পোঁদে কেন আঙ্গুল দিয়েছিস, বাল

Paglachuda Boudi (Thapane Magi)

জানিস শান্তা সেদিন না এক কাণ্ড হয়েছিল ।
‘ কি কাণ্ড গো বউদি’
‘ আরে কদিন আগে আমি হুট করে বাবুর ঘরে ঢুকে পরেছিলাম , ঢুকে দেখি বাবু চোখ বন্ধ করে নিজের বাঁড়াটা হাতে নিয়ে খেঁচে যাচ্ছে ‘।
‘ তার পর , তার পর বউদি?’
মা একটু যেন লজ্জা পেয়ে গেল ।
‘ তার পর আর কি , খেঁচেতে খেঁচতে বগ বগ করে এক গাদা মাল মেঝে তে ঢেলে দিল , আর ঘুরে আমাকে দেকতে পেয়ে এক ছুটে পগার পার ‘
‘ বুঝলি শান্তা তোর কথা মিথ্যে না , আমি বাবুর বাঁড়া দেকেছি , সত্যি ওকেই বলে মরদের বাঁড়া , বাপরে !!!! কি বিশাল !!! যেন মুগুর … কচি মেয়ে দের গুদে ঢুকলে ফেটে চৌচির হয়ে যাবে … আমার তো সেদিন ওই বাঁড়া দেখে গুদের জল কাটা শুরু হয়ে গেছিল … ও পালিয়ে যাবার পর আমি ওর ফেলা ফেদ্যা গুলো আঙ্গুলে নিয়ে দেকছিলাম …… কি ঘন !!!! তুই ওকে দিয়ে মাড়াচ্ছিস মারা , কিন্তু সাবধান ওর কিন্তু একদম সতেজ বীজ , সরা সরি গুদে নিচ্ছিস , পেট না বেঁধে যায় …’
‘ ওসব কথা ছাড়ো বউদি , একটা মনের কথা খুলে বল … তোমার কি দাদা বাবুর বাঁড়া পছন্দ? যদি তুমি রাজি থাকো আমি দাদা বাবু কে তোমার ভুখা গুদের খিদে মেটানোর জন্য ফিট করে দিতে পারি ‘
মা দেখলাম কোন উত্তর দিল না , একটু লাজুক মুখ করে ফিক করে হেঁসে দিল ।।
গুদে খিদে মুখে লাজ!!!!!!!!!
এদিকে শান্তা কথা বলতে বলতে মা এর সায়াটা পুরো খুলে নিয়েছে …
‘ বউদি উল্টে শুয়ে পরো আগে তোমার কোমর থেকে গাঁড়টা মাসাজ করে দি ‘
মা কোন কথা না বলে উল্টে শুয়ে পরল …
শান্তা তেল নিয়ে মা এর মেদ ওয়ালা কোমর গুলো ডলতে ডলতে আস্তে আস্তে নিচে নামতে লাগলো । মা এর সুবিশাল তানুপুরার মত ফর্সা পোঁদের দাবনা গুলো তেল লেগে চক চক করছে ।
আমি আর থাকতে না পেরে দরজার আড়াল থেকেই নিজের খাঁড়া বাঁড়াটা নিয়ে জোরে জোরে চটকাতে থাকলাম ।
শান্তা একটু তেল পোঁদের উপর ফেলে দিতে , তেল টা গরিয়ে মা এর পোঁদের খাঁজের ভীতর চলে গেল ।
শান্তা বুড়ো আঙ্গুল টা মা এর পোঁদের পুটকিতে রেখে হাল্কা চাপ দিতে থাকল।
‘ এই শান্তা কি করছিস!!!! পোঁদে আঙ্গুল দিছিস কেন ???? ‘
‘ বউদি দারাও এতো শুরু , তোমার ছেলে কিন্তু তোমাকে পেলে তোমার এই কুমারী পোঁদ না চুদে ছারবে না , তাই রাস্তা টা আগে থেকেই পরিস্কার করে রাকছি ‘
‘ সে কি রে শান্তা!!!!! বাবু তোর পোঁদেও ঢুকিয়েছে নাকি ????’
‘ তবে আর বলছি কি বউদি , তোমার যা দস্যি ছেলে … প্রথম দিনেই ওর ওই মুশল গদা দিয়ে আমার পোঁদ মেরে হাগা বের করে দিয়েছিল ‘
‘ অ্যাঁ !!! বলিস কি রে ????”
মা গালে হাত দিয়ে অবাক চোখে শান্তার দিকে তাকিয়ে থাকলো ……।
পোঁদে কেন আঙ্গুল দিয়েছিস, বাল পোঁদে কেন আঙ্গুল দিয়েছিস, বাল Reviewed by Vesuvius on July 14, 2019 Rating: 5

1 comment:

  1. ভাবি/খালা/মাসি/বৌদি/মেয়েরা আমাকে ফোন করুন...আপনাদের গুদ/ভোদা খুব ভালোভাবে চুষে দিতে পারবো...এবং অনেক সুন্দর করে চুদতে পারবো...কল করুন 01834710708

    ReplyDelete

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.