রেবার পুটকির ঘু বের করে দিলাম ১০ ইঞ্চি ধোন দিয়ে

Unknown Beauty

রেবা মাত্র ৩৮ বছর বয়সে একটিমাত্র মেয়েকে নিয়ে বিধবা হল। স্বামীর ব্যাঙ্কে যা টাকা জমানো আছে তার থেকে যা সুদ হয় তাতে মা-মেয়ের কোনরকম চলে যায়। রেবার মেয়ে সুধা স্কুলে পড়ে রেবার এখন কিছুই ভাল লাগে না। জীবন তার কাছে যেন বোঝা হয়ে গেছে। সুধার বয়স ১৯।সে তার মায়ের থেকেও সুন্দরী হয়েছে। দেহে তার যৌবন চমক মারছে। বুকের উপর আপেলের মত মাই দুটি দেখে পাড়ার ছেলেরা চুক চুক করে। সুধা তাদের পাত্তা দেয় না। তখন গরমকাল। সেদিন দুপুরবেলা মা ও মেয়েতে এক বিছানায় শুয়ে গল্প করছে রেবা সুধার কপালে চুমু খেয়ে তার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। সুধা কেবল একটা টেপ জামা পরে শুয়ে আছে।
রেবা একটা হাত সুধার টাইট মাইয়ের উপর চেপে ধরল। সুধা বলল মা কি হচ্ছে? তোর মাই দুটি কত বড় হয়েছে তাই দেখছি। সুধা সঙ্গে সঙ্গে মায়ের একটা মাই জামার উপর দিয়ে চেপে ধরে বলল তোমার মত এত বড় হয়নি। রেবা বলল- দেখিতো তর গুদটা। না, মা আমার লজ্জা করে রেবা কোন কথা না শুনে প্যান্টির মধ্যে হাত ঢুকিয়ে গুদ ঘাটছে। এতে এক অজানা সুখে সারা দেহ কেমন যেন করছে মা, কি করছো গো। ছাড়ো। কেন ছাড়ব? আমি তো তোর মা আমার কাছেআবার লজ্জা। দেখ না, আমি তোকে আজকেমন একটা নতুন খেলা শিখিয়ে দিই। দেখবি কত আরাম পাবি। কি খেলা মা। আরে সে মজার খেলা। সে খেলার নাম সমকামিনী খেলা।
তুই চুপ করে শুয়ে থাক। আর আমি যা বলি তাই কর। সুধার প্রায় দু’বছর হল মাসিক হচ্ছে। মাঝে মাঝে সে খুব উত্তেজিত হয়ে পড়ে। যখন ভিড় বাসে করে স্কুলে যায়, তখন ভিড়ের মধ্যে ছেলেরা জামার উপর দিয়ে তার মাইয়ে, পোঁদে, কোমরে, পেটে হাত এবং ফ্রকের ভেতরে হাত ঢুকিয়ে প্যান্টির উপর দিয়ে তার গুদটা চেপে ধরেছিল। সুধার তখন সারা দেহ কেঁপে উঠেছিল। সুধা পুরো ন্যাংটা হয়ে গেল। তার টেপ জামা আর প্যান্টি রেবা খাটের পাশে ফেল দিল। রেবা পাগলের মত সুধার দেহে চুমু খাচ্ছে। সুধার একটা মাইয়ের বোঁটা মুখে পুরে চুষছে, আর একটা মাই হাত দিয়ে টিপছে। আঃ আঃ উঃ আহ্‌ মা-গো মা, আমার সোনা মা, অমন করে মাই চুষ না গো। আমার শরীর কেমন করছে। আঃ-আঃ- উহ্‌ মা মরে যাচ্ছি গো। রেবা মাই থেকে মুখে তুলে সুধার তলপেটের ঠিক নিচে গুদের উপর বেশ কয়েকটা চুমু খেল।
তারপর হাত দিয়ে মেয়ের গুদে ঘাটতি লাগল। বাচ্চা ছেলেরা যেভাবে কাদা ঘাটে, ঠিক সেই ভাবে। বাবারে, তোর এই বয়সে গুদে কত বাল হয়েছে রে। কোনদিন কাটিস নি। হ্যাঁ, একবার কেটেছিলাম কাঁচি দিয়ে। মা, এবার তুমি কাপড়, ছায়া, বস্ন্রাউজ সব খোল। আমি তোমার গুদ দেখব। রেবা এক এক করে ছায়া, বস্নাউজ, ব্রা খুলে ন্যাংটা হয়ে গেল। সুধা হাঁ করে তার মাকে দেখছে। বাবা, কি বড় বড় দুটি মাই বুঝে ঝুলছে। বড়ল চুলে ভর্তি। আর তলপেটের নিচে উঁচু মাংসল গুদ। গুদে একটিও চুল নেই। সুন্দর করে গুদ কামানো। কলা গাছের মত দুটি মাই। সত্যি মা তুমি খুব সুন্দর। রেবা বলল- আয়, আমার কোলেতে শুয়ে সেই আগের মত মাই খাই।
সুধা হাঁ করে তার মাকে দেখছে। বাবা, কি বড় বড় দুটি মাই বুকে ঝুলছে। সুধা মায়ের কোলে শুয়ে মাইয়ের একটা বোঁটা মুখে দিয়ে চুষতে লাগল। রেবাও মুখ নিচু করে সুধার একটা মাইয়ের বোঁটা চুষছে আর একটা মাই টিপছে। এতে দুজনেরই আরাম হচ্ছে। ওরে সুধারে, আরো জোরে জোরে কামড়ে চোষ। ঠিক আমি যেভাবে তোর মাই চুষছি। এইভাবে বেশ কিছুÿণ দুজন দুজনের মাই চুষে সুখ ভোগকরতে লাগল। রেবা এবার সুধার বুকের উপর চড়ে বসল। সুধার ঠোঁটে, কানে, গালে, ঘাড়ে সর্বত্র চুমু খেয়ে আদর করতে লাগল। সুধাও মাকে নিজের বুকে চেপে ধরছে। মা গো কেন তুমি এইভাবে আমাকে আগে আদর করনি? আমার সোনা মামনি। রেবা মেয়ের ছোট ছোট মাই দুটির উপর নিজের বড় মাই দুটি ঘষছে।
এতে সুধার আরো ভাল লাগছে। মামনি গো, আমার গুদের ভেতরটা কেমন যেন করছে। রেবা বলল- দেহ গরম হলে সব মেয়েদের গুদের ভেতর অমন হয়। এবার দেখ না কি করি। রেবা নিজের গুদের কোঁটটা সুধার গুদের কোটের উপর ঘষতে লাগল। সুধা সুখের চরম সীমায় উঠে যেতে লাগল। আঃ- আঃ- উহ্‌ উহ্‌ কি সুখ হচ্ছে মাগো। তোমার গুদ দিয়ে আরো ভাল করে আমার গুদের উপর ঘষ গো, খুব সুখ হচ্ছে। কি আরাম মা গো। কি সুখ। এতে রেবারও ভাল লাগছে।
রেবার পুটকির ঘু বের করে দিলাম ১০ ইঞ্চি ধোন দিয়ে রেবার পুটকির ঘু বের করে দিলাম ১০ ইঞ্চি ধোন দিয়ে Reviewed by Vesuvius on September 01, 2019 Rating: 5

2 comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.