ঢাকাশহরে পিস্তলের মুখে চুদে দিল

গ্রাম থেকে এই প্রথম কোথাও পা বাড়ালাম এক অজানা অচেনা স্বপনের সন্ধানে। এর আগে কোনও দিন ও আমাদের গ্রাম ছেরে কোথাও যাওয়া হয় নাই,শুধু আমদের বাড়ী থেকে বড় আপার শ্বশুর বাড়ী এই পর্যন্তই । আমরা দুই বোন বড় আপা সূচনা আর আমি রচনা আমাদের সংসার বেশ সাজানো গুছানো কোন ঝুঁট ঝামেলা নেই। বাবা সরকারী চাকরী করেন অবসর নিতে এখনও অনেক দেরী,মা একটা বেসরকারি স্কুল এর হেড মাষ্টার,কোন ঝামেলা নেই আমাদের পারিবারিক জীবনে। বড় আপা বেশ সুখী ওর স্বামী একজন পুলিশ অফিসার একই শহরে বাড়ী এবং কাজ ও করে ওই একই শহরে, ওদের সংসার টাও বেশ সাজানো কোন রকম ঝামেলা নেই। আপা অনার্স পাশ করার পর আর পড়তে পারেন নাই ,কারণ দুলা ভাই প্রতি বসর একবার না একবার বদলী হয়ে অন্য শহরে যান কাজ করতে, তাই বড় আপার আর পড়াটা শেষ করতে পারেন নাই, বড় আপার অনেক শখ ছিল একজন ভালো ব্যাংকার হওয়ার । আমি মাত্র গ্রামের কলেজ থেকে এইচএসসি পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার সুযোগ পেয়ে প্রথম বারের মতো গ্রাম সারছি । মা একটু মন খারাপ করেছিলো কিন্তু উচ্চ শিক্ষার কথা চিন্তা করে আর কিছু বলেন নাই,বাবা সব সময়ই আমাকে সাপোর্ট দিতো তাই আমার তেমন একটা অসুবিধা হয় নাই ঢাকা যেতে, তা ছাড়া দুলা ভাই হলেন পুলিশ অফিসার আগে থেকেই ঢাকাতে সব কিছু ঠিক থাক করে রেখেছেন। যদিও ঢাকাতে প্রথম মামার বাড়ীতে উঠার কথা ছিল, কিন্তু পরে সেটা আর হয়ে উঠেনি কারণ দুলা ভাইয়ের এক কাছের ছেলে বন্ধু ছিলেন সরকারি দলের ছাত্র নেতা তাই আমার হোস্টেল পেতে খুব একটা অসুবিধা হয় নাই। তাই মামার বাড়ীতে না উঠে সোজা হোস্টেল এ গিয়ে উঠবো,এমনিতে মামার সঙ্গে মার আবার খুব একটা ভালো সম্পর্ক নাই কারণ আমার বাবা ছিলেন একজন গরীব ঘরের ছেলে,কেন আমার মা আমার বাবা কে বিয়ে করলেন,অনেকটা বাংলা সিনেমার মতো। গরীব হলে যতো দোষ । যথা সময়ে বাড়ী থেকে রওয়ানা দিলাম বাস টার্মিনাল এর উদ্দেশে, মা কে এবং বাবাকে পা ধরে সালাম করে আপার সঙ্গে একটু কথা বলে, দুলা ভাই আমাকে বাস টার্মিনাল এ নামিয়ে দিয়ে উনি চলে গেলেন একটা জরুরী কাজের উদ্দেশে। বাস ছাড়ল ঠিক রাত ১২:৪৫ মিনিটে ঢাকাতে গিয়ে বাস টা থামল সকাল ১১:০০ সময় আমি ভুল করে গাবতলি নামতে গিয়ে শ্যামলী নামে একটা জায়গাতে নেমে পরেছিলাম, আর সেখানটাতেই আমি আমার জীবনের সব চেয়ে ভুলটা করেছিলাম। আমি ঠিক বুজতে পারছিলাম না কি করবো সঙ্গে বিশাল দুইটা লাগেজ, মোবাইল ফোন এর ব্যাটারি ও শেষ কাও কে যে ফোন করে সাহায্য চাইবো সেই ভরসা টুকুও নেই এদিকে সময় ও গড়িয়ে পাড় হয়ে প্রায় দুপুর ৩ টা বেজে গেলো , আমি কি করবো ঠিক বুজে উঠতে পাড়ছিলাম না, আমাকে এ ভাবে রাস্তার পাশে বিশাল দুই লাগেজ নিয়ে দাড়িয়ে থাকতে দেখে এক লম্বা মতো সুশ্রী যুবক এসে সাহায্য করতে চাইলো, প্রথম প্রথম একটু অন্য রকম মনে হলেও ,আমি রাজি হলাম উনার সাহায্য নিতে। আমি উনাকে সব খুলে বললাম উনি সব শুনে আমাকে বললেন যে একটু অপেক্ষা করতে উনি গাড়িটা নিয়ে আসছেন। উনি যথা সময়ে গাড়ি নিয়ে এলেন, আমার ভারী লাগেজ দুইটা উনার গাড়ীর পিছনে রাখলেন, পরে উনি আমাকে জিজ্ঞাসা করলেন সামনে বসতে চাই নাকি পিছনে ? উনার এতো ভালো ব্যবহার দেখে আমি ঠিক করলাম উনার সঙ্গে সামনে গিয়ে বসার , আমি বসলাম পরে উনি গাড়ি স্টার্ট দিয়ে গাড়ি চালাতে শুরু করলেন, আমি যেহেতু ঢাকা শহর চিনি না, তাই কিছু বলতে পারছি না কোঁথায়ে আমাকে নিয়ে উনি গাড়ি চালাচ্ছেন ? বেশ কিচ্ছুক্ষণ পরে আমি উনাকে জিজ্ঞাসা করলাম ঢাকা ইউনিভার্সিটি কতো দূরে ? উনি আমার দিকে তাকিয়ে উত্তর দিলেন এই তো আর মাত্র ১০ মিনিট, আমি উনার কথা বিশ্বাস করলাম, ঠিক এর ১০ মিনিট পরে একটা বিশাল বাড়ীর সামনে গাড়িটা দাঁর করিয়ে উনি আমাকে বলেন যে গাড়িটা আর যাবেনা একটু ঠিক করতে হবে, আমি যেন গাড়ি থেকে নেমে ওই বাড়ীর ভিতর গিয়ে বসি । ঠিক কি করবো বুজতে পাড়ছিলাম না, তখন আমার বেশ খারাপ লাগছিলো কেন এই ভুলটা করতে গেলাম একটা অজানা অচেনা পুরুষ মানুষের সঙ্গে…… সে যাহোক আমি গাড়ি থেকে নেমে সোজা উনার সঙ্গে আমি উনার বাড়ীতে গেলাম, উনি ১০ মিনিট পরে এসে আমাকে জিজ্ঞাসা করলেন আমি কিছু খাব কি না ? আমি উনাকে বিনীত ভাবে উত্তর দিলাম না । কারণ আমি একটু একটু ভঁয় পেতে শুরু করেছিলাম উনি তখন দরজা টা বন্দো করে দিলেন, আর আমার দিকে আস্তে আস্তে এগিয়ে আসলেন, আমি কোন রকম উনা কে জিজ্ঞাসা করলাম আপনি কেন আমার দিকে এমন করে এগিয়ে আসছেন ? উনি কোন রকম অভিনয় না করে সোজা আমাকে বলেন, আমি তোমাকে এখন “চুদবো” আমি কোন কূল কিনারা না দেখে ভয়ের চটে কাঁদতে শুরু করে দিলাম, তখন উনি আমার কাছে এসে বলেন যে ভঁয় পাবার কিছু নাই, আমি তোমাকে কষ্ট দেবো না বরং আরাম দিয়ে চুদবো ,আমি আরও জোরে জোরে কান্না শুরু করে দিলাম উনি তখন আমাকে উনার পকেট থেকে একটা পিস্তল বের করে বলেন যে আমি যদি স্বেচ্ছাতে না দেই তাহলে উনি আমার মাথা গুলি করে খুলি উড়িয়ে দিবেন। আমি তখন রাজি হয়ে গেলাম, পরে উনি উনার পরনের শার্টটা শরীর থেকে খুলে ফেলেন এই প্রথম খুব কাছা কাছি থেকে দেখলাম কোনও পুরুষ মানুষ এর অর্ধ নগ্ন শরীর ।ব্যায়াম করা শরীর দেখতে খারাপ না উনার শরীর দেখে মনে হল যে উনি নিয়মিত শেভ করে উনার বুকের পশম কেটে ফেলেন। এর পর উনি উনার পোড়নের প্যান্ট টাও খুলে ফেলেন, তখন আমার বুকের ভিতর কেমন যেন একটা ধর… ফর…ধর…ফর… আওয়াজ করছিলো ,উনি আমাকে বলেন আমার পোড়নের কাপড় গুলো খুলে ফেলতে আমিও তাই করলাম, পরে উনি আমাকে উনার খুব কাছে টেনে নিয়ে আমার ঠোঁট ধরে উনার ঠোঁট দিয়ে চুম্বন দিতে শুরু করলেন, আমার ভঁয়ে তখন সারা শরীর কাঁপছিল এবং একটু একটু শিহরণ ও জাগছিল , এই প্রথম কোনও পুরুষ মানুষ এর সং পরশে গেলাম এতো কাছে থেকে । উনি আমার পা দুটো আলতো করে ফাঁক করে আমার যোনিতে আঙুল দিয়ে নাড়া চাঁড়া করতে লাগলেন, আমার যেন কেমন লাগছিলো আমি নিজেও জানিনা……। পরে উনি আমার দুধ ধরে আস্তে আস্তে টিপতে লাগলেন, এর পর আমাকে পাঁজও করে তুলে বিছানাতে নিয়ে গেলেন, আমাকে শুইয়ে দিলেন বিছানার ওপর তারপর উনি উনার দুই হাত দিয়ে আমার যোনি ফাঁক করে চুষতে শুরু করলেন, আমার যে তখন কি আনন্দ লাগছিলো জীবনে এই প্রথম কোন পুরুষ মানুষ আমাকে……।। পরে উনি উনার আন্ডার প্যান্ট টা খুলে আমার সামনে দাঁড়ালেন ,আমি তো অবাক এতো বড় ? আর এতো মোটা ? দেখতে অনেকটা শোল মাছের মতো আমি ভয় পেয়ে উনাকে বললাম আমি ব্যথা পাব উনি তখন আমাকে অভয় দিয়ে বলেন, চিন্তা করোনা আমি মানুষ টা অত খারাপ না , আমি তোমাকে ব্যথা দেবনা , অনেক মেয়ে চুদেছি কেও বলতে পারবে না যে ব্যথা দিয়ে চুদেছি। উনি পরে আমার ওপর অনেকটা উঠে বসলেন আর বললেন আমার যোনি ফাঁক করে ধরতে , আমি তাই করলাম আর ভঁয় পেতে শুরু করলাম। এর পর উনি আস্তে করে উনার মোটা লিঙ্গটির মাথা ঠিক আমার যোনির মুখের সামনে এনে একটা ধাক্কা দিলেন আর ওমনি ফছাত করে উনার লিঙ্গটির মাথা ঢুকে গেলো, আমি তখন একটা চীৎকার দিলাম ও মাগো বোলে এবং উনাকে খুব জোড় কোরে জড়িয়ে ধরলাম , উনি পরে আরেকটা ধাক্কা মেরে উনার পুরো লিঙ্গটি আমার যোনির ভিতর ঢুকিয়ে দিলেন, আমি ব্যথা পেয়ে কেঁদে উঠলাম আর উনি খুব জোরে জোরে আমার যোনির ভিতর ধাক্কা মারছেন ,আমার কাছে মনে হইলো যেন আমার যোনির ভিতর দুমড়ে মুড়ছে কি যেন একটা ঢুকে গেলো। যদিও উনি বলেছিলেন আমাকে আস্তে আস্তে চুদবেন কিন্তু উনি উনার কথা রাখেননি , আর বলতে লাগলেন, আমার যোনি নাকি অনেক মজা …।। অনেক ক্ষণ আমাকে চোদাঁর পর উনার লিঙ্গ থেকে সাদা সাদা কি যেন বের করে আমার যোনির ভিতর দিলেন , একটু পরে উনি উনার লিঙ্গটি কে বের করে আনলেন পরে উঠে গেলেন। আমাকে বললেন যে বাথরুমে গিয়ে পরিষ্কার হওয়ার জন্য, আমি তাই করলাম। আমাকে নিয়ে উনি বের হলেন খাবার খেতে আমরা একটা ফাস্ট ফুড এর দোকানে গেলাম খাবার খেলাম,পরে আবার সেই বাড়ীটি তে ফেরত আসলাম, উনি আমাকে জিজ্ঞাসা করলেন এর আগে আমি কোন ছেলের চোদা খেয়েছি কিনা ? আমি উনাকে বললাম না, আমি এই সব কখনো করিনি উনি আমার দিকে বেস কিছুক্ষণ তাকিয়ে থেকে বলেন যে এটা কি তোমার প্রথম…… আমি উত্তর দিলাম জি…উনি আমাকে একটু একটু করে প্রশ্ন করতে লাগলেন, কেমন লাগলো আমার প্রথম সেক্স ? আমি উত্তর দিলাম আমি ভীষণ ভঁয় পেয়েছি এবং ব্যথা পেয়েছি আরও বললাম যে আমার যোনি পথ দিয়ে রক্ত বের হয়ে ছিল, শুনে উনি আমাকে নির্ভয় দিয়ে বললেন প্রথম প্রথম ওমনি হয়ে থাকে, এতে ভঁয় পাবার কিছু নাই, আরও ২ বা ৩ বার করলে আর এমন হবে না, আমি উনার এই কথা শুনে আবারো একটু ভঁয় পেয়ে গেলাম , এবং অনাকে প্রশ্ন করলাম , আপনি কি আবারও…….. উনি আলতো করে উত্তর দিলে হ্যাঁ ……. আমি উনাকে একটু অনুরোধ করে বললাম যে আমাকে ঢাকা ইউনিভার্সিটি তে ফেরত যেতে হবে, তা ছাড়া বাড়ীতে ফোন করে বলতে হবে ,আমি ঢাকাতে পৌঁছে গেছি. উনি আমাকে জরিয়ে ধরে বলেন, এতো তারা কীসের ? মাই লাভ ….. পরে উনি আমার জামা কাপড় খুলে অনেকটা ইংলিশ সিনেমার মতো করে চুম্বন করতে শুরু করলেন, এর পর আবার আমার পা দুটি কে ফাঁক করে দাঁর করিয়ে উনার লিঙ্গটিকে আমার যোনির মধ্যে ঢুকিয়ে দিলেন, প্রথম একটু ব্যথা পেলেও পরে বেশ মজা পেলাম, তারপর উনি আমাকে ঢাকা ইউনিভার্সিটি মহিলা হোস্টেল এর কাছে নামিয়ে দিয়ে চলে গেলেন,তখন আমি খুব একটা বাল করে হাঁটতে পাড়ছিলাম না, আমার পা এবং যোনি ভীষণ ব্যথা করছিলো… এই হলো আমার ঢাকা শহরে এসে প্রথম চোদা খাওয়া………
ঢাকাশহরে পিস্তলের মুখে চুদে দিল ঢাকাশহরে পিস্তলের মুখে চুদে দিল Reviewed by Vesuvius on September 04, 2020 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.