কচি বউ এর চোদার তৃপ্তি(১ম পর্ব)

কচি বউ 

কচি বউ এর চোদার তৃপ্তি(১ম পর্ব)
ডিগ্রী পরীক্ষার পরে আমি অবাধ স্বাধীনতা পেলাম, কারন ততদিনে বাবা-মা স্বীকার করে নিয়েছেন যে আমি যথেষ্ট বড় হয়েছি। আর সেই সুযোগে আমি স্থানীয় হাসপাতালের ইন্টার্নী ডাক্তারদের সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে তুললাম। বলতে গেলে আমার দিনের বেশির ভাগ সময় হাসপাতালেই কাটতো। তাদের মধ্যে ডাঃ সুবীর ছিল আমার সবচেয়ে ঘনিষ্ঠ, আমাকে ছাড়তেই চাইতো না। তাই ওর যখন ইমার্জেন্সী ডিউটি পড়তো আমাকে ওরসাথে থাকতেই হতো। আমারো ভয়টয় কম ছিল, এক্সিডেন্টের কেস বা কাটা ছেঁড়া, সেলাই, রক্ত এগুলি আমার ভালই লাগতো। আমি কাটাছেঁড়া সেলাইয়ের সময় সুবীরকে সাহায্য করতাম। মাঝে মাঝে মজাও করতাম, সুবীর ছিল আমারই মতো ভুদার পাগল, সেজন্যেই ওর সাথে আমার এতো গাঢ় বন্ধুত্ব হয়েছিল। তবে আমাদের মধ্যে একটা নিয়ম কঠিনভাবে মেনে চলতাম, দুজনের কেউ যখন কোন মেয়েকে চুদতাম তখন আরেকজন সেদিকে নজর দিতাম না। একদিন একটা ঘটনা ঘটলো…..
একদিন ইমার্জেন্সী ডিউটি করছে সুবীর, সাথে আমি। হঠাত একটা কেস এলো। এক গ্রাম্য নববধুকে গরুতে ঢিস দিয়েছে। বউটা গরুকে খাবার দিতে গিয়েছিল, গরুটা মাথা নিচু করে খেতে খেতে আচমকা মাথা তুলতে গেছে আর কাছে দাঁড়ানো বউটার ভুদার কিনার দিয়ে শিং ঢুকে গেছে। বউটার শ্বাশুড়ি বউটাকে নিয়ে এসেছে, রক্তে পুরো শাড়ি মাখামাখি এবং তখনও পা বেয়ে রক্ত গড়াচ্ছে। দ্রুত রক্ত বন্ধ না করলে বউটা মারাও যেতে পারে। এসব ক্ষেত্রে দ্রুত ক্ষত পরিষ্কার করে ছোট হলে ব্যান্ডেজ আর বড় হলে সেলাই দিয়ে ব্যান্ডেজ করতে হয়। সুবীর বউটার শ্বাশুড়ির কাছে জানতে চাইলো, কোথায় জখম হয়েছে? গ্রাম্য অশিক্ষিত বুড়ি বললো যে সে দেখে নাই, তয় রানে হতে পারে।
সুবীর বউটার জখমের স্থান আর ক্ষতের অবস্থা দেখার জন্য যেই না শাড়ি উঠাতে গেছে শ্বাশুড়ি মহিলা হাঁ হাঁ করে উঠে বললো, “সে কি বেআব্রু করতাছেন ক্যান?” কিছুতেই সে হাঁটুর উপরে শাড়ি উঠাতে দেবে না। সুবীর আমাকে আড়ালে ডেকে নিয়ে বললো, “মনিদা, মালটা দ্যাখছেন, এক্কেরে কচি, কি নাদুসনুদুস আর ফর্সা, এই মালের ভুদাডা একটু না দেখলে ভাই সারা জীবন আফসোস করতে হবে”। আমিও ওর কথায় সায় দিলাম, যে করেই হোক ভুদাটা একটু দেখতেই হবে, পারলে একটু হাতাতে হবে, কিন্তু কিভাবে? শ্বাশুড়ি বুড়ি যেভাবে পাহাড়া দিচ্ছে! আমি বললাম, “কাকিমা, আপনের ছেলেরে আনেন নাই ক্যান?” বুড়ি বললো, “আমার পুলাডা একডা নাদান, হাবাগুবা, হ্যায় আইসে কি হরবো?আমরা পরামর্শ করে একটা বুদ্ধি বের করলাম। সত্যি মেয়েটা একেবারে কচি, বেশ হৃষ্টপুষ্ট শরীর, এরকম মেয়েদের ভুদা কোলা ব্যাঙের মত গাব্দাগোব্দা হয়। সুবীর শ্বাশুড়িকে বললো, “কাকিমা, আপনে একটু ঐখানে দাঁড়ান, আমি একটু আপনার বৌমার সাথে কথা বলবো”। শ্বাশুড়ি রাজি হয়ে একটু দুরে সরে গেল বটে কিন্ত তীক্ষ্ণ দৃষ্টি রাখলো আমাদের দিকে। সুবীর বউটার কাছে জিজ্ঞেস করলো আঘাতটা কোথায়? বউটা ব্যাথা সহ্য করতে করতে মুখচোখ বিকৃত করে জানালো, “কুঁচকিতে”। তখন সুবীর বললো, “দেখো, তোমার ক্ষত পরিষ্কার করে ব্যান্ডেজ বাঁধতে হবে, প্রয়োজন হলে সেলাই দেয়া লাগতে পারে। তোমার যে জায়গায় আঘাত সেখানে দেখতে দিতে হবে, তুমি কি রাজী?”মেয়েটা তখন ব্যাথায় কাতড়াচ্ছে, সে এমন একটা অবস্থায় আছে যে সে যে কোন কিছু করতে রাজি এবং সত্যি রাজি হয়ে গেল তবে জানতে চাইলো ব্যাথা লাগবে কিনা। সুবীর জানালো যে ঐ জায়গায় অবশ করার ইঞ্জেকশন দেওয়া হবে, ফলে সে কিছু টেরই পাবে না। মেয়েটা সানন্দে রাজি হয়ে গেল। এবারে শ্বাশুড়ি বুড়িকে ডেকে সুবীর বললো যে কাপড় তুলতে হবে না, তবে শাড়িটা খুলতে হবে, পেটিকোট থাকুক। বুড়ি রাজি হলো। সুবীর একটা চান্স নিল, ভাগ্যে লেগে যাওয়ার সম্ভাবনা ৯০%। বুড়িকে বললো, “আপনি রক্ত টক্ত দেখে ভয় পান না তো?” বুড়ি বললো, “না না বাবা, আমার মাতা গুড়ায়, ওসব কাটা ছিঁড়া আমি দেখপার পারমু না”। আমরা এটাই চেয়েছিলাম।
স্ট্রেচার টেবিলটা মোটা পর্দা দিয়ে আড়াল করা, তাছাড়া দরজায় ওয়ার্ডবয় আছে, কাউকে ঢুকতে দেবে না। সুবীর বুড়িকে উল্টোদিকে ঘুড়িয়ে টুলে বসিয়ে তাকে বললো, “আপনি আপনার বৌমার পেটিকোট হাঁটুর ওখানে শক্ত করে ধরে রাখেন, বেশি ভয় করলে চোখ বন্ধ করে থাকেন”। বুড়ি নিশ্চিন্ত হলো যে তার বৌমাকে আমরা বেআব্রু করতে পারবো না। অথচ গ্রাম্য অশিক্ষিত বোকা মহিলা এটা ভাবলো না যে কেবল পেটিকোট নিচ থেকে উল্টিয়েই ভুদা বের করা যায়না, পেটিকোটের ফিতে খুলে উপর থেকেও বের করা যায়। বউটা ব্যাথায় সমানে কাতড়াচ্ছে। স্ট্রেচার টেবিলের মাথার দিক একটু ঢালু করে দিল সুবীর, যাতে বউটা দেখতে না পায় আমরা কি করছি।
আরো নিশ্চিন্ত হওয়ার জন্য সুবীর বউটাকে বলল চোখ বন্ধ করে রাখতে, বউটা সত্যি সত্যি হাত দিয়ে চোখ ঢেকে শুয়ে রইলো। সুবীর আমাকে কাজে লেগে যেতে বললো। আমি আলতো করে বউটার শাড়ি সরিয়ে পেটটা বের করলাম, ওফ কি সুন্দর মোলায়েম পেট, গভীর নাভী, ওখানেই দুই দিন কাটিয়ে দেওয়া যায়। তারপর পেটিকোটের ফিতে টেনে খুলে ফেললাম। লুজ করে নিচের দিকে নামিয়ে দিতেই ভুদাটা বেরিয়ে পড়লো, সত্যিই অপূর্ব সুন্দর ফোলা ফোলা ভুদা, চেরাটা গভীর, ঠোঁটগুলোকে নদীর পাড়ের সাথে তুলনা করা যায়। তবে ভুদার উপর দিক এবং কুঁচকির পাশে ঘন কালো, কোঁকড়ানো, লম্বা বালে ঢাকা। গরুর শিংটা ঢুকেছে ঠিক কুঁচকির ভিতর দিয়ে, ক্ষতটা গভির, সেলাই লাগবে।সুবীর আগে একটা ইঞ্জেকশন লাগালো, ১ থেকে ১০ গুনতেই জায়গাটা অবশ হয়ে গেল। বউটার কাছে ক্ষতে টিপ দিয়ে জানতে চাইলাম সে কিছু টের পাচ্ছে কিনা, মাথা নাড়িয়ে জানালো “না”। সেলাই দিতে হলে জায়গাটা পরিষ্কার করতে হবে। আমি ব্লেড দিয়ে বাল কামাতে লাগলাম। মাথায় দুষ্ট বুদ্ধি এলো, শুধু ঐ জায়গাটুকুই কেন, পুরো ভুদাটা কামিয়ে চকচকে করে তুললাম। সত্যি দেখার মত ভুদা, টিপেটুপে দেখলাম তুলতুলে নরম ভুদার ঠোঁট, ক্লিটোরিস নাড়লাম, অবশ থাকায় কিছুই টের পেল না বউটা। পরে সুবীর ক্ষতটা সেলাই দিল। ঠাট্টা করে বললো, “মনিদা, দেবো নাকি ফুটোটাও সেলাই করে, শালা বুড়ির ছেলেটা চুদতে যেয়ে দেখবে দরজা বন্ধ হা হা হা হা”।সুবীরের সেলাই দেওয়া শেষ হলে আমি বউটার ভুদার ফুটোতে আঙুল ঢোকালাম। দারুন টাইট কচি ভুদা, আমি আঙুল চোদা করতে করতে বউটাকে জিজ্ঞেস করলাম, “আমি তোমাকে ফিংগার ফাক করছি, তুমি কি কিছু টের পাচ্ছ?” বউটা এদিকে ওদিকে মাথা নাড়িয়ে “না” জানালো, অবশ্য ও সারাক্ষণ চোখ বন্ধ করে রেখেছিল। আমি আরো মজা করার জন্য ওর শ্বাশুড়িকে বললাম, “শুনছেন বুড়িমা, আপনার বৌমার ব্যাথা একেবারে সেরে গেছে, আমি আপনার বৌমাকে ফিংগার ফাক করছি কিন্তু সে কিছু টের পাচ্ছে না”। শ্বাশুড়ি কথাটা লুফে নিয়ে বললো, “কি কইলা বাবা, কি ফাঁক করতেছো? যাই ফাঁক করোনা বাবা, দেইখো বউডার যেন কুনো কষ্ট না থাহে, বড় লক্ষ্মী বউ আমার”।
আমি হাসতে হাসতে বললাম, “না না বুড়িমা ফাঁক করতেছি না, ফাক করতেছি, ইডা একরকমের চিকিতসা, ও আপনে বুঝবেন না। তয় যদি পেনিস ফাক করতে পারতাম তাইলে আপনের বৌমা আরো আরাম পাইতো”। সুবীর আমার দিকে তাকিয়ে হাসতে লাগলো। বুড়ি বললো, “তয় তাই করোনা বাবা, সিডাই যদি বালা অয়”। আমি বললাম, “এখন এই অবস্থায় ওটা করা যাবে না। পরে আপনার বৌমার সাথে কথা বলে যদি সে সেই চিকিতসা নিতে চায় তখন দেয়া যাবে। ব্যাথাটা একটু কমুক, ঘা-টা সারুক, তারপর”। গ্রাম্য অশিক্ষিত সরল বুড়ি কিছুই না বুঝে বলল, “আইচ্ছা বাবা, তুমাগো অনেক দয়া”। আমি বউটার ভুদায় আরো একটু আঙুল চালিয়ে ছেড়ে দিলাম। সুবীরকে ইংরেজীতে বললাম, যে করেই হোক এই মালটাকে চুদতেই হবে।বউটার নরম কচি সুন্দর ভুদাটার উপর আমার খুব লোভ হয়েছিল। সুবীরকে সেটা বলাতে সুবীর বউটাকে বললো, “প্রতিদিন একবার এসে ড্রেসিং করায়ে নিয়ে যাবা, ৫ দিন পর সেলাই কাটতে হবে, ঘা শুকাতে আরো ৩/৪ দিন লাগবো। এ কয়দিন তোমাকে একটু কষ্ট করে আসতে হবে। আর তোমার শ্বাশুড়ি বুইড়া মানুষ, তারে কষ্ট দেওয়ার কি দরকার? তুমিতো একাই আসতে পারবা, আর না হয় তুমার স্বামীরে সাথে আনবা, কি মনে থাকবো?” বউটা লজ্জা লজ্জা মুখে ঘাড় কাত করে জানালো, থাকবে। আমি সুবীরের সাথে অনেক শলা পরামর্শ করে একটা বুদ্ধি বার করলাম। সেই মোতাবেক সুবীর পরের দিন ওর ড্রেসিং করার সময় কথায় কথায় জেনে নিল যে বউটার বাচ্চা হয়নি, তবে ওর শ্বাশুড়ি খুব শিঘ্রী একটা বাচ্চা চায়।তখন সুবীর ওকে কায়দা করে জানিয়ে দিল, “আমার বন্ধুটাকে তো চেনো, ও এই ব্যাপারে খুব ভাল ডাক্তার, সমস্যা হলে ওর কাছে এসো। এর আগে অনেক বাচ্চা না হওয়া বউয়ের বাচ্চা বানিয়ে দিয়েছে ও”। বউটা রাজী হয়ে চলে গেল। টোপ ফেলা হয়ে গেছে এখন মাছের ঠোকর দেয়ার অপেক্ষা। আমাদের একটাই আশা যে, বউটার স্বামী যেহেতু নাদান আর বোকাসোকা, বউটারও বয়স অনেক কম, সবে ১৫/১৬ কাজেই ওদের মধ্যে ভালভাবে চুদাচুদি হওয়ার সম্ভাবনা কম। আর যদি তা হয় তাহলে বাচ্চা হওয়ারও সম্ভাবনা কম। দেখা যাক বিড়ালের ভাগ্যে শিকে ছিঁড়ে কিনা। অনেকদিন পার হয়ে গেল, প্রায় ৬ মাস। ওসব কথা আমরা ভুলেই গেলাম। আমারও বাড়ি ছাড়ার সময় ঘনিয়ে এলো। একটা সরকারী চাকরীর ইন্টারভিউ দিয়েছিলাম, খুব ভাল হয়েছিল, চাকরীটা হওয়ার সম্ভাবনা আছে।
একদিন সকালে আমি ক্যান্টিনে চা খেতে গেলাম, সূবীর ডিউটিতে ছিল। ফিরে এসে রুমে ঢুকতেই আমার একটা হার্টবিট মিস হয়ে গেল। দেখি সেই বউটা আর তার শ্বাশুড়ি সুবীরের সামনে বসা। আমাকে দেখেই ওদের আড়াল করে চোখ মারলো সুবীর, ওদেরকে বললো, “ঐ যে এসে গেছে আপনাদের ডাক্তার সাহেব। যান ওর সাথে কথা বলেন”। আমাকে বললো, “বুঝলি মনি, এটা তোর কেস, এতো সুন্দর বউটার বাচ্চা হয়না, তুই একটু চেক টেক করে দেখ কিছু করতে পারিস কিনা”। আমি খুব গম্ভীর ভাব নিয়ে বললাম, “এসো”। আমি ওদের নিয়ে একটা খালি চেম্বারে বসালাম। ঐ চেম্বারের ডাক্তারের পদ খালি ছিল, কাজেই কারো আসার সম্ভাবনা ছিল না। আমি ওদেরকে বসতে বলে দরজা লাগিয়ে দিলাম।
ডাক্তারের চেয়ারে বসিয়ে বললাম, “বল তোমাদের কি সমস্যা?” বউটা লজ্জায় জড়োসড়ো, শ্বাশুড়ি বললো, “দেহো তো বাবা, পুলাডার বিয়া দিছি ৫ বছর হয়্যা গেল এহন পন্ত একটা নাতি নাতকুরের মুখ দেকলাম না। পাড়া-পড়শী নানান আ-কতা কু-কতা কয়, বউ নাকি বাঞ্জা। জরি বুটি কবিরাজি অনেক হরছি, শ্যাষে তুমার কতা মনে পড়লো, তাই অরে নিয়ে আলেম”। আমি বললাম, “ভাল করছেন, কিন্তু আপনের পুলারে আনা দরকার ছিল, হের সাথেও তো কথাবার্তা কওন লাগবি, না কি?” বুড়ি বললো, “কিন্তু হ্যায় তো নাদান, বুদ্দিসুদ্দি নাই, গাবদা গুবদা, কিচ্চু বুজে না”। আমি বললাম, “তবুও, বাচ্চা তো হ্যায়ই বানাইবো, না কি কাকিমা?” বুড়ি শরম পেয়ে মুখে আঁচল চাপা দিয়ে হে হে করে হেসে বললো, “তা যা কইছো, ঠিকই কইছো। ঠিক আছে, এর পরের দিন হ্যারে পাটায়া দিবানে”।
আমি শ্বাশুড়িকে বললাম, “আপনের পুলার বউরে কিছু গোপন কতা জিগান লাগবো, আপনে থাকপেন না বাইরে বসপেন?” বুড়ি বললো, “না বাবা, আমি বাইরে বসি”। শ্বাশুড়ি উঠে বাইরে চলে গেল, যাওয়ার সময় বুদ্ধি করে দরজাটা একটু ফাঁক করে রেখে গেল, খুব চালাক, খুব সতর্ক। আমি বউটাকে বললাম, “তুমার মিনস ঠিকমত হয়?” বউটা অবাক হয়ে বললো, “সেইডা আবার কি জিনিস?” আমি বুঝলাম, গ্রাম্য অশিক্ষিত সরল মেয়ে, কাজেই ওর সাথে সেভাবেই কথা বলতে হবে। বললাম, “মানে, প্রতি মাসে তোমার মুতের রাস্তা দিয়া রক্ত বাইর হয় নাকি?” বউটা এবারে বুঝতে পারলো, শরমে মুখে আঁচল চাপা দিয়ে বললো, “ওওওওওও ‘গার-তা’? হ অয়”।আমিঃ “কয়দিন থাকে?”
বউঃ “৫/৬ দিন”।
আমিঃ “তোমার স্বামী তোমার সাথেই ঘুমায়?”
বউঃ “হ, আর কই গুমাইবো?”
আমিঃ “বাচ্চা নিতে চাও?”
বউঃ “হ, আমার শ্বাশুড়ির খুব শখ”।
আমিঃ “কেন, তোমার ইচ্ছা নেই?”
বউঃ (মুখে আরো বেশি করে আঁচল চাপা দিয়ে মুখ নিচু করে) “হ, আছে”।
আমিঃ “কতটুকু? অনেক না কম?”
বউটা কিছু না বলে উপর নিচে মাথা দোলায়।
আমিঃ “ঠিক করে মুখে বল, কম না বেশি?”
বউঃ “এট্টু বেশিই, আমার হাউরি কয়ছে এইবার বাচ্চা না অইলে হ্যার পুলারে আবার বিয়া হরাইবো”।
আমিঃ “সপ্তাহে কয়দিন স্বামীর সাথে থাকো?”
বউঃ “ওমা কয় কি, সবদিনই তো থাহে”।
আমিঃ “রাতে বিছানায় শোয়ার পরে কি করে তোমার স্বামী?”
বউঃ “কি আর হরবো, গুমায়”।আমিঃ “ওওওওও ঘুমায়, আর কিছু করে না? মানে বাচ্চা হওয়ানোর জন্য তোমরা কি করো?”জবাবে যে কথা বউটা বললো, আমার হার্টের বিট বেড়ে গেল। আনন্দে আমার চিতকার করতে ইচ্ছে করছিল। বউটা লজ্জায় লাল হয়ে বললো, “ক্যান, ও আমারে পত্তেক দিন রাইতে গুমানোর আগে চুমা দ্যায়, আমিই অরে শিকাইয়া দিছি। দিতে চায়না তাও আমি অরে জুর হরে দেওয়াই”।
আমিঃ “আচ্ছা, তুমি অনেক কিছু জানো দেখছি, লেখাপড়া করেছ?
বউঃ “হ তিন কেলাস পড়ছিলাম গাঁয়ের মক্তবে”।
আমিঃ “তুমি জানো, চুমা দিলে কি হয়?”
বউঃ “ওমা, জানুমনা কেন, চুমা দিলে বাচ্চা অয়?”
আমিঃ “তো সেটা তুমি জানলে কিভাবে, তোমার তো আগে বিয়ে হয়নি”।
বউঃ “আমার মায় কইছে, যহন আমি ইট্টু বড় অইলেম, তহন মা আমারে কইছিল, খবরদার কোন জোয়ান পুলারে চুমা দিতে দিবি না। আমি জিগাইছিলাম, ক্যান মা, চুমা দিলে কি অয়? মায় কইলো, জুয়ান পুলায় চুমা দিলে পেটে বাচ্চা অয় হি হি হি”।
আমার পেট ফেটে হাসি আসছিল, কিন্তু হাসতে পারছিলাম না। কি জুটি, মাইরি! স্বামীটা নাদান, জানেইনা যে তার সাথে একটা ধোন আছে আর সেটা কেবল পেশাব করার জন্য নয়, সেই ধোনের ক্ষিদে মিটানোর জন্য তার বউয়ের সাথে একটা ভুদা আছে। আর বউ? ক্লাস থ্রি পর্যন্ত পড়া সবজান্তা, বিদ্যের জাহাজ! উনির বিদ্যার বলে উনি জানেন যে কেবল চুমা দিলেই বাচ্চা হয়। বউটাও জানে না যে তার শরীরে একটা ভুদা আছে আর সেটা কেবল পেশাব করার জন্য নয়, সেই ভুদার কামড় মিটানোর জন্য তার স্বামীর শরীরে আস্ত একটা ধোন আছে। এখন আমার সামনে এক বিশাল সুযোগ, আমার সামনে এমন একটা মেয়ে যাকে কোন পুরুষ কামনার চোখ দিয়ে দেখেনি পর্যন্ত, ওর পুরো শরীর সম্পূর্ণ অধরা। আর ঠিকমত অভিনয়টা করতে পারলে আমিই হবো ওর কামনার আগুন উসকে দিয়ে ঠান্ডা করার প্রথম পুরুষ।
বুড়িটার জন্য খুব মায়া লাগলো আমার। কত শখ, তার ছেলের বউয়ের বাচ্চা হবে, সে নাতি/নাতনী নিয়ে আনন্দ করবে। পাড়া প্রতিবেশীর বদনামের হাত থেকে রক্ষা পাবে। কিন্তু সে তো আর জানে না যে তার নাদান ছেলেটা তার বউকে চুদার পরিবর্তে নিয়মিত চুমু দিচ্ছে বাচ্চা হওয়ানোর জন্য। শালার গাধা জানেই না যে খালি চুমু দিলেই বউয়ের পেটে বাচ্চা পয়দা হয় না। বাচ্চা বানানোর জন্য পরিশ্রম করা লাগে। গায়ের ঘাম ঝরিয়ে বউকে নিয়মিত আচ্ছা করে চুদতে হয় আর চুদে চুদে মাল দিয়ে বউয়ের ভুদার পকেট ভর্তি করে দিতে হয়, তবেই না বাচ্চা হয়। ওর বউটাও আরেক নাদান, তা না হলে হয়তো আর কাউকে দিয়ে চুদিয়ে নিজের শরীরের জ্বালাও জুড়াতে পারতো, পেটে বাচ্চাও লাগাতে পারতো। দেখা যাক, আমি কি করতে পারি।অনেকটা সহজ হয়ে উঠেছে বউটা, আমি ওর নাম জানতে চাইলাম, ও জানালো, ওর নাম সুফিয়া। আমি তখন বললাম, “হুমম বুঝলাম, কিন্তু তোমাকে একটা কথা বলা দরকার। তুমি যদি আমার চিকিতসা নিতে চাও তাহলে এই কথাগুলি তোমার শুনা অতি জরুরী”। সুফিয়া জিজ্ঞেস করলো, “কি কতা?” বললাম, “প্রথমত, আমার সামনে লজ্জা করা চলবে না। লজ্জা থাকলে চিকিতসা হবে না। মনে করো আমি যদি তোমার চিকিতসা করি তোমার সমস্ত শরীর আমাকে চেক করতে হবে। এই চিকিতসা অনেক কঠিন, আমাকে অনেক কষ্ট করতে হবে। শুধু দেখা নয়, হাত দিতে হবে, মুখ দিতে হবে। তুমি যদি মনে করো তুমি এসব করতে পারবে না, তাহলে আর আমার কাছে এসো না”।
সুফিয়া মুখের কাপড় সরিয়ে হাঁ হাঁ করে উঠে বললো, “না না ডাক্তর সাব, আমনে যা যা কইবেন আমি তাই তাই করমু, অসুবিদা অইবো না। কিন্তু খরচাপাতি কেমুন লাগবো? বুজেন তো আমরা গরিব গুর্বা মানুষ”। আমি বললাম, “না না খরচ বেশি লাগবে না, তুমি যা পারবে দিবে, না পারলে না দিবে। আমি আর বেশি দিন এই হাসপাতালে থাকবো না। বড় জোর ২/৩ মাস আছি, তুমিই আমার শেষ রুগী, তাই তোমাকে আমি এমনিতেই চিকিতসা করে দিয়ে যাবো। তাহলে তুমি আমাকে সারা জীবন মনে রাখবে, কি রাখবে না?” সুফিয়া লজ্জা লজ্জা হাসি দিয়ে বলল, “হ অবশ্যই রাখমু”। বললাম, “তোমার বাচ্চা হলে যখন ওকে কোলে নিয়ে আদর করবা তখন আমার কথা মনে পড়বে, তাই না?” ও বলল, “হ, তা তো পড়বোই, আমগো কত আশা…। আমি বললাম, “আমি যা যা করতে বলি সব ঠিক ঠিক করো, তোমাদের আশা ঠিকই পূরণ হবে। ঠিক আছে আজ তোমরা যাও, কাল তোমার স্বামীকে সাথে করে নিয়ে এসো, তোমাদের দুজনের চিকিৎসা একসাথে করতে হবে”। সুফিয়া রাজি হয়ে চলে গেল।ওদের বিদেয় করে দিয়ে সুবীরের রুমে এসে মন খুলে আগে হো হো করে হেসে নিলাম। সুবীর বললো, “কি রে, এতো হাসছিস কেন, খবর ভাল মনে হচ্ছে”। আমি সুবীরকে সব কথা খুলে বললাম। সুবীর বললো, “মনি, ভাল একটা দাঁও মেরেছিস তো রে, আনকোড়া আনটাচড একটা মাল চুদতে যাচ্ছিস, ঘুষ হিসেবে লাঞ্চ খাওয়াতে হবে কিন্তু”। আমি রাজি হয়ে গেলাম। পরদিন একটু আগেভাগে গিয়ে প্রয়োজনীয় উপকরনগুলি আগে থেকেই সেই খালি চেম্বারে রেখে এলাম। সুফিয়া ওর স্বামীকে সাথে নিয়ে সকাল ১১টার একটু পরে এসে পৌঁছালো। সুফিয়ার নাকের ডগায় বিন্দু বিন্দু ঘাম জমেছে, ওকে দেখতে কি যে সুন্দর লাগছিল, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। মেয়েটার জন্য আফসোস হলো, ফুলের মতো সুন্দর একটা মেয়ের কিনা এরকম নাদান একটা স্বামী জুটলো!আমি প্রথমে দুজনকে একসাথে ভিতরে ডাকলাম। সুফিয়ার স্বামী আসলেই একটা নাদান, একেবারেই সরল সহজ, বোকার হদ্দ। নিজের কোন বুদ্ধি সুদ্ধি নেই, বউ যেটা বলে সেটাই বিশ্বাস করে। ওর বউকে যদি কেউ চুদেও যায় আর বউ যদি বলে যে চোদে নাই ঝাড়ফুঁক করছে, তাহলে সেটাই বিশ্বাস করবে। কথা বলে বুঝলাম, পুরুষ-নারীর গোপন বিষয় ও কিছুই জানে না। আমি সুফিয়ার স্বামীকে বাইরে নিয়ে গিয়ে ১০টা টাকা দিয়ে বললাম, “তোমার বউকে চেক করতে অনেক সময় লাগবে তো, তুমি এই টাকা নিয়ে কোথাও ঘুড়ে বেড়িয়ে এসো”। ও জিজ্ঞেস করলো, “কেন ডাকতর সাব, বেশি সময় লাগবি কেনে?” আমি বললাম, “বাচ্চা কার পেটে হবে, তোমার না তোমার বউয়ের?” বোকার মতো হাসি দিয়ে বললো, “হে হে হে আমার বউয়ের”। আমি বললাম, “সেজন্যেই বেশি সময় লাগবে, যাও”। বললো, “ওওওও বুজছি, ঠিকাছে”।স্বামীটাকে বিদায় করে দিয়ে আমি রুমের দরজা লাগিয়ে দিলাম। যদিও এই কড়িডোরে কেউ আসবে না, চেম্বারটা কড়িডোরের এক প্রান্তে আর এদিকে কড়িডোরের মাথার গ্রিল বন্ধ থাকে, যাতায়াত বন্ধ, তবুও সাবধানের মার নেই। আমি সুফিয়াকে বললাম, “শোনো সুফিয়া, তোমাকে কাল কি বলেছি মনে আছে?” সুফিয়া ঘাড় কাত কর জানালো মনে আছে। আমি অযথাই সুফিয়ার বি.পি. চেক করলাম, যাতে সুফিয়ার বিশ্বাস হয় যে সত্যি সত্যিই ওর চিকিৎসা হচ্ছে। তারপর স্টেথোস্কোপ দিয়ে ওর পিঠ, পেট, কোমড়, ঘাড় সব দেখা শেষ করে তারপর বুক দেখা শুরু করলাম। ইচ্ছে করেই আঙুল ছড়িয়ে ওর দুধের উপর স্টেথোস্কোপ চাপলাম যাতে আমার আঙুল ওর দুধে চাপ লাগে। দুই দুধ চেক করে দুই দুধের মাঝখানে চেক করলাম। সুফিয়াকে বললাম, লম্বা লম্বা করে শ্বাস নেওয়ার জন্য। আমি যেটা যেটা বললাম, সুফিয়া সেটা সেটাই করলো, ভালো লক্ষণ।তাড়াহুড়া করার ফল কখনও ভাল হয় না। নিজেকে সাবধান করলাম, কোন তাড়াহুড়ো নয়, ধিরে বতস ধিরে। তাড়াহুড়ো করলে সুফিয়ার সন্দেহ হতে পারে, আর সন্দেহ হলে হয়তো আর নাও আসতে পারে আমার কাছে। অথবা সন্দেহ করে যদি কারো সাথে আলাপ করে বসে? তাহলেই সর্বনাশ! আমি সেদিনই ওকে এ ব্যাপারে কৌশলে নিষেধ করে দিলাম, যাতে বাচ্চা পেটে আসার আগ পর্যন্ত ও কাউকে কিছু না বলে। ওকে বললাম, “কেউ জেনে ফেললে যদি কোন ক্ষতি করে?” সুফিয়া সাবধান হয়ে গেল। আমি সেদিনের মতো ওকে ২/৩ রকমের ট্যাবলেট দিয়ে আবার পরদিন আসতে বললাম। আসলে ওগুলো ছিল সব ভিটামিন ট্যাবলেট কিন্তু আমি ওর বিশ্বাস আরো দৃঢ় করার জন্য বারবার করে নিয়ম করে ওষুধগুলো খেতে বললাম। বললাম, “দেখো যেন কোন ভুল না হয়”।
পরদিন ঠিক সময়মতো সুফিয়া ওর স্বামীকে নিয়ে হাজির হয়ে গেল। আমি আগের দিনের মতো ওর স্বামীকে টাকা দিয়ে বাইরে পাঠিয়ে দিলাম, সে খুব খুশী। সুফিয়া আগের চেয়ে জড়তা কাটিয়ে বেশ ফ্রি হয়ে উঠেছে। ও এখন আমার সাথে হেসে হেসে কথা বলছিল। আমিও আর ওর সাথে কোন আড়াল রাখতে চাইলাম না। জিজ্ঞেস করলাম, “ওষুধ খেয়ে কোন পরিবর্তন বুঝতে পেরেছ?” স্বভাবতঃই ওর উত্তর ছিল “না”, পরিবর্তন হবে কি করে আমি কি কোন কার্যকরী ওষুধ দিয়েছিলাম নাকি? দিয়েছিলাম তো ভিটামিন ট্যাবলেট। আমি আবার ওর প্রেশার চেক করলাম, স্টেথোস্কোপ দিয়ে বুক পিঠ পরীক্ষা করলাম, তারপর জিজ্ঞেস করলাম, “কোনই পরিবর্তন হয়নি?” আবারও মাথা দোলালো সুফিয়া। বললাম, “তোমার দুধের বোঁটায় কুটকুট করে কামড়ানি বা অস্বস্তি বা শরীরের মধ্যে কেমন কেমন করা, তেমন কিছুই হয়নি?” সুফিয়া আবারো মাথা দুলিয়ে জানালো সেসব কিছুই হয়নি। চলবে.....
কচি বউ এর চোদার তৃপ্তি(১ম পর্ব) কচি বউ এর চোদার তৃপ্তি(১ম পর্ব) Reviewed by Vesuvius on July 22, 2019 Rating: 5

1 comment:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.