আমার স্বামীর বস


আমার নাম মহুয়া, বয়স ২৮ বছর, ঢাকায় থাকি। আমি বিবাহিতা, স্বামী বিদেশে থাকে। কয়েক বছর আগে আমার যৌবনে একটা ঘটনা ঘটে যায়। বলাযায় ঐ ঘটনার পর থেকেই আমার জীবনের নতুন একটা অধ্যায় শুরু হয়েছে।
আমার স্বামীর অফিসের বস একদি ন আমাকে ফোন করে বললেন যে আমার স্বামী আমার জন্য কিছু জিনিস পাঠিয়েছে। তার বাসা থেকে সেগুলো নিয়ে আসতে। আমি পরদিন বসের বাসায় গেলাম। আমি সাধারনত বাসার বাইরে গেলে সাজগোজ করে যাই। সেদিনও বেশ সেজে বের হয়েছি। আমার পরনে একটা পাতলা সিল্কের শাড়ি। সাথে হাতাকাটা টাইট ব্লাউজ, খোলা পিঠ। আমি নাভির নিচে শাড়ি পরি। তাই যথারীতি নাভি বের করা। নাভির গর্তে একটা রিং লাগিয়েছি।
ওহ্‌হ্‌হ্‌...... একটা বলি। বসের স্ত্রীও বিদেশ থাকে। সেটা অবশ্য আমি পরে জেনেছি। জানলে এভাবে হুট করে একা বসে বাসায় যেতাম না। যাইহোক স্বামীর বস জিনিস দেওয়ার নাম করে আমাকে তার বেডরুমে নিয়ে গেলেন। আমাকে বিছানায় বসিয়ে একটা প্যাকেট আমার হাতে ধরিয়ে দিলেন।
- “দেখো তো...... কেমন হয়েছে......?”
বস হঠাৎ আমার পাশে বসে পড়লেন। অস্বস্তি লাগলেও তাকে কিছু বলার সাহস পেলাম না। হাজার হোক তিনি আমার স্বামীর বস। তিনি অনেক ক্ষমতাশালী মানুষ। রেগে গেলে আমার স্বামীর চাকরি চলে যেতে পারে। কিছুক্ষন পর আমি কিছু বুঝে ওঠার আগেই তিনি আমার গালে ঠোট ঘষতে শুরু করলেন। আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম।
- “কি করছেন এসব.........?”
- “আহ্‌হ্‌হ্‌...... চুপ থাকো তো.........”
আমি বিছানা থেকে উঠতে গেলাম। তিনি ঝট্‌ করে আমার শাড়ির আচল ধরে ফেললেন। তারপর বিছানারপাশে রাখা সিডি প্লেয়ারটা চালু করে দিলেন।আমার শাড়ির আচল তার হাতে। আমি তার সাথে ধস্তাধস্তি শুরু করে দিলাম।
- “প্লিজ...... প্লিজ...... আমাকে ছাড়েন.........”“উহু­ঃ...... সেটা তো হবে না সুন্দরী। তোমাকে যখন পেয়েছি, তোমার শরীরের স্বাদ না নিয়ে কিছুতেই তোমাকে ছাড়বো না।”
তিনি শাড়ি ধরে টেনে টেনে আমাকে তার কাছে নিলেন। তারপর ধাক্কা দিয়ে আমাকে বিছানায় ফেলে দিলান। ক্ষুধার্ত বাঘের মতো আমার উপর ঝাপিয়ে পড়লেন। জোরে আমার গলায় কামড় বসালেন। আমি উহ্‌হ্‌... করে কঁকিয়ে উঠলাম। তিনি যেন তাতে আরও মজা পেয়ে গেলেন। হ্যাচকা টানে আমার শরীর থেকে শাড়িটা খুলে ফেললেন। কয়েকটা টান মেরে ফরফর করে ব্লাউজ ছিড়ে ফেললেন। দড়ি দিয়ে আমার দুই হাত পিছমোড়া করে বেধে ফেললেন। তারপর টানাটানি করে ব্রা প্যান্টিও ছিড়ে ফেললেন। আমি মুহুর্তের মধ্যেই তার সামনে একদম নেংটা হয়ে গেলাম।বস আমার দুধ দুইটাকে জোরে জোরে ডলতে লাগলেন। আমি আর সহ্য করতে পারছি না। মনে হচ্ছে দুধ দুইটা বেলুনের মতো ফটাশ করে ফেটে যাবে। বস এবার নেংটা হয়ে তার ধোন আমার মুখেঢুকিয়ে দিলেন। ঘৃনায় আমি ওয়াক ওয়াক করেউঠলাম। বস নির্বিচারে কিছুক্ষন আমার মুখ চুদলেন। তারপার আমার দুই পা ফাক করে গুদে মুখে দিলেন। জিভ দিয়ে লম্বালম্বি ভাবে গুদচাটতে লাগলেন।
আমার গুদের আঁশটে গন্ধে বস পাগল হয়ে গেলেন। গুদ ছেড়ে উঠে আমার উপরে শুয়ে পড়লেন। গুদে ধোন ঠেকিয়ে মারলেন এক ঠাপ। পড়পড় করে ধোনের মুন্ডি গুদে চিরে ভিতরে গেলো। যন্ত্রনায় আমার নরম শরীরটা মুচড়ে উঠলো। ব্যথার চোটে আমার দুই চোখে পানি চলে এসেছে। বস এবার কোমর ঝাকিয়ে আরেকটা রামঠাপমারলেন। গুদ ছিড়ে ফুড়ে ধোন পচাৎ করে ভিতরে ঢুকে গেলো। আমি প্রানপনে চেচিয়ে উঠলাম।
‘ও মা গো............ মরে গেলাম গো..................­ গুদ ফেটেগেলো গো............ কে আছো বাঁচাও গো.........”
কিন্তু আমাকে বাঁচাতে কেউ এগিয়ে এলো না। আমার বুক ফাটা আর্তনাদ কারও কানে গেলো না। বস গদাম গদাম করে আমাকে চুদতে শুরু করে দিয়েছেন। আমার মনে হলো রড গরম করে কেউ যেন গুদে ছ্যাঁঙ্কা দিচ্ছে। আমি প্রথমে কিছুক্ষন মুখ বুঝে এই চোদন সহ্য করলাম। পরে কখন যে জ্ঞান হারিয়ে ফেলেছি জানিনা।
যখন জ্ঞান ফিরলো দেখি আমি বিছানায় পড়ে আছি। দুই হাত এখনও বাধা আছে। গুদের রক্ত বিছানার চাদর লাল হয়ে গেছে। ব্যথায় আমার শরীর শক্ত হয়ে গেছে। আমাকে চোখ খুলতে দেখে বস এগিয়ে এলেন।
- “কি মহুয়া...... কেমন আছো...... যাক্‌ শেষ পর্যন্ত জ্ঞান ফিরেছে। ভালোই হলো...... তোমাকে ঠিকমতো চুদতে পারিনি। এখন ভালো করে মনের সুখে তোমাকে চুদবো।”
আমি বসের মুখে থুতু ছুড়ে মারলাম। বস আমার গালে একটা চড় বসিয়ে দিলেন। চড় খেয়ে আমার সব দাঁত নড়ে উঠলো। আমি চোখে সর্ষেফুল দেখতে লাগলাম।
“ছিঃ...... আপনি তো আমার স্বামীর বস। আপনি আমার সাথে এরকম করলেন কেন?”
- “তেমন কিছুই তো করিনি। তোমাকে শুধু একবার চুদেছি। তোমাকে দেখার পর থেকেই তোমাকে চোদার খুব ইচ্ছা জেগেছিলো। আজ সেই ইচ্ছা পুরন করলাম।”
- “যা করার তো করেছেন। এবার আমাকে ছেড়ে দিন।”
- “উহুঃ...... এতো তাড়াতাড়ি নয়। তোমাকে আরও চুদবো।”
বস বিছানায় উঠে বসলেন। তার ধোন আমার সামনে লাফালাফি করছে। হায়...... আজ বোধহয় এই ধোনের গুতায় আমার মরন হবে। বস আমাকে শুইয়ে দিয়ে পড়পড় করে গুদে ধোন ঢুকিয়ে দিলেন। ব্যথার চোটে মনে হচ্ছে আমি আর বেঁচে নেই। আমার গলা একটা আর্তচিৎকার বেরিয়ে এলো।
- “ইস্‌স্‌স্‌স্‌......­... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌....­........ ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌.­..... লাগছে............ লাগছে......... বের করেন......... বের করেন.........”
- “কি বের করবো...... মহুয়া সোনা......?”
- “আপনার ওটা আমার ভিতর থেকে বের করেন...... প্লিজ......”
- “একবার তোমার গুদে মালাউট করি। তারপর বের করবো।”
বস ঠাপ মারতে শুরু করলেন। আমার মনে হচ্ছে গুদের চারপাশের চামড়া ছিড়ে একটা মোটা গাছের গুড়ি গুদে ঢুকছে আর বের হচ্ছে। আমি জবাই করা মুরগীর মতো ছটফট করছি। ব্যথার চোটে প্রানপনে চিৎকার করছি।,,,,,
আমার স্বামীর বস আমার স্বামীর বস Reviewed by Vesuvius on July 02, 2019 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.