা । সবাই এক বারিতেই থাকে । আমি সেই বাড়ির একমাত্র বৌ । আমার বর এর বাড়ার খুব জোড় । প্রথম রাতেই আমাকে চুদে কাহিল করে দিলো ।আমার বর বুঝতেই পারলনা যে সে যাকে বিয়ে করেছে সে তার বাবা ভাই এর সাথে বছরের পর বছর চোদাচুদি করে বড় হয়েছে ।
আমার বরের কাজের জায়গা শিফট হয়ে গেলো আর সে আমাকে একা রেখে চলে যেতে হোল । আমি বাসায় বসে একা একা গুদ দুদ খেঁচে নিজেকে ঠাণ্ডা করতে লাগলাম । একদিন দেখলাম বাবা সুয়ে আছে আর উনার বাড়া টা খারা হয়ে আছে লুঙ্গির নীচে । আমার ওটা দেখে জিভে জল চলে এলো । আর নিজেকে আটকে রাখতে পারছিলাম না । ইচ্চা করছিলো, বাড়া টা হাতে নিয়ে খুব করে চুষে তার ফেদা গিলতে । যা বলা সেই কাজ ।
আমি সজা ঘরে ঢুঁকে লুঙ্গির ভিতর ঢুঁকে বাড়া টা হাতে নিয়ে খিছে দিতে লাগলাম ।
বাবাঃ আআহ আহহহা হহহ একি বৌমা তুমি তোমার বাবার বাড়া নিয়ে কি করছো ?
আমিঃ কেন বাবা, তোমার কি ভালো লাগছেনা ? আমি কি বাড়া খিচা বন্ধ করে দেবো ?
বাবাঃ না মা না এরকম করোনা আমি মারাই যাবো । তুমি মন দিয়ে বাড়া টাকে আদর করো । বাড়া টা অনেক দিনের উপশি । তোমার শাশুড়ি চলে গেছে অনেক বছর আগে । বাড়া টাকে একটু শান্তি দাও ।
আমিঃ হাঁ বাবা আপনি কোন চিন্তা করবেন না , আমি আপনার বাড়ির বৌ আর এটা আমার দায়িত্ব কর্তব্য যেন আমি আমার বাড়ির মানুষের যত্ন করতে পারি । আমি আপনার বাড়ার সেবা করবো ।
আমি বাড়া টাকে খিছে খিচে বড় করে তুল্লাম । বাড়া টা আমার বাবার চেয়ে একটু ছোটই হবে । তাও, এক আঙ্গুল তো হবেই ।করতে করতে আমি বাড়া টাকে মুখে নিয়ে নিলাম ।
আমিঃ উম্মম্ম উম্মম্ম উম্মম আআম্ম বাবা আপনার বাড়ার টেস্ট টা দারুন । আউউউ ম্মম উম্মম্ম উম্মম আআহহ কি মজার রশ বেরহচ্ছে আমার মুখে । আপনার এই প্রি কাম টা খুব তেস্তি লেগেছে আমার উম্মম্ম
বাবাঃ আআআহহহহ আহহহহ উম্মম আআহহহহ বৌমা চষো চষো বৌমা আআহহহ আহহহহ
আমিঃ উম্মম্ম উম্মম আআহহহ আহহহ আআহ বাবা আজ আমি আপনার বাড়ার সুকিয়ে যাওয়া ফেদা টা গরম করে গলিয়ে বাড়া থেকে বের করে দিবো আআহহহ আহহহ উম্মম্ম ।
বাবাঃ আআহহহ আহহহহ বৌমা আআহহহহ আআহহহহ কি সুখ বৌমা আআআহহহ বৌমা আমার বাড়ার ফেদা বের হবে বৌমা আআহহহহ
আমি পুরো ১৫ মিনিট বাবার বাড়া চুষলাম আর কিছুক্ষনেই বাবা আমার মুখে স্ট্রোক করে করে ফেদা উগ্রে দিতে লাগলো ।আমি কোঁত কোঁত করে গিলতে লাগলাম । বাবা প্রায় এক কাপ ফেদা আমার মুখে ঢেলে দিলো আর বাবা ফেদা ঢেলে নেতিয়ে পড়লো । হটাত দেখলাম , আমার পাছায় কেউ কিছু একটা ঢুকিয়ে দিয়ার চেষ্টা করছিলো । মাথা ঘুরিয়ে দেখি আমার দেওর ।
আমিঃ আআহহহ দেবরজি একি করছো তুমি হুম ?
দেওরঃ বাবার বাড়া চুসে তো ফেদা গিল্লে এবার দেওরের ফেদা ভোদায় নাও ।
আমিঃ আআছা ঢুকাও তুমি , আআহহ আস্তে আস্তে ঢুকিয়ো কেমন ।
দেওরঃ ঠিকাছে আমার লক্ষ্মী বৌদি । আআআহহহ আহহহ
আমার দেওর আস্তে আস্তে তার মোটা বাড়াটা আমার ভোদায় ভরিয়ে দিতে লাগলো । আমি তখনো বাবার বাড়া মুখে নিয়ে ছিলাম । দেওর তার পুরো বাড়াটা গুদে ভরতেই আমি টের পেলাম বাড়াটা মোটামুটি ৮ ইঞ্চি এর মতো হবে ।
দেওরঃ এই নাও বৌদি আমি তোমার ভোদায় পুরো বাড়াটা ভরে দিছি । এখন তোমাকে চুদি ?
আমিঃ উম্মম্ম দেবরজি আমাকে তুমি চুদো কিন্ত একটু আস্তে আস্তে কেমন ?
দেওরঃ ওহ বৌদি তোমার ভোদা টা কি গরম গো।উহহহ আআহ বাড়াটা গুদে জমে দারুন আরাম লাগছে বৌদিমনি আআহ আহহহ
আমিঃ উম্মম আহ আমারও খুব আরাম লেগেছে গো দেবরজি আআহ উম্মম উম্মম
দেবর তখন চট করে আমাকে কোলে তুলে নিয়ে নিজের ঘরে নিয়ে গেলো । আর নেয়ার সময় আমার শ্বশুরের বাড়াটা আমার মুখ থেকে বের হয়ে গেলো আর উনি বুঝতেও পারলেন না যে উনার বৌমা কে একন তার ছোট ছেলে চুদবে তার ঘরে নিয়ে যেয়ে । দেওর আমাকে তার ঘরে নিয়ে আমার শাড়ি খুলে আমার সায়া উঠিয়ে আমার ভোদায় পিছন থেকে বাড়া টা ভরে চুদতে লাগলো । ওর চোদনের ঠেলায় আমার পুরন দিনের কথা মনে পরে গেলো যে কিভাবে আমার বাবা আর ভাই মিলে আমাকে সুখ দিতো । আমি থাপ খাওয়া শুরু করে দিলাম।আমিঃ আআহ আহহহ চোদ চোদ আহহ যতো জোরে পারিশ বাড়া টা গুদে ভরে চোদ আআহহ আআজ্জজ উহহহহ দেবরজি আআহ
দেওরঃ আআহহ আহহহ বৌদি তোমার ভোদা টা কি দারুন গো আআহহ আআহহহহ উফফ ইশ ইশহহ আআহহহ দেখি তোমার দুদ ধরে চুদবো ।
আমিঃ আআহহহ আহহহ চোদ চোদ আআহ আমার দুদু গুলো দু হাতে ধরে ভোদায় থাপ বসাও আআহহ আহহহ উহহহ
দেওরঃ আআহহহ আহহহহ বৌদি আহহহ আহহহহ বৌদি আমার ফেদা বেরোবে বৌদি আআহহ
আমিঃ দাও দাও আমাকে খাইয়ে দাও আমি খাবো আআহহ আহহহ আহহহ আরও জোরে জোরে আআহহহ
দেওরঃ ও বৌদি তোমার ভোদায় ফেলি ?
আমিঃ না সোনা, পেটে বাচ্চা এসেহ যাবে । তোমার ভাই আগে আমাকে পোয়াতি করুক তার পরের বাচ্চা টা তোমার ই হবে ।
দেওরঃ সত্যি বলছো আআহ আহহহ আহহহহ আহহহ
আমিঃ উম্মম উম্মম আআহ আহহহ সত্যি এখন আমাকে রাম থাপ দাও তো আআহহা হাআহহ আহহহহ উফফফ
দেওরঃ আআহহহ আহহহ বৌদি আআআহহহহহহহহহহহহ বের হবে বৌদি আআহহহহহহ
এরকম করতে করতে আমার দেওর বাড়াটা গুদ থেকে বের করে এনে আমার মুখের সামনে ধরলো । আমি চুষতে থাকলাম । আর চুষতে চুষতে আমি আমার ভোদা টা খেচতে থাকলাম আরম্মম উম্মম উম্মম করতে করতে বাড়াটা মুখের মধ্যে নিয়ে আগা পিছা করতে করতে দেওর আমার মুখের মধ্যে ফেদা ছেরে দিলো আর মুখ থেকে ফেদা টা অনেক টা বেরহয়ে আমার দুদ গুলো কে ভিজিয়ে দিলো আর আমার ব্লাউস টাও মেখে গেলো । আমার খুব ভালো লাগলো ওর ফেদা খেয়ে। অনেক তেস্তি ছিল । আমার শ্বশুরের থেকেও একটু বেশি নোনতা আবার একটু পাতলাও বটে ।
দেওর ফেদা ছেরে দিয়ে নেতিয়ে পড়লো আর বিছানায় থপাস করে সুয়ে পড়লো । আমি ওর বাড়াটা চুষে চেটে পরিস্কার করে দিতে লাগলাম ।কাজ শেষ করে আমি বাথরুম থেকে স্নান শেষ করে ফেললাম ।এরপর থেকে সকাল বিকাল সন্ধ্যা যখন আমার শ্বশুর দেওর আমাকে বাড়া চুষতে বলে আমি চুষে দি আর রাতে দেওরের সাথে শুই । ও আমাকে সারা রাতে অনেক বার করে চুদে । আমাকে কনডম পরেই চুদে ।
আমি এরকম একদিন বাবার বাড়াটা চুষছিলাম । দেওর কলেজে ছিল । আমি বাবার বাড়াটা চুষছিলাম আমন সময় আমার মা ফোন দেই ।
আমিঃ হুম মা বোলো কেমন আছো ? মেয়েকে বিয়ে দিয়ে তো ভুলেই গেছো ?
মাঃ না রে মা তোর জন্য অনেক দুঃখ হয় রে । তো বল, তোর সশুরবারির লোকেরা কেমন? সবাই ভালো তো ?
আমিঃ হাঁ মা খুব ভালো । বাবা আমাকে খুব আদর করে আর আমার দেওর আমাকে খুব ভালোবাসে ।
মাঃ তাই না খুব ভালো তো রে তাহলে । বেশি করে আদর সোহাগ খা দেখি তোর বাবা কে দে ।
মাঃ হাঁ আমার মেয়ে আপনাদের সেবা করতে পারছে তো ?
বাবাঃ উম্মম উম্মম আআহ হাঁ আপনাদের মেয়ে আমাদের সকলের ভালোবাসা পায় আর সেও আমাদের খুব ভালবেসে সেবা করে । নিণ আপনার মেয়ের সাথে কথা বলেন আআহ
আমিঃ হাঁ মা বোলো ভাই বাবা তোমাকে কেমন চোদা চুদছে উম্মম উয়াআম্মম উম্মম ।
মাঃ আর বলিসশ্না মা, তুই চলে জাওয়ার পর থেকে তোর বাবা আর সুজয় আমাকে একসাথে চুদে জানিস । কি চোদা টাই না চুদে ওরা ইশ । আর তোর বাবা তো সে সকালের বের হয় আর রাতে ফিরে আর বাকিটা সময় তো সুজয় ই আমার ভোদার ভিতরে বাড়া ভরে রাখে আর ফেদা ঢালে । হাঁ রে, তোর বাবা দেওর তোকে চোদেনা ।
আমিঃ উম্ম উম্মম মা তুমি যে কি বোলো আমি একন বাবার বাড়া চুষছি বুঝলে আর দেওর কলেজ থেকে ফিরলেই আমাকে চুদে দেবে উম্মম্মহহহ্মম্ম উম্মম্মম
মাঃ বাহ ভালোই তো । সবাই কে কিন্তু খুসি করবি আর রাখবি আর তোর জামাই এলে আমাদের বাসায় আশবি আমরা সবাই মিলে সেক্স করবো ।
আমিঃ হুম মা অবশ্যই । একটু দারাও । উম্মম্মম্ম উম্মম্মম্ম
মাঃ কি হোল সপ্না ?
আমিঃ উম্মম মা বোলো বাবা ফেদা ঢাল লো তো তাই খেয়ে নিলাম । খুব মিস্তি ফেদা কিন্ত খুব সামান্য জানো ? ১৫ ২০ মিনিট ধরে চুষলাম কিন্ত বেরোল এক চামচ থেকে দু চামচ এর মতো ।
মাঃ উম্মম্ম ওহ আসলে উনার বয়স হয়েছে তো তাই ফেদার পরিমান ও কমে গেছে বুঝলি । হাঁ রে তোর দেওর তোক কেমন চুদে ?
আমিঃ উম্মম মা আর বলনা, বর না থাকলে ও আমার কাছেই সয় আর সারারাত ধরে চুদে কনডম পরে । অনেক ফেদা বের করতে পারে ও । কনডম টা ফেদায় টনটন করে আমি পরে ওটা ফুটো করে চেটে চেটে খাই ।
দের মদ্ধেই দেওর আমার ফেদা ঢালে কনডম পরে বুঝলে । আআহহহহ উম্মম্মম্ম উম্মম্ম ।
মাঃ বাহ ভালোই । আআহহহ আহহহহ আহহহহ আআহহহহ সুজয় উম্মম্ম আআহহহ
আমিঃ কি গো মা সুজয় চুদছে নাকি তোমাকে ?
মাঃ হাঁ রে আআহহহ আহহহহ আআহহহ ভাই এর সাথে কথা বলবি ? আআহহহ আহহহ উফফফ সুজয় আআহহহ আহহহ
আমিঃ হুম দাও না ।
ভাইঃ দিদি আআহহ আহহহ আহহহ তোকে খুব মিস করি রে আআহহহ আহহহ আহহহ মা মা আআহহ কবে আশবি রে ?
আমিঃ আসবো রে ভাই আসবো এশেই তোর চোদা খাবো । মা কে ভালো করে চোদ সুজয় ভালো করে চুদ ।
ভাইঃ হাঁ দিদি হাঁ তোমার কথা মনে করেই মা কে আরও জোরে জোরে চুদতেসি শব্দ তো পাচ্ছই মনেহয় আআহহহ আহহহহ আমা আম্মমা আম্ম মা আআহহহ
আমিঃ হাঁ ভাই পাছি রে দে মা কে দে
মাঃ আআহহহ আহহহ আহহহ হাঁ রে সপ্না এখন রাখি রে আআহহহ আহহহ আহহহ সুজয় বোধয় ফেদা ঢালবে এখন আহহহ আহহহহ আহহহহ
আমিঃ উম্মম আমার মাদারচোদ ভাই এর ফেদা নিয়ে গর্ভবতী হও নাও
মাঃ হুম হুম হবো হবো তোর বরের চোদা খেয়েই ওর বাচ্চার মা হবো বুঝলি আআআহহহহ আহহহহ আআআহহহহ সুজয়য় য় য় য় য় আআআহহহহহহহহহহহ । ঢাল ঢাল , আআহহহহ সুজয় ।
আমিঃ হুম মা রাখছি আমার দেওর এলো , ভালো থেকোঁ আর মন ভরে ছেলের চোদা খাও কেমন ।
দরজা খুলে দিতেই দেওর আমাকে জরিয়ে ধরল আর আমার সাথে লিপকিস করে ঘরে চেঞ্জ হতে গেলো । আমি ওর জন্য গ্লুকন ডি বানিয়ে নিয়ে গেলাম দেখি ও সুয়ে থেকে রেস্ত নিচ্ছে ।
আমিঃ কি দেবরজি, খুব ক্লান্ত ? নাও এইটা খেয়ে নাও ।
দেওরঃ হুম বৌদি দাও ।
ও খেয়েই আমাকে জরিয়ে ধরে বিছানায় সুয়ে নিলো আর আমার শাড়ি বুক থেকে নামিয়ে সারা শরীর এ আদর করতে লাগলো । আমার ও সেক্স উঠে গেলো । ও আমার ব্লাউস খুলে আমার দুদ খেতে লাগলো আর আমার দুদ খেতে খেতেই ওর বাড়া টা শক্ত হয়ে গেলো আর আমাকে ঠেলতে লাগলো ।
আমিঃ ও দেবরজি, এখনি চুদবে নাকি হুম এভাবে ঠেলছ যে ? উফফ উম্মম
দেওরঃ হাঁ বৌদি খুব চুদতে ইচ্ছা করছে যে । একটু চুদতে দাও না ।
আমিঃ না সোনা এখন না এখন শুধু আমার শরীর খাও আর আমার দুদ খাও । দুপুরের খাওয়া সেরে তারপর চুদবে বিকাল অব্দি কেমন । আহহহ উম্মম্ম
দেওরঃ ঠিকাছে বৌদি উম্মম্ম উম্মম্ম তোমার শরীর টা কি নরম আর রসে ভরা গো উম্মম্ম তোমার সাথে রাতে সুয়ে চুদতে আমার খুব মজা হয় আর খুব ভালো লাগে ।
আমিঃ হুম আমারও লাগে তো সোনা । হাঁ গো, দেবরজি তোমার কোন গারলফ্রেন্দ নেই ?
দেওরঃ না গো বৌদি । উম্মম উম্মম্ম আহহ্মম্ম উম্মম
আমিঃ আহারে আমার দেওর টা । নাও এখন থেকে আমি তোমার গারলফ্রেন্দ কেমন? বয়ফ্রেন্দ যেমন তার গারলফ্রেন্দ কে আদর করে তুমিও করবে আমাকে । ঠিকাছে ?
দেওরঃ সত্যি বলচো বৌদি ? উম্মম্ম উয়াআম্ম
আমিঃ হাঁ সোনা সত্যি ? আর আজ রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে । রাতে সেটা তোমাকে বলবো ।
দেওরঃ ঠিকাছে গো । উম্মম্ম উম্মম্ম বৌদি তোমার বুক টা দেখতে খুব সুন্দর খুব মিস্তি । কবে যে এই বুকে দুদ আসবে ।
আমিঃ উম্ম সোনা তোমার ভাই বাচ্চা দিলেই তোমাকে আর তোমাকে একসাথে দুদ খাওয়াবো কারণ তোমরা দুজনই আমার বাচ্চা । তোমাকে দুদ খাইয়ে খাইয়ায়ে তোমার বাড়ার সক্তি বাড়াবে আর খুব করে যেকোনো মেয়েকে সুখ দিবে
দেওরঃ উম্মম্ম উম্মম্ম আআহহহ কেন বৌদি এখন তোমাকে যা চোদা চুদি এঁটে তোমার মন ভরেনা ? গুদ ভরেনা ? আআহুম্মম উম্মম
আমিঃ হুম ভরে তো সোনা, আমি চাই তুমি যেন আরও বড় বাড়া বানাও নেগ্রদের মতো আর খুব জোরে জোরে থাপাতে পারো এঁটে তোমার ও সুখ আর আমারও । উম্মম উম্মম নাও এখন উঠো অনেক দুস্তুমি হয়েছে ।
দেওর উঠে বাথরুম এ গেলো আর আমিও ব্লাউস শাড়ি ঠিক করে দুপুরের খাওয়া বানিয়ে সবাই কে খেতে দিলাম আর খাওয়া শেষে দেওর আমাকে আরও একবার চুদে ঘুমিয়ে গেলো আর তারপর আবার বাবার বাড়া চুষে এক চামচ ফেদা খেয়ে বাবার বাড়া টা মুখে নিয়েই সুয়ে পরলাম ।সন্ধায় চা জল খাবার দিয়ে রাতের খাওয়া খাইয়ে বাবার বাবার চুষে আবারো ফেদা খেয়ে বাবাকে ঘুমিয়ে দিলাম আর তারপর দাঁত ব্রাশ করে ফ্রেস হয়ে দেওর এর ঘরে গেলাম । আমি সুদু ব্লাউস আর একটা সায়া পরে আর বুকে ওড়না নিয়ে থাকলাম ।
দেওরঃ হাঁ গো বৌদি আজ তুমি কিজেনো সারপ্রাইস এর কথা বলছিলে ?
আমিঃ হুম সেটা তুমি যখন চুদবে আমাকে তখন বলবো । আগে বোলো আমাকে কেমন লাগছে ?
দেওরঃ খুব সেক্সি লাগছে গো বৌদি আমার বাড়া খারা হয়ে গেছে দেখে ।
আমিঃ মিথ্যা বলনা , তাহলে ঘরে ধুকেই এই কথা বলনি কেন ? যাও আজ তোমার সাথে সুবোনা ।
দেওরঃ সরি সরি বৌদি ভুল হয়েছে আর হবেনা ।
আমিঃ ঠিকাছে ঠিকাছে নাও এখন আমার কাছে আসো আর আমার ভোদা টা চুষো তো
দেওর আমার কথা সুনে আমার ভোদা চোষা শুরু করলো । আআহহ আহহ সেকি চোষণ । যে চুসিয়েছে সেই জানে আআহহহ
দেওরঃ আআআহহ উম্মম্ম উম্মম্মম্মম্ম ও বৌদি তোমার ভোদা টা কি জুসি তেস্তি উম্মম্ম উম্মম্মম উম্মম্মম আআহহহহহ আআহহহ উম্মম্মম্ম
আমিঃ ও ও আআহহহ চুষো সোনা আআহহহ আহহহ চুষো চুষো খেয়ে ফেলো ওটাকে আআহহহ আহহহহহ উফফফ অহহহ অহহহ আহহহহ ওগো আমাকে রেখে কোথায় গেলে গো তুমি দেখে যাও তোমার কাজ তোমার ভাই করে দিচ্ছে আমাকে আর তোমার অভাব পুরন করছে আআহহহহ আহহহহহ দেবর জি আআহহহহহ সোনা আমার রশ বেরোবে আআহহহহহ আআহহহহহহহহহহহহহহ গেলো সোনা রশ বেরোল খেয়ে নাও আআহহহহ
দেওরঃ উম্মম্মম উম্মম্ম বৌদি কি মজার রশ তোমার আআহহহহহ । আআহহহহ ওহ বৌদি তুমি কি বাবার বাড়া টা গুদে নিয়েছ ? আআহহহহুম্মম
আমিঃ না গো তোমার বাবার বাড়াটা শক্ত হতে পারেনা তাই খালি চুষে ফেদা খেয়ে নি ওটা দারাতে পারলে আমি অনেক আগেই গুদ টাকে চোদাতাম আর দেখতাম কেমন দম তোমার বাবার ।
দেওরঃ আহারে আমার লক্ষ্মী সোনা বৌদি টা । তোমার কতো দুঃখ উম্মম্ম উম্মম্ম বাবা চুদতে পারেনা আর তোমার জামাই ও নেই তোমার কাছে।
আমিঃ আআহহহহ আহহহহ উম্মম্মম হাঁ গো সোনা, এইজন্নই তোমাদের দুজনের কাজ একমাত্র তমাকেই করতে হচ্ছে আআহহহ অহহ সোনা আমার রশ বেরোল গো খাও ।
দেওরঃ উম্মম্মম উম্মম বৌদি খুব তেস্তি ফেদা তোমার আআহহহহ্মম্মম্ম উম্মমহহহহহ আআহহহহ ।
আমিঃ আআহহহহ খুব মজা সোনা । জানো তো বিয়ের আগে আমি আমার বাবা আর ভাই এর সাথে সেক্স করতাম তারা আমাকে প্রত্তেকদিন চুদতো আর ভোদা ভর্তি করে ফেদা ঢালত ।
দেওরঃ হুম বৌদি । আমার মা ও আমার চোদা খেত বুঝলে কিন্ত কি যে অসুখ হোল । আর মা কে চলে যেতে হোল । আআউম্মম উম্মম্ম
আমিঃ আহারে আমার সোনা টা । আসো, দুদ খাও । আআহহ আহহহ উম্মম উম্ম অনেক ভোদা চুষেছ এখন দুদ খাও আর বাড়া টা গুদে ঢোকাও দেখি ।
দেওরঃ উম্মম্মম্মম্মম্মম্মম্ম আআহহহহহহহহহহহ বৌদি আহহহহ উম্মম্ম
আমিঃ আহহহহহহ সোনা আস্তে আস্তে চুদ সোনা আহ তোমার বাড়া টা খুব মোটা গো আআহহ আহাহ লম্বা ও খুব ইশহহহ ইশহ আআহহহ আহহহ চুদ আআহহ আহহহ আহহহ আহহহহ
দেওরঃ আহহহ আহহহ আহহ বৌদি আহহ আহহহ আহহহ
আমিঃ আআহহ আহহহহ সোনা লক্ষ্মী সোনা আমার আআহহহ বৌদি কে চুদে ফাক করে দাও আআহহ আহহহ সোনা আহহ সোনা ।
দেওরঃ আআহহহ আহহহ আহহহহ বৌদি থাম গো কনডম টা পরে নি ।
বউদিঃ আআজ আর কনডম না এভাবেই চুদ । আজ আমার মাশিক হয়েছে আজ কোন ভয় নেই আজ তুমি তোমার বৌদি কে চুদে ভিতরে ফেদা ঢালবে । কি খুসি তো ?
দেওরঃ অনেক খুসি গো আআহহহহ আহহহহ উফফ উফফ
দেওর আমাকে অনেক জোরে জোরে চুদতে লাগলো । সেই রাত ১১ টা থেকে চোদা শুরু করেছে আর তখন রাত ২ টা ফেদা ঢালার নাম নেই । আমার কোমর বাথা হয়ে গেলো । দুদ গুলো লাল হয়ে গেলো । সারা শরীরে শুধু কামরের দাগ আর দারা ঘর ভর্তি থাপ থাপ চোদনের আওয়াজ আর ভোদা বারায় রশে রসিক্ত । হটাত দেখি আমার জামাই আমাকে ফোন করছে ।
আমিঃ উম্মম হেলো সোনা । এতো রাতে তুমি ? ( ওদিকে দেওর আমার বুঝতে পেরে আরও জোরে জোরে চুদতে লাগলো )
জামাইঃ হাঁ গো তোমাকে খুব মনে পরছিল ? বাড়ির সবাই কেমন ?
আমিঃ আআহহহহ অনেক ভালো আছে তুমি কবে আসবে ? তোমার কথা ভেবে ভোদা হাতাচ্ছিলাম আআহহহ আহহহহহ
জামাইঃ আসবো সোনা, আর ৩ দিন অপেক্কা করো । এশেই তোমার পেটে বাচ্চা ঢুকাবো ।
আমিঃ হাঁ গো আআহহ আহহহ আহহহহ উফফফফ উফফফ আআহহহ তারাতারি এসো আমার তোমার বাচ্চা চাই সোনা আআহহহ আহহহ আহহহ ।
হটাত ফোন টা কেটে গেলো আর আমার দেওর আমার ভোদা থাপাতে থাপাতে ফেদা উগ্রে দিতে লাগলো আর গোলায় মুখ ঢুকিয়ে দিলো । ওহ খুব হাফাচ্ছে আর আমিও হাফাচ্ছি আর ও আআহ আহহ আহহ করছে আমি খুব বুঝতে পারছিলাম আমাদের কথা শুনতে পেয়ে সে গরম হয়ে গেছে আর এই কারণে ভোদায় ফেদা উগ্রে দিছে ।
সে আমাকে আদর করতে করতে চুমু খেতে খেতে সুয়ে পড়লো আমার উপরেই আর আমি ওকে জরিয়ে ধরে ঘুমিয়ে গেলাম । সকালে উঠে দেখি দেবরজি আমার পাশেই সুয়ে আছে আর আমার সারা শরীরে একটা জামাও নেই সুদু একটা চাদর । দেওর আমাকে কাল রাতে নেঙটা করে চুদে ভোদায় ফেদা ঢেলেছে আর আমার ভোদাতে হাত দিয়ে দেখি রসে একাকার অবস্থা । দেওর এর মুখের উপর আমার একটা দুদ এর নিপল ধরলাম আর আর সে চুষতে লাগলো আর তার ঘুম ভাংল ।
দেওরঃ গুড মর্নিং বৌদি । উম্মম্ম উম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্ম
আমিঃ উম্ম আহাহহ আহহহহ সোনা আমার আআহহ গুড মর্নিং । ঘুম হয়েছে আমার দুষ্টু টার ?
দেওরঃ হুম গো খুব ভালো ঘুম হয়েছে । উম্ম উম্মম্ম উম্মম্ম
আমিঃ নাও এখন উঠো তো উঠে ফ্রেশ হও কলেজ যাবে আজ ।
দেওরঃ উম্মম বৌদি আআহহ্মম্ম ।। উম্মম লাভ ইউ বৌদি ।উম্মমাহহ ।
আমিঃ লাভ ইউ টু সুইটহার্ট আমার উম্মমাহহহহ ।
সাবিতার শশুর বাড়ি সাবিতার শশুর বাড়ি Reviewed by Vesuvius on July 02, 2019 Rating: 5

6 comments:

  1. Replies
    1. Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Crazy sex with busty indian slut Priya Anjali Rai

      Hot East Indian Slut Chandra Fucking In Doggy Style

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Indian Porn Star List And Sex Video And Pics

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Huge Collection Of Indian Girls Naked Photos

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Dirty Indian slut has a casual sex in small room

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Teacher Fucked By Her Student in A Class Room

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Desi College Girls Raped By American Soldiers

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Big Boobs Desi Aunty Boobs Fucking Her Boyfriend

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics





































































      Delete
  2. ভাবি/খালা/মাসি/বৌদি/মেয়েরা আমাকে ফোন করুন...আপনাদের গুদ/ভোদা খুব ভালোভাবে চুষে দিতে পারবো...এবং অনেক সুন্দর করে চুদতে পারবো...কল করুন 01834710708

    ReplyDelete

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.