১১ ইঞ্চি ধোন গেথে দিলাম ছোট বোনের পাছায়। আর যায় কোথায়, ওরে বাবা, ওরে মা...তারপর

ওমাগোরে ভাইয়া আমায় ছেড়ে দাও, গুদ গেল ছিড়ে



সেদিনই প্রথমবার দেখেছিলাম তাকে! প্রথম দেখাতেই বাচ্ছা মেয়েটা যেন আমার শরীরে আগুন জ্বালিয়ে দিয়েছিল। মেয়ে অর্থাৎ অর্পিতা, সে মাত্র আঠারোটা বসন্ত দেখেছে, তাই বাচ্ছা বললাম। গয়লানি সোনা, যার বাড়ি থেকে আমি রোজ গরুর দুধ আনতে যাই, তারই ভাইঝি অর্পিতা!
অষ্টাদশী যৌবনা অর্পিতা হায়ার সেকেণ্ডারী পড়ছে। সেদিন তার পরনে ছিল হাঁটুর উচ্চতায় শর্ট প্যান্ট এবং খয়েরী রংয়ের গেঞ্জি, যেটা বোধহয় তার বাবার। বুকের কাছটা অনেক বেশী খোলা থাকার জন্য তার নব প্রস্ফুটিত যৌবন পদ্মের কুঁড়ি দুটোর অধিকাংশই উন্মোচিত হয়েছিল।
অভাবের সংসারে থেকেও অর্পিতার গায়ের রং যঠেষ্টই ফরসা, তাই তাকে দেখতেও খূবই সুন্দর। বয়স হিসাবে তার পদ্মফুল দুটি বেশ বিকসিত ছিল। মনে হয় ৩২ হবে। তবে এটা বুঝতে আমার দেরী হয়নি যে মেয়েটার শরীরে তখনও অবধি কোনও পুরুষের হাতের ছোঁওয়া পড়েনি। মেদ বিহীন তার পেলব ও ফর্সা দাবনা দুটি জলে ভিজে থাকার ফলে দিনের আলোয় জ্বলজ্বল করছিল। আসলে মেয়েটা ঘুম থেকে উঠে কলতলায় মুখ ধুতে গেছিল। আর তখনই সে আমার চোখে পড়ে গেছিল।
অর্পিতা আমার দিকে একবার আড়চোখে দেখেই বুঝতে পেরেছিল আমার তীক্ষ্ণ দৃষ্টি তার যৌবনের জোওয়ারে প্লাবিত শরীরটাকে একভাবে গিলে খাচ্ছে। আর কেনইবা হবেনা, আমারও সবে চব্বিশ বছর বয়স। এই বয়সে সাত সকালে স্বল্প পোষাকে কোনও অষ্টাদশীকে দেখলে মাথা কি আর ঠিক থাকে! অথচ সে বেচারী ঐ স্বল্প পোষাকে কলতলা থেকে আমার সামনে দিয়ে বেরিয়ে ঘরেও যেতে পারছিল না।
আমি মনে মনে চাইছিলাম এই নবযৌবনার কৌমার্য উন্মোচন করে মধু যৌনমধু খেতে। ঠিক সেই সময় সোনা দুধের বোতলটা আমার হাতে দিয়ে বলল, “দাদা, আমার ভাইঝির জন্য আমি একজন শিক্ষকের সন্ধান করছি। কিন্তু তারা যে পারিশ্রমিক চাইছে, সেটা দেওয়া আমাদের সামর্থ্যের বাইরে। তুমি যদি একটু সময় করে ওকে বাংলা এবং ইংরাজীটা দেখিয়ে দাও তাহলে খূবই ভাল হয়। এর বিনিময়ে তোমায় দুধের দাম দিতে হবেনা।”
অর্পিতাকে কাছে পাবার এই সুবর্ণ সুযোগ আমি সাথে সাথেই ধরে ফেললাম। এবং সোনাকে বাধিত করার জন্য বললাম, “আমি অর্পিতাকে পড়াবো ঠিকই, তবে কোনও কিছুর বিনিময়ে নয়। তোমায় দুধের দাম আমি অবশ্যই দেবো।”
আমি অর্পিতার বাড়ি গিয়ে পড়ানোটাই সঠিক মনে করলাম। তার বাবা ও মা দিনমজুর, তাই সকালেই কাজে বেরিয়ে যায়। সোনা নিজেও বাড়ি বাড়ি দুধ পৌঁছানোর জন্য সকালের দিকে অনেকক্ষণ বাড়ি থাকেনা। থাকে শুধু অর্পিতার ঠাকুমা অর্থাৎ সোনার বুড়ি মা, যে চোখেও দেখেনা, কানেও শোনেনা। কাজেই তার উপস্থিতিতেই অর্পিতার গায়ে হাত দিলেও সে বুড়ি কিছুই বুঝবেনা।
আমি পরের দিন সকালেই পড়ানোর জন্য অর্পিতার বাড়ি গেলাম। বাড়িতে ছিল শুধু অর্পিতা এবং তার ঠাকুমা। প্রথম দিনেই তরতাজা রূপসী অর্পিতার পরনে ছিল শুধুমাত্র টেপফ্রক, যেটা তার উদলানো যৌবন চাপা দিতে কখনই সক্ষম ছিলনা।
টেপফ্রকের ভীতরে ছিল লাল ব্রেসিয়ার, যার ফলে অর্পিতার যৌনপুষ্প দুটি আরো বেশী উন্নত এবং ছুঁচালো লাগছিল। অর্পিতার পেলব এবং লোভনীয় পা দুটির অধিকাংশই উন্মুক্ত ছিল, শুধুমাত্র একটা ছোট্ট প্যান্টি দিয়ে তার গোপন স্থানটা ঢাকা দিয়ে রেখেছিল।
যেহেতু আমি এবং অর্পিতা মুখোমুখি বিছানার উপরেই বসেছিলাম তাই কিছুক্ষণের মধ্যেই আমি তার প্যান্টি দর্শন করতে সফল হয়ে গেছিলাম। উপর দিকে অষ্টাদশীর অর্ধ উন্মুক্ত স্তন এবং তলার দিকে উন্মুক্ত পেলব দাবনা, কোনদিকে যে তাকাবো, বুঝতেই পারছিলাম না। এই সুন্দরীকে আমি কি করেই বা পড়াবো, তার আগেই ত মেয়েটা আমার লাঠি শক্ত করে দিচ্ছে!
হঠাৎই অর্পিতা বলল, “স্যার, আজ খূবই গরম পড়েছে, তাই না? আপনার গরম লাগছে না? উঃফ, আপনি না থাকলে আমি টেপফ্রক খুলে এখন শুধু অন্তর্বাস পরেই থাকতাম! আপনি যদি আপনার জামা ও গেঞ্জি খুলে ফেলেন, তাহলে আমিও আমার টেপফ্রকটা খুলে ফেলতে পারি। তবে পিসি ফিরে আসার আগেই আবার পরে নিতে হবে, তা নাহলে সে ঝামেলা করবে!”
আমি মনে মনে ভাবলাম রানী, তোমার শরীরের গরম কমানোর যন্ত্রটা ত আমার প্যান্টের ভীতরেই আছে, শুধু মাত্র তুমি ইচ্ছে প্রকাশ করো বা অনুমতি দাও, তাহলেই আমি তোমার গরম কমিয়ে দেবো! কিন্তু মুখে কিছুই বলতে পারলাম না।
আমার মনে হয়েছিল, হয় মেয়েটা শারীরিক ভাবে পূর্ণ পরিপক্ব হলেও মানসিক ভাবে ছেলেমানুষ, তাই সে আমার সামনে তার যৌবন এতটা উন্মুক্ত করে রাখার পরেও আরো বেশী উন্মুক্ত করে দিতে চাইছে, অথবা সে অত্যধিক চালাক, তাই সে প্রথম দিনেই বাড়ির লোকের অনুপস্থিতিতে আমাকে তার যৌবন দেখিয়ে নিজের দিকে টানার চেষ্টা করছে।
যদিও অর্পিতার মাই, পাছা ও দাবনার গঠন দেখে মনেই হচ্ছিল সে এখনও অক্ষতা এবং এখনও তার ঐ যায়গাগুলোয় কোনও পুরষের হাত বা যন্ত্র স্পর্শ করেনি।
অর্পিতা শিশুসুলভ বায়না করে বলল, “স্যার, আজ প্রথম দিন …. আমার পড়াশুনা করতে ভাল লাগছেনা। আসুন না …… আমরা দুজনে একটু গল্প করি! আচ্ছা বলুন ত, আমায় দেখতে কেমন? আমার ফিগারটা কেমন? আমার ক্লাসের ছেলেরা ত বলে আমি নাকি ভীষণ সেক্সি! আপনারও কি তাই মনে হয়?”
আচ্ছা, এই প্রশ্নগুলির কি জবাব দেব? তবে শুনেছি কোনও মেয়ের গুণগান করলে সে আরো কয়েক ধাপ কাছে চলে আসে। সেই ভেবেই আমি বললাম, “অর্পিতা, তুমি যে অত্যধিক সুন্দরী, এই কথায় কোনও দ্বিমত নেই। তোমার শারীরিক গঠনটাও খূবই লোভনীয়, যেটা যে কোনও কমবয়সী ছেলেরই মাথা খারাপ করে দিতে পারে। তবে তুমি সেক্সি কি না, সেটা ত পোষাক পরা অবস্থায় তোমাকে দেখলে বোঝা যাবেনা। যদি তোমায় কোনওদিন শুধু অন্তর্বাসে দেখি, তাহলেই সঠিক ভাবে বলতে পারবো!”
আমি ভেবেছিলাম হয়ত আমার এই কথা শুনে অর্পিতা লজ্জায় মুখ লুকাবে, কিন্তু তেমন কিছুই হল না। উল্টে অর্পিতা হেসে বলল, “স্যার, কোনওদিন কেন, আজই আপনাকে বলতে হবে! আমি এখনই টেপফ্রক খুলে দিচ্ছি। তবে আমার সাথে আপনাকেও জামা, গেঞ্জি এবং প্যান্ট খুলতেই হবে!”
ও মা! অর্পিতা এই কথা বলেই টেপফ্রকটা খুলে দিয়ে শুধুমাত্র অন্তর্বাস পরা অবস্থায় আমার সামনে দাঁড়ালো এবং আমাকেও পোষাক খোলার জন্য ভীষণ পীড়াপিড়ি করতে লাগল।
শুধু অন্তর্বাস পরা অবস্থায় অষ্টাদশী নবযৌবনার প্রথম দর্শনে আমার আক্কেল গুড়ুম হয়ে গেলো! অর্পিতার মাইদুটি ঠিক টেনিস বলের মত গোল, এবং কেউ যেন নিপূণ হস্তে ঐদুটি তার বুকের উপর বসিয়ে দিয়েছে।
অর্পিতার ব্রা শুধুমাত্র তার বোঁটা এবং তার চারিপাশের বলয় ঢেকে রাখতে সক্ষম হয়েছিল। আমার মনে হচ্ছিল তক্ষুণি তার নবগঠিত মাইদুটো ধরে পকপক করে টিপে দিই, কিন্তু আমি একটু সংযতই থাকলাম।
অর্পিতার মেদহীন পেট এবং তলপেট, সরু কোমর, প্যান্টি দিয়ে ঢাকা টেনিস বলের চেয়ে একটু বড় পাছাদুটি, কলাগাছের পেটোর মত মসৃণ, লোমহীন যৌবনের ভারে বিকসিত হওয়া সম্পূর্ণ উন্মুক্ত দাবনাদুটি তার সৌন্দর্য যেন আরো বাড়িয়ে তুলছিল।
এত অভাবের জীবনে থেকেও কোনও মেয়ে যে এতটা সুন্দরী হতে পারে আমার ধারণাই ছিলনা। অবশেষে আমি বলেই ফেললাম, “অর্পিতা তোমার ক্লাসের ছেলেগুলো ঠিকই বলেছে …. তুমি সত্যিই খূব সেক্সি অর্থাৎ বাংলায় যাকে বলে কামুকি!”
অর্পিতার জোরাজুরিতে আমি তার সামনে আমার জামা গেঞ্জি এবং প্যান্ট খুলতে বাধ্য হলাম। আমার শরীরে রয়ে গেল শুধু জাঙ্গিয়া! পাছে ঐসময় অর্পিতার পিসি বাড়ি ফিরে আসে এবং সে যদি আমাদের দুজনকে এই স্বল্প পরিধানে দেখে ফেলে, তাহলে ত দক্ষযজ্ঞ হয়ে যাবে, এটাই আমার ভয় করছিল।
অর্পিতা আমার মনের চিন্তা বুঝতে পেরে মুচকি হেসে বলল, “স্যার, আপনি নিশ্চিন্ত থাকুন। পিসির বাড়ি ফিরতে এখনও অনেক দেরী আছে। আর আমার ঠাকুমা, সে ত কিছুই বুঝবে না। আচ্ছা স্যার, আপনার জাঙ্গিয়াটা ঐভাবে ফুলে আছে কেন?”
বুঝতেই পারলাম, মেয়েটা নিষ্পাপ, কিছুই তেমন জানে না এবং বোঝে না। তাই তাকে নিজের কাছে টেনে নিয়ে বললাম, “অর্পিতা, তোমায় এই অবস্থায় দেখার ফলে আমার জিনিষটা ফুলে লম্বা এবং শক্ত হয়ে গেছে। মেয়েদের কাছে পেলে ছেলেদের এটা হয়ে যাওয়াটাই স্বাভাবিক। তুমি কি কখনও কোনও ছেলের ঐটা দেখেছো?”
অর্পিতা বলল, “হ্যাঁ আমার ছোট ভাইয়ের নুঙ্কুটা দেখেছি, ছোট্ট পটলের মত। তার আট বছর বয়স। সে আমার সামনে ন্যাংটো হয়েই চান করে।”
অর্পিতার কথা শুনে আমার হাসি পেয়ে গেলো। আমি হেসে বললাম, “অর্পিতা, যেমন মেয়েদের যৌবনে মাসিক আরম্ভ হবার পর তাদের বুক ও পাছা বড় হয়ে যায়, দাবনা দুটি ভারী হয়ে যায়, তেমনই ছেলেদের যৌবনকালে দাড়ি, গোঁফ গজায়, শরীর শক্ত হয়ে যায় এবং তাদের যন্ত্রটাও বিকসিত হয়ে যায়, আর কোনও মেয়ের সানিধ্য পেলে সেটা বড় শশার মত লম্বা, মোটা ও শক্ত হয়ে যায়। তখন সেটাকে বাড়া বলে। ঠিক যেমন তোমাকে কাছে পেয়ে আমার হয়েছে। তুমি কি আমার বাড়া দেখতে চাও?”
অর্পিতা উৎসুকতায় ‘হ্যাঁ’ বলতেই আমি জাঙ্গিয়ার ভীতর থেকে আমার ৭” লম্বা ও ৩” মোটা ছাল গোটানো বাড়াটা বের করলাম। আমার বাড়া দেখে সে থতমত খেয়ে বলল, “স্যার, আপনার বাড়া এত বিশাল? সামনের ঢাকাটাও ত গুটিয়ে গেছে এবং মুণ্ডুটাও এত চকচক করছে! কই, আমার ভাইয়ের নুঙ্কুর ঢাকা ত এইভাবে গুটিয়ে যায় না? এটা কি শুধু বয়স্ক ছেলেদের ক্ষেত্রেই হয়?
ছেলেদের যৌবনে এত পরিবর্তন হয়? আমি ত কিছু জানতামই না! আমার এক বান্ধবী বলেছিল ছেলেরা নাকি যখন মেয়েদের গুদে বাড়া ঢোকায় তখন দুজনেই খূব আনন্দ পায়। হ্যাঁ স্যার, সত্যি কি তাই? তা এইটুকু ফুটোয় অতবড় জিনিষটা ঢোকেই বা কি করে? খূব ব্যাথা লাগে, তাই না স্যার? শুনুন না, আমার গুদটা কেমন যেন ভিজে ভিজে লাগছে!”
অর্পিতা কে আমি বাংলা ও ইংরাজী সাহিত্য পড়াতে এসেছিলাম আর প্রথম দিনেই যৌন সাহিত্য নিয়ে আলোচনা করছি! তাও শুধু তাত্বিক পড়া নয়, এক্কেবারে ব্যাবহারিক প্রশিক্ষণ! আমি অর্পিতাকে আমার দাবনার উপর বসিয়ে নিয়ে তার নরম গালে একটা চুমু খেলাম। অর্পিতার গাল লজ্জায় লাল হয়ে গেল।
আমি হেসে বললাম, “হ্যাঁ অর্পিতা, ছেলেদের বাড়া এইরকমই লম্বা এবং মোটা হয়। বাড়া যতই বড় হয়, মেয়েরা তত বেশী মজা পায়। প্রথম বার বাড়া ঢোকানোর সময় মেয়েদের খূবই ব্যাথা সহ্য করতে হয় ঠিকই, কিন্তু একবার গোটা জিনিষটা ঢুকে যাবার পর ব্যাথা কমে যায় এবং পরের বার থেকে আর একটুও ব্যাথা লাগেনা। তারপর শুধু মজাই মজা! তোমাকে কাছে পেয়ে আমার যেমন বাড়া ঠাটিয়ে উঠেছে, ঠিক একই কারণে আমাকে নিজের কাছে পেয়ে তোমার গুদটাও রসালো হয়ে গেছে। আমাদের দুজনেরই শরীর মিশে যেতে চাইছে। আজ ত তুমি আর পড়াশুনা করতে চাইছো না, তাহলে কি এই অভিজ্ঞতাটাই করবে?”
অর্পিতা একটু ভয়ে ভয়ে বলল, “আপনার ঐ অত বড় জন্তরটা আমার কচি নরম এবং সংকীর্ণ গুদের ভীতর নিতে আমাকেও খূবই ব্যাথা সহ্য করতে হবে, তাই না? আমার গুদ খূবই সরু, যদি চিরে রক্ত বেরিয়ে যায়, তখন বাড়িতেই বা কি করে জানাবো? তাছাড়া শুনেছি ঐ কাজ করলে নাকি মেয়েদের পেটে বাচ্ছা আটকে যায়। তাহলে ত মহাবিপদ হবে!”
আমি অর্পিতাকে খূব আদর করে বললাম, “হ্যাঁ সোনা, একটু ব্যাথা ত লাগবেই। তবে আমি আস্তে আস্তে সহিয়ে সহিয়ে ঢোকাবো, যাতে তোমার কচি গুদ না চিরে যায়। আমি সাথে করে কণ্ডোম এনেছি। সেটা পরে সঙ্গম করলে বাচ্ছা আটকানোর কোনও চান্স থাকবেনা। তুমি একবার দিয়ে দেখো, খূব মজা পাবে। দাও, তোমার ব্রা এবং প্যান্টি খুলে তোমায় উলঙ্গ করে দিই, তারপর এগিয়ে যাবো।”
অর্পিতা আশ্চর্য হয়ে বলল, “কণ্ডোম! সেটা আবার কি? সেটা আবার কি ভাবে ব্যাবহার করবেন?”
আহা, বাচ্ছা মেয়েটা কিছুই জানেনা। তাকে প্রথম থেকে সব কিছুই শেখাতে হবে। আমি বললাম, “কণ্ডোম এক ধরনের রবারের খোলোশ, যেটা ঢোকানোর আগে বাড়ার উপর পরে নিতে হয়। তাহলে ছেলেদের ঔরস মেয়েদের শরীরের ভীতর পড়েনা, তাই গর্ভ হয়না। আমি তোমায় সব দেখিয়ে দেবো। তুমি নিজের হাতেই আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দিও।”
এই বলে আমি একটানে অর্পিতার শরীর থেকে ব্রা এবং প্যান্টি খুলে নিলাম। কুমারী মেয়ে, যে আজ অবধি কোনও পুরুষের সামনে পোষাক খোলেনি, হঠাৎ করে আমার সামনে উলঙ্গ হয়ে যেতে ভয়ে এবং লজ্জায় সিঁটিয়ে উঠল, এবং দুই হাত দিয়ে তার বিশেষ জিনিষগুলো ঢাকতে চেষ্টা করতে লাগল।
আমিও আর অর্পিতাকে ছাড়ার পাত্র নই। আমি তার হাত সরিয়ে দিয়ে তার নগ্ন যৌবন নিরীক্ষণ করতে লাগলাম। রূপসী নবযৌবনা অর্পিতাকে দেখে মনে হচ্ছিল কোনও ডানা কাটা পরী সদ্য স্বর্গ থেকে নেমে এসেছে। অভাবের সংসারে থেকেও কোনও অষ্টাদশী যে এমন লাস্যময়ী হতে পারে, আমার ধারণাই ছিল না!
আমি তার সদ্য বিকসিত উন্মুক্ত টেনিস বল দুটির দিকে তাকিয়ে দৃষ্টিসুখ করলাম। অর্পিতার মাইদুটো ঠিক যেন ছাঁচে গড়া! এখনও কোনও পুরুষের হাত পড়েনি তাই খয়েরী বলয়টা বেশ ছোট এবং বোঁটাগুলো কিছমিছের মত।
আমি আমার দুই হাতে অর্পিতার মাইদুটো নিয়ে মুচড়ে দিলাম। অর্পিতা ব্যথায় চেঁচিয়ে উঠে বলল, “স্যার, কেন এমন করছেন? আমার ব্যাথা লাগছে ত!”
আমি অর্পিতার ডাঁসা মাইদুটো পালা করে মুখে নিয়ে চুষে দিলাম। আমি মাই চুষতে অর্পিতা খূব মজা পেয়ে বলল, “স্যার, এইটা কিন্তু আমার খূব ভাল লাগছে! ব্যাথাও লাগছেনা!”
আমি কিছুক্ষণ অর্পিতার মাই চুষলাম, তারপর ধীরে ধীরে তলার দিকে নামতে লাগলাম। অর্পিতার শরীর খিঁচিয়ে উঠতে লাগল। আমি অর্পিতার মসৃণ মেদহীন পেটে মুখ ঠেকিয়ে নাভিতে চুমু খেলাম তারপর তলপেট হয়ে নামতে নামতে তার শ্রোণি এলাকায় মুখ ঠেকালাম।
সাতেরো বছরের মেয়ের গুদের চারপাশে চুলের যতটুকু উন্নয়ন হয়েছিল, সেটাকে আর বাল বলা চলেনা, একটু ঘন লোমই বলতে হয়! তার ঠিক মাঝে একদম তরতাজা অব্যাবহৃত কচি ছোট্ট গুদের কোট, পাপড়িগুলো তেমন চওড়া হয়নি। ঠিক মনে হচ্ছে, যেন কোনও ছোট্ট শিশু ঘুম থেকে সদ্য উঠে চোখ মেলে জগৎটাকে চেয়ে দেখছে।
আমি আঙ্গুল দিয়ে অর্পিতার গুদটা একটু ফাঁক করলাম। না, সতীচ্ছদ আগেই ছিঁড়ে গেছে! বাঃহ, মেয়েটা তাহলে প্রথম ধাপ আগেই পার করেই রেখেছে! অর্পিতা আমায় জানালো ছোটবেলায় গাছে উঠতে গিয়ে একসময় তার সতীচ্ছদ ছিঁড়ে গেছিলো।
আমি অর্পিতার গুদে চুমু খেয়ে বললাম, “অর্পিতা, এইটা খূবই ভাল হয়েছে। সতীচ্ছদ থাকলে প্রথম মিলনের সময় সেটা বড়ার চাপে ছিড়ত এবং তোমাকে অনেক ব্যাথা সইতে হত, এখন তার অর্ধেক ব্যাথাও সইতে হবেনা। চট করে রক্তারক্তি হবারও সম্ভাবনা নেই! তাছাড়া আমি খূবই যত্ন করে তোমার কচি গুদে বাড়া ঢোকাবো। তোমার তেমন কিছুই ব্যাথা লাগবেনা।
অর্পিতা, যেহেতু তোমার গুদ কোনওদিন ব্যাবহার হয়নি, তাই প্যাসেজটা বেশ সংকীর্ণ আছে। সেজন্যই প্রথমে আমায় কণ্ডোম না পরে, সোজাসুজি বাড়া ঢোকাতে হবে। কণ্ডোম পরে গুদ উন্মোচন করতে গেলে কণ্ডোম ফেটে যাবে। আমার জিনিষটা একবার পুরোপুরি ঢুকে যাবার পর সেটাকে বাইরে বের করে নিয়ে কণ্ডোম পরিয়ে আবার ঢোকাতে হবে, তবেই ঠিক ভাবে খেলা যাবে!”
আমি অর্পিতার গুদে আবার চুমু খেলাম। অর্পিতা পা চেপে দিয়ে বলল, “ছিঃ ছিঃ স্যার, ঐটা ত আমার পেচ্ছাব করার যায়গা! আপনি নোংরায় মুখ দিচ্ছেন কেন?”
আমি হেসে বললাম, “অর্পিতারাণী, গুদ শুধু পেচ্ছাব করার যায়গা নয়, ছেলেমেয়ের মেলামেশা, ভালবাসা ও চোদাচুদি করার যায়গা। গুদ দিয়েই ছেলেদের বাড়া মেয়েদের শরীরের ভীতরে ঢোকে এবং মিলনের সেতু তৈরী করে। তোমার মত নবযুবতীর তরতাজা গুদে মুখ দেবার সুযোগ পাওয়া ত যে কোনও যুবকের ভাগ্যের কথা, গো! নবযুবতীর আচোদা গুদ সব সময় পবিত্র হয়। তোমার গুদ থেকে যে রস বেরুচ্ছে, সেটা মধুর চেয়েও বেশী সুস্বাদু। তুমি পা দুটো ফাঁক করে বসো, আমি তোমার গুদে মুখ দিয়ে তোমায় আরো উত্তেজিত করবো। তখন একসময় তুমি নিজেই বাড়া নেবার জন্য ছটফট করে উঠবে!”
অর্পিতা সামান্য ইতস্তত করার পর শেষে আমার সামনে পা ফাঁক করে গুদ মেলে দিতে রাজী হয়ে গেলো। আমিও মনের আনন্দে অষ্টাদশী কুমারী কন্যার নরম লোমে ঘেরা টাটকা যৌবনদ্বারে মুখ লাগিয়ে তাজা কামরস পান করতে লাগলাম।
গুদে মুখ দিতেই অর্পিতা কাটা মুর্গীর মত ছটফট করতে লাগল এবং “স্যার, এটা আপনি কি করছেন? আমি আর থাকতে পারছিনা!” বলে সুখের সীৎকার দিতে লাগল।
ভাবা যায়, একজন শিক্ষক প্রথম দিনেই শিক্ষকতা করার বদলে ছাত্রীকে উলঙ্গ করিয়ে তার যৌনরস পান করছে! আমি সেদিনই উপলব্ধি করলাম কিশোরাবস্থায় কুমারী কন্যার যৌনরস কতটা সুস্বাদু হয়!
তবে প্রথম আলাপেই ছাত্রীর মুখে বাড়া ঢুকিয়ে তাকে সেটা চুষতে অনুরোধ করাটা বোধহয় উচিৎ হবেনা। অভিজ্ঞতা না থাকার কারণে বাড়া চুষতে তার ঘেন্না লাগতেই পারে। তাই পরে কোনও একদিন এই ছুঁড়িকে দিয়ে আমি আমার বাড়া চোষাবোই।
কয়েক মুহর্তের মধ্যেই অর্পিতা চরম উত্তেজিত হয়ে নিজের পা দিয়েই আমার জাঙ্গিয়াটা খুলে দিল এবং পায়ের আঙ্গুল দিয়ে আমার ঘন কালো বালে ঘেরা বিচি এবং বাড়ায় খোঁচা মারতে লাগল। আমি বুঝতেই পারলাম লোহা পুরো গরম হয়ে গেছে, অতএব এইবার তাকে পেটাতে হবে।
কুমারী মেয়ের সীল ভাঙ্গতে গেলে মিশানারী আসন ছাড়া উপায় নেই, তাই আমি অর্পিতাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে তার উপরে উঠে পড়লাম। অর্পিতা একটু ভয় পেয়ে বলল, “স্যার, আপনার ঐ বিশাল রডটা আস্তে ঢোকাবেন কিন্তু, তানাহলে আমি ব্যথায় মরেই যাবো!”
অর্পিতার টসটসে এবং ছুঁচালো স্তনদুটি আমার লোমষ বুকের সাথে ঠেকে গেলো। শোওয়া অবস্থায় ছুঁড়ির মাইগুলো যেন আরো সুন্দর লাগছিল। কুমারী কিশোরীর মাই টিপলে সেগুলি পাছে ঝুলে যায় এবং শিক্ষক হয়ে ছাত্রীর স্তনের ক্ষতি করে দেওয়াটা উচিৎ হবেনা, ভেবে আমি তার মাইদুটোয় হাত বুলিয়ে দিতে লাগলাম। অর্পিতার বোঁটাদুটি সামান্য ফুলে উঠল।
আমি অর্পিতার গুদের সরু চেরায় আমার ছাল গোটানো আখাম্বা বাড়ার ডগটা ঠেকিয়ে একটু জোরেই চাপ দিলাম। অর্পিতা ব্যাথায় ছটফট করে বলল, “ছেড়ে দিন স্যার …. প্লীজ আমায় ছেড়ে দিন! ব্যাথার চোটে আমি মরে যাচ্ছি! আপনার অত বড় জিনিষ আমি সহ্য করতে পারছিনা, উঃহ!”
তবে আমি অনুভব করলাম অর্পিতার গুদে অন্ততঃ বাড়ার ডগের সামনের অংশটা ঢোকাতে সফল হয়েছি! আমি অর্পিতার ঠোঁট চুষে, গালে চুমু খেয়ে এবং মাইদুটো সমান্য টিপে তাকে আরো কিছুটা উত্তেজিত করলাম। তারপর বাড়ার ডগায় এবং গায়ে ভাল করে থুতু মাখিয়ে সেটাকে আরো হড়হড়ে করে তুললাম এবং পুনরায় গুদে ঠেকিয়ে সামন্য জোরেই চাপ দিলাম।
অর্পিতা আবার আর্তনাদ করে উঠল। তবে হড়হড়ে হয়ে যাবার জন্য বাড়ার ডগটা গুদে ঢুকে গেছিল। আমি অর্পিতার গুদে আঙ্গুল দিয়ে দেখলাম রক্তপাত হয়েছে কিনা। না, রক্তপাত হয়নি, অর্থাৎ অর্পিতার গুদ চিরে যায়নি। নিশ্চিন্ত হলাম তাহলে সে আমার বাড়া সহ্য করে নিতে পারবে। তবে অর্পিতার বয়স খূবই কম, তাই একটু সইয়ে সইয়ে করতে হবে যাতে যতটা সম্ভব ব্যাথা কম লাগে।
আসলে আমার বাড়াটাই অন্য ছেলেদের চেয়ে একটু বেশীই লম্বা এবং মোটা! কলেজে পড়ার সময় আমার বন্ধুরাই বলত আমারটা নাকি অশ্বলিঙ্গ, অর্থাৎ ঘোড়ার লিঙ্গের মতই বিশাল, এবং আমি যে মেয়েরই গুদ ফাটাবো, সে খূবই কষ্ট পাবে! অর্পিতা ত ছেলেমানুষ, সবে কিশোরী; আমার এই পেল্লাই বাড়া সহ্য করতে বেচারি বেশ কষ্ট পাবে।
তবে তাই বলে ত আমি একটা তরতাজা কুমারী নবযৌবনা কে হাতের নাগালে পেয়ে না চুদে ছেড়ে দিতে পারিনা! তাই একটু সময় নিয়ে অর্পিতা সামলে যাবার পর আবার একটু জোরেই চাপ দিলাম। অর্পিতার করুণ আর্তনাদে ঘর ভরে গেলো। আমার বাড়ার অধিকাংশটাই তার গুদের ভীতর ঢুকে গেছিল।
অর্থাৎ আমি একটা কিশোরীর কৌমার্য উন্মোচনে সফল হয়েছিলাম! কচি নরম গুদের আকর্ষণই আলাদা! তারপর আমিও চব্বিশ বছরের অবিবাহিত ছেলে। ইচ্ছে থাকলেও এতদিন কোনও গুদে বাড়া ঢোকানোর সুযোগ পাইনি! তাই আমারও এটাই প্রথম অভিজ্ঞতা। অর্পিতাকে আমি কুমারী থেকে নারী পরিণত করতে সফল হলাম।
ব্যাথার জন্য অর্পিতা তখনও খূব কাঁদছিল। আমার বাড়াটা তার গুদে যেন আটকে গেছিল। আমি কিছুক্ষণ ঠাপ বন্ধ রেখে তার ঠোঁট চুষতে চুষতে মাইদুটো হাল্কা হাতে টিপতে থাকলাম, যাতে তার উত্তেজনা বাড়তে থাকে এবং রস বেরিয়ে গুদটা আরো পিচ্ছিল হয়ে যায়।
কিছুক্ষণের মধ্যে অনুভব করলাম অর্পিতার ব্যাথা কমেছে এবং সেও যেন আমার বাড়াটা আরো ভীতরে টানার চেষ্টা করছে। আমি আর একটু চাপ দিয়ে গোটা বাড়াটাই তার গুদের ভীতর ঢুকিয়ে দিলাম। দেখলাম অর্পিতা তেমন কোনও প্রতিবাদ করল না।
আমি আস্তে আস্তে তাকে ঠাপাতে আরম্ভ করলাম। কচি তরতাজা গুদে ঠাপ দিতে আমার খূব মজা লাগছিল এবং অর্পিতাও জীবনের প্রথম ঠাপ ভালই উপভোগ করছিল।
তখনই অর্পিতা বলল, “স্যার, আপনি ত কণ্ডোম পরতে ভুলেই গেছেন! বাড়াটা একবার বের করুন, আমায় শিখিয়ে দিন, আমি কণ্ডোম পরিয়ে দিচ্ছি!”
ঠিকই ত, এইবার কণ্ডোম পরে নেওয়া খূবই জরুরী! তা নাহলে ত প্রথম শটেই অবাঞ্ছিত গোল হয়ে যেতে পারে। অতএব আমি গুদ থেকে বাড়া বের করে অর্পিতার মুখের সামনে ধরলাম এবং তাকে কণ্ডোম পরানোর কায়দাটা শিখিয়ে দিলাম।
কণ্ডোম পরানোর আগে অর্পিতা আমার বাড়ার ডগায় চুমু খেয়ে বলল, “স্যার, আপনার যন্ত্রটা খূবই বড়, তবুও আমি সেটা আমার গুদে ঢুকিয়ে নিতে সফল হয়েছি। আপনার চুলও খূবই ঘন, কোঁকড়া এবং কালো, তার মাঝে আপনার বাড়া এবং বিচি খূবই সুন্দর লাগছে। আমি আর কুমারী থাকলাম না, আপনার আশীর্ব্বাদ ও ভালবাসায় পূর্ণ নারীত্ব লাভ করলাম। আমার ক্লাসের বেশ কয়েকজন বান্ধবীর এই অভিজ্ঞতা হয়ে গেছে। এখন থেকে আমিও তাদের আলোচনায় অংশ গ্রহণ করতে পারবো।
আমি প্রথমে আপনার বিশাল বাড়া দেখে খূব ভয় পেয়ে গেছিলাম এবং খূবই দুশ্চিন্তায় ছিলাম কি ভাবে আমি এটার চাপ সহ্য করতে পারবো। আপনি কিন্তু আমায় মনের সাহস জুগিয়ে খূবই যত্ন নিয়ে আমার কৌমার্য নষ্ট করলেন।”
এতক্ষণে অর্পিতার টাইট এবং কচি গুদে আমার বাড়া বেশ মসৃণ ভাবেই আসা যাওয়া করছিল। তবে কণ্ডোম পরে থাকার ফলে বাড়ার উপর অর্পিতার গুদের উষ্ণতা ঠিক ভাবে অনুভব করতে পারছিলাম না। আমি বললাম, “অর্পিতা, তোমার গুদ যথেষ্ট নমনীয়, তাই প্রথমবার বাড়া ঢোকাতে তেমন অসুবিধা হয়নি। কিশোরী গুদের মজাই আলাদা! নবযৌবনা হবার কারণে তোমার গুদের কামড় খূবই জোরালো! হ্যাঁ গো, তোমার মাসিক কবে হয়? দিনের দিনই হয় কি? নাকি এগিয়ে বা পিছিয়ে যায়?”
অর্পিতা বলল, “না স্যার, ঠিক দিনেই হয়। কিন্তু কেন?” আমি বললাম, “মাসিকের আগের পাঁচদিন সুরক্ষিত সময়। তখন চোদাচুদি করলে পেট হবার ভয় থাকেনা। তাই ঐ সময় আমি কণ্ডোম না পরে তোমার গুদে সোজাসুজি বাড়া ঢুকিয়ে চুদতে পারি। অনাবৃত বাড়ার ঠাপ তুমি আরো অনেক বেশী উপভোগ করবে এবং চোদনের শেষে গুদের ভীতর আমার বীর্যের উষ্ণতাও অনুভব করতে পারবে!”
তরতাজা সুন্দরী নবযৌবনা অর্পিতার সাথে আমার প্রথম মিলন দশ মিনিটের বেশী স্থায়ী হয়নি। অর্পিতা দুইবার জল খসানোর পর পরই আমি আর নিজেকে ধরে রাখতে পারিনী, যার ফলে কয়েক মুহুর্তের মধ্যেই কণ্ডোমের সামনের অংশটা আমার বীর্যে ভরে গেলো।
কণ্ডোমের পরার আরো একটা উপকারিতা আছে, বীর্য মাখামাখি হয়না। আমি অর্পিতাকে চুদে দেবার পর বাড়া একটু নরম হলে সেটা গুদ থেকে বের করলাম এবং কণ্ডোমটা গুটিয়ে নিয়ে খুলে দিলাম। আমার বাড়ায় যতটুকু বীর্য মাখামাখি হয়ে ছিল, সেটা অর্পিতা তার ব্যাবহৃত প্যান্টি দিয়ে পুঁছে দিলো।
আমি জানতাম, কিশোরী নবযৌবনা জীবনে প্রথমবার চোদন খেয়েছে, তাই কামোত্তেজনার ফলে এই মুহুর্তে অনুভব না করলেও, পরে কিন্তু অবশ্যই গুদে ব্যাথা অনুভব করবে। পরের দিনই তাকে আবার চুদে দেওয়া ঠিক হবেনা, তাহলে বাচ্ছা মেয়েটা চোদাচুদি তে ভয় পেয়ে যাবে এবং পরে আর চুদতে দিতে নাও রাজি হতে পারে। অতএব তিন চারদিন বাদ দিয়ে তাকে আবার ন্যাংটো করাটাই উচিৎ হবে। তাছাড়া তিন চারদিন পর অর্পিতার সেফ পিরিয়ড আরম্ভ হয়ে যাবে, তখন তাকে চুদে দেবার সময় কণ্ডোমের আচ্ছাদনেরও প্রয়োজন হবেনা।
আমি পরের দুইদিন অর্পিতার বাড়ি যাইনি। তৃতীয় দিন সকালেই অর্পিতার ফোন পেলাম, “স্যার, কি হলো, আপনি আসছেন না কেন? ছাত্রী, নাকি ছাত্রীর যৌবন, কোনটা আপনার পছন্দ হয়নি, স্যার? এদিকে আপনি আমার শরীরে ত আগুন লাগিয়েই দিয়েছেন! এটা নেভানোটাও ত আপনারই দায়িত্ব, স্যার!”
অর্পিতার কথায় বুঝতে পারলাম একবার নারী সুখ ভোগ করার পর মেয়েটা কামের জ্বালায় জ্বলছে এবং চোদন না খেয়ে আর থাকতে পারছে না। আমি বললাম, “অর্পিতা, আমার ছা্ত্রী এবং ছাত্রীর যৌবন দুটোই ভীষণ পছন্দ হয়েছে! আমার সুন্দরী কিশোরী ছাত্রীকে ভোগ করতে না পেরে আমারও ভাল লাগছেনা। আসলে আমি ভেবেছিলাম প্রথম চোদনে কৌমার্য উন্মোচনের পর তোমার গুদে নিশ্চই ব্যাথা থাকবে। তাই তোমাকে সামলে ওঠার সময় দেবার জন্য দুইদিন যাইনি।”
অর্পিতা বলল, “হ্যাঁ স্যার, ব্যাথা ত খূবই হয়েছিল এবং আমার গুদটাও বেশ ফুলে গেছিল। এমনকি মুততে গেলেও আমার ব্যাথা লাগছিল। তবে আপনার দেওয়া ঔষধটা খাবার পর গতকাল থেকে ব্যাথা খূবই কমে গেছে। আসলে আপনার বাড়াটা খূবই লম্বা এবং মোটা! তবে হ্যাঁ …. হেব্বী জিনিষ! ঐটা নেবার জন্য আমার গুদটা আবার কুটকুট করছে! আমি এখন ঠাপ খেতে একদম তৈরী! এখন আমার বাড়িতে ঠাকুমা ছাড়া আর কেউ নেই। আপনি এখনই আমার বাড়িতে এসে গুদের কুটকুটনি কমিয়ে দিন, স্যার!”
আমি মেয়েটার অনুরোধ আর ফেলতে পারিনি। এমনিতেই অর্পিতার কথা শুনে আমার বাড়া শুড়শুড় করতে লেগেছিল। নবযৌবনার গুদের আকর্ষণটাই এইরকম। আমি তখনই অর্পিতার বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম।
সেদিনও অর্পিতার একই পোষাক, অর্থাৎ শুধু একটা টেপফ্রক। তবে অন্তর্বাসের অস্তিত্ব নেই, তাই টেপফ্রকের ভীতর দিয়ে তার নব বিকসিত রসালো গাছপাকা আম দুটি স্বাধীন ভাবে উঁকি মারছে।
আমি অর্পিতাকে প্রথমে কিছুক্ষণ পড়াতে চাইলাম কিন্তু সে কিছুতেই রাজী হলোনা। অর্পিতা বলেই দিল পড়ানোটা বাড়ির লোকের উপস্থিতিতেও হবে, কিন্তু চোদন হবেনা, তাই কারুর আসার আগে সে তার শরীরের গরম মেটাবে, তারপরই পড়াশুনায় মন দেবে।
যেহেতু সেইদিন অর্পিতা প্যান্টি পরেনি, তাই টেপফ্রক তুলতেই তার মাখনের মত নরম এবং তরতাজা গুদটা বেরিয়ে পড়ল। আগেরদিন একবার চোদন খাবার পরেই অর্পিতার গুদটা আজ বেশ পরিপক্ব মনে হচ্ছিল। আমি নিজেও সাথেসাথেই আমার সমস্ত পোষাক খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলাম।
রেশমী নরম লোমে ঘেরা সদ্য ব্যাবহৃত গুদ! কি লোভনীয় জিনিষ! আমি অর্পিতার গুদে মুখ ঢুকিয়ে তার যৌনরস পান করতে লাগলাম। অর্পিতা ছটফট করতে লাগলো।
আমার বাড়া পুরো টংটং করছিল। অর্পিতা সেটা হাতে নিয়ে চটকাচ্ছিল। আমি বললাম, “অর্পিতা, ললীপপ খেয়েছো? আমার বাড়াটা মুখে নিয়ে চুষে দেখো, একদম ললীপপ মনে হবে!”
অর্পিতা একটু ইতস্তত করে বলল, “এমা ছিঃ, ঐটা ত তোমার মোতার যায়গা! তাছাড়া ঐটা তুমি আমার গুদে ঢোকাবে! ইইইস …. বাড়া চুষতে আমার কেমন যেন লাগছে! না …. আমি পারবো না!”
আমি অর্পিতার মাইয়ে চুমু খেয়ে তাকে ৬৯ আসনে নিজের উপর তুলে নিয়ে বললাম, “না অর্পিতা, এটা লজ্জা বা ঘেন্নার জিনিষ নয়! সব মেয়েরাই ছেলেদের বাড়া চুষতে পছন্দ করে। আমিও ত তোমার গুদে মুখ দিয়ে আছি। তাছাড়া এটা দিয়ে এতদিন শুধু মুতে দেবার কাজ হয়েছে এবং গতবারেই প্রথম এটা কোনও মেয়ের গুদে ঢুকেছে। তুমি একবার বাড়া মুখে নাও, তোমারও খূব ভাল লাগবে!”
আমি অর্পিতার মাথাটা ধরে তার ঠোঁটে বাড়ার ডগাটা ঠেকিয়ে দিলাম। অর্পিতা প্রথমে একটু অনিচ্ছার সাথেই বাড়াটা মুখে নিলো কিন্তু কয়েকবার চোষার পরেই মজা পেয়ে গেলো এবং বলল, “স্যার, আপনার বাড়ার রসটা ত খূবই সুস্বাদু! আমি ভাবতেই পারিনি। তবে আপনার বাড়াটা এতই লম্বা এবং মোটা, যে তার ডগাটা আমার টাগরায় ঠেকে গেলেও, বাড়ার অর্ধেকটাও আমার মুখে ঢোকেনি এবং মুখটাও হাঁ হয়ে আছে।”
অর্পিতার কথায় আমার হাসি পেয়ে গেলো। আমায় হাসতে দেখে অর্পিতা রাগ দেখিয়ে বলল, “ধ্যাৎ, আপনি না খূবই অসভ্য! আমাকে বাড়া চুষতে সেই বাধ্য করলেন, আর এখন হাসছেন! যান, আমি আর আপনার সাথে কথা বলবো না, দুষ্টু কোথাকার!”
আমি অর্পিতাকে রাগানোর জন্য বাড়াটা মুখের ভীতর আরো চেপে দিয়ে বললাম, “না, বাড়া চোষার সাথে সাথে তুমি কথা বলবেই বা কি করে? তোমার ছো্ট্ট মুখে আমার বাড়া ত ছিপির কাজ করছে! তাই তুমি আগে প্রাণ ভরে মোটা ললীপপ চুষে নাও, তারপর কথা বলবে!”
প্রত্যুত্তরে অর্পিতা আমার বাড়ায় মৃদু কামড় বসিয়ে দিল। আমি ‘উই মা, মরে গেলাম’ বলে চেঁচিয়ে উঠলাম। অর্পিতা বাড়া মুখে নিয়েই আমার দিকে এমনভাবে হাসিমুখে তাকালো যেন বলতে চাইছে ‘ছোঁড়া দেখ, এইবার কেমন জব্দ করলাম’! আমিও মনে মনে বললাম, ‘ছুঁড়ি, আজ তুই আমায় উসকেছিস! এইবার দেখ, তোকে আমি কেমন গাদন দিই!’
চোখের সামনে অর্পিতার তরতাজা গুদ এবং পোঁদ পেয়ে আমার আনন্দের সীমা ছিলনা। আমি গুদে মুখ দেবার সাথে সাথে তার পোঁদটাও চেটে দিলাম। অষ্টাদশীর পোঁদেরও এক অন্য জাদু আছে। পোঁদের ফুটোটা খূবই ছোট এবং টাইট, তবে খূবই পরিষ্কার এবং কোনও দুর্গন্ধ নেই।
চোষাচুষিতে আর বেশী সময় নষ্ট না করে আমরা দুজনেই চোদাচুদিতে প্রস্তুত হলাম। যাতে ঠাপ মারার সময় ছুঁড়ির লোভনীয় মাইদুটির দুলুনিটা উপভোগ করতে পারি, তাই আমি এইবারে অর্পিতাকে কাউগার্ল আসনে আমার লোমষ দাবনার উপর বসিয়ে নিলাম। অর্পিতার থুতু মাখামাখি হবার জন্য আমার ঠাটিয়ে থাকা বাড়াটা তার গুদের ছোঁওয়া পেয়ে লকলক করছিল।
যেহেতু ঐ সময় অর্পিতার ছিল সেফ পিরিয়ড, তাই কণ্ডোম পরার প্রয়োজন ছিলনা। আমি বাড়ার ডগাটা অর্পিতার গুদের চেরায় ঠেকিয়ে রেখে তাকে আমার উপর সজোরে লাফ মারতে বললাম। অর্পিতা লাফ মেরেই ‘আঃহ, মরে গেলাম’ বলে চেঁচিয়ে উঠল। বাড়া এবং গুদ দুটোই হড়হড়ে থাকার ফলে আমার গোটা বাড়াটা প্রথম ধাক্কাতেই তার গুদের ভীতর গিঁথে গেছিল।
হ্যাঁ, গিঁথে গেছিল বলাটাই ঠিক, কারণ তার টাইট এবং গরম গুদের ভীতর আমার বাড়া নড়াচড়া করতেই পারছিল না। আমি দুহাত অর্পিতার পাছার তলায় দিয়ে বারবার তুলে এবং ছেড়ে দিতে লাগলাম, যাতে পাছার ঝাঁকুনিতে তার গুদে আমার বাড়াটা অনায়াসে যাতাযাত করতে পারে।
তবে অষ্টাদশী কন্যার সুগঠিত মাইয়ের দুলুনিটাই সম্পূর্ণ আলাদা। কোনও ঝাঁকুনি নেই, ঠিক যেন মৃদু মন্দ হাওয়ায় দুটো রসালো পাকা আম দুলছে!
অর্পিতা সুখের সীৎকার দিয়ে বলল, “স্যার, চুদতে চুদতে মাই খাবেন? আমি সামনের দিকে হেঁট হয়ে আপনার মুখের উপর মাই ধরছি!”
অর্পিতা তাই করলো। আমি অর্পিতার মাই চুষতে চুষতে ঠাপ মারতে লাগলাম। অর্পিতা হেঁট হওয়ায় তার গুদটাও যেন একটু বেশী ফাঁক হয়ে গেছিল তাই আমার বাড়া স্বাধীন ভাবে আসা যাওয়া করছিল।
কিশোরীর গুদের তেজ হয়, বটে! মনে হচ্ছিল, যেন অর্পিতা গুদের ভীতর আমার বাড়া নিংড়ে নিচ্ছে!
ভাবা যায়, আমার ছাত্রী সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমার দাবনার উপর লাফাচ্ছে? এটাই বোধহয় তার গুরুদক্ষিণা, যেটা পড়ানোর আগেই সে আমার হাতে তুলে দিয়েছিল!
কাউগার্ল আসনে হবার ফলে দ্বিতীয় চোদনটা প্রায় পঁচিশ মিনিট চলেছিল। তবে এরমধ্যে অর্পিতা গুদের জল খসিয়ে চারবার আমার লিঙ্গস্নান করিয়েছিল এবং সবশেষে আমার শরীরে জমে থাকা সমস্ত বীর্য দিয়ে তার নরম গুদ ভরে দিয়েছিলাম। চিড়িক চিড়িক করে বীর্য পড়ার সময় অর্পিতা ছটফট করে উঠছিল।
নেহাৎ সেফ পরিয়ড, তা নাহলে সেদিন যা হয়েছিল, অর্পিতার পাল খাওয়া হয়ে যেতো! তাই সেদিনই আমি ঠিক করেছিলাম পরের বার থেকে অর্পিতাকে কণ্ডোম পরেই চুদবো! তা নাহলে এই ভুলের কোনও ক্ষমা থাকবেনা!
অর্পিতাকে চুদে দেবার পর আমি তাকে পড়াতে বসতাম। তখন অবশ্য অর্পিতা খূবই মন দিয়ে পড়াশুনা করত। অর্পিতার পরীক্ষার ফল খূবই ভাল হলো।
ছয়মাস এইভাবেই কাটলো। আমিও একটা খূবই ভাল চাকরী পেয়ে গেলাম। আমি অর্পিতাকে পড়ানো চালিয়ে গেছি এবং এই সময়ের মধ্যে আমি তাকে বিভিন্ন আসনে বহুবার চুদেছি। ততদিনে অর্পিতার মাইদুটো সামান্য বড় হলো, দাবনা ও পাছা আরো ভারী হলো, গুদটাও বেশ চওড়া হয়ে গেলো আর লোমগুলো একটু ঘন হয়ে নরম কালো বালে পরিণত হলো।
একদিন অর্পিতা আমায় বলল, “এতদিন ধরে এতবার চোদন খাওয়ার পর ‘স্যার আপনি’ বলতে আর ভালো লাগছেনা। আমি কি এখন থেকে ‘সুজয় তুমি’ বলার অধিকার পেতে পারি? কোনও আপত্তি নেই ত?”
আমি অর্পিতাকে খূব আদর করে বললাম, “অবশ্যই অর্পিতা, এখন ত আমরা প্রেমিক প্রেমিকা, তাই তুমি আমায় ‘সুজয় তুমি’ বলেই ডাকবে। আই লাভ ইউ, ডার্লিং!”
অর্পিতা আমার বাড়ায় হাত বুলিয়ে বলল, “সুজয়, তুমিই আমার জীবনে একমাত্র পুরুষ এবং তুমিই আমার কৌমার্য নষ্ট করে আমায় নারী সুখ দিয়েছো। তুমি কি তোমার বাড়া আমায় চিরকালের জন্য দিয়ে দিতে পারবে? তুমি কি আমায় বিয়ে করবে? তাহলে আমার মা বাবা খূব আনন্দ পাবে এবং আমায় তোমার হাতে তুলে দিয়ে নিশ্চিন্ত হতে পারবে। তবে আমার পরিবার কিন্তু মোটেও স্বচ্ছল নয়, অভাবের সংসার। তাই হয়ত ঘটা করে বিয়েও হবেনা এবং তুমি আমাকে ছাড়া আর কিছুই পাবেনা।”
এটা ঠিক, আমি কিন্তু অর্পিতাকে প্রথম থেকেই একদম টাটকা এবং অক্ষতাই পেয়েছিলাম এবং শুধুমাত্র আমিই, তাকে এবং তার যৌবন ভোগ করেছি। এখন ত আমিও নিজের পায়ে দাঁড়িয়ে গেছি, অতএব ছাত্রী কে আমার জীবনসঙ্গিনি বানাতেই পারি। শ্বশুরবাড়ির টাকার কোনও প্রয়োজন নেই, আমি যঠেষ্টই রোজগার করি।
আমি অর্পিতাকে জড়িয়ে ধরে বললাম, “হ্যাঁ সোনা, আমি তোমাকেই বিয়ে করতে চাই। আমার কিছুই প্রয়োজন নাই, শুধুই চারটে জিনিষ চাই। সেটা হলো তোমার মাই, গুদ, পোঁদ এবং দাবনা! তুমি এই চারটে জিনিষ নিয়ে আমার বাড়ি চলে এসো, তাহলেই হবে! তবে তোমার প্রা্প্তবয়স্কা হওয়া অবধি অপেক্ষা করতে হবে এবং ততদিন এইভাবেই আমাদের চোরাশিকার চালিয়ে যেতে হবে”
অর্পিতা লজ্জা পেয়ে আমার গালে একটা মৃদু চড় মেরে কামুকি স্বরে বলল, “ওহ, তাহলে এতদিন যে আমার গাল, নাক, ঠোঁট, কান অর্থাৎ আমার সারা শরীরই ত চুমু দিয়ে ভরিয়ে দিয়েছো, সেগুলোর আর প্রয়োজন নেই?”
আমি অর্পিতার মাইয়ে চুমু খেয়ে বললাম, “অর্পিতা, তোমার মাথার চুল থেকে পায়ের নখ অবধি সবই ত আমার! তবে আমাদের সব কিছুই ত হয়ে গেছে, তাহলে ফুলসজ্জার রাতে কি করবে, সোনা?”
অর্পিতা ইয়র্কি মেরে বলেছিল, “ফুলসজ্জার রাতে? ফুলসজ্জার রাতে আমরা ভাইবোনের মত থাকবো! আমি তোমার ঠাটানো বাড়ায় রাখী পরিয়ে দেবো, কিন্তু তুমি কি করবে?”
আমি বলেছিলাম, “ছোটো বোনের গাল টিপে আদর না করে মাই আর পাছা টিপে আদর করবো! তাহলে হবে
১১ ইঞ্চি ধোন গেথে দিলাম ছোট বোনের পাছায়। আর যায় কোথায়, ওরে বাবা, ওরে মা...তারপর ১১ ইঞ্চি ধোন গেথে দিলাম ছোট বোনের পাছায়। আর যায় কোথায়, ওরে বাবা, ওরে মা...তারপর Reviewed by Vesuvius on September 01, 2019 Rating: 5

6 comments:

  1. আমি আমার আপোন ছোট বোন কে ৩ বছর ধরে চুদেই চলেছি ছোট বোন কে নিয়ে

    ReplyDelete

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.