নেলি আপুর সতীপনা ফাটানো রসা গুদ

একদিন বিকালে পাশের বাসার সায়মা আপুফোন করে আমাকে তার বাসায় যেতে বললো।সায়মা আপু মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে।তার পাছাটা জটিল। মারাত্বকএকটা সেক্সি ডবকা পাছা সায়মা আপুর।সায়মা আপু খুব সুন্দরী, ধবধবে ফর্সা। সায়মা আপুর দুধের সাইজ যদি ৩৩’’ হয়,তাহলে তার পাছার সাইজ কমপক্ষে ৩৭’’ হবে।সে ৫’৫” লম্বা, কোমর ২৪”। সায়মা আপুরাস্তায়হাঁটলে ছেলেরা আড়চোখে তাকে দেখে।তবে আমি কখনো সাহস করে সায়মা আপুর দিকে চোখ তুলে তাকাইনি।সত্যি কথা বলতে কি, আমি তাকে বাঘেরমতো ভয় করি। কিন্তু মনে মনে তার দুধ পাছারকথা চিন্তা করে ধোন খেচি।যাইহোক,সায়মা আপুর বাসায় গিয়ে দেখি সে বাসায়একা। আমি চুপচাপ তার পাশে বসতেই সে গম্ভীর চোখে আমার দিকে তাকালো। - “কি রে…… ঐদিন তোকে আরনেলিকে রেখে আমি যেক্লাসকরতে চলে গেলাম, সেদিন তোরা কোথায়গিয়েছিলি? সত্যি করে বল্ হারামজাদা। আমার তো চোখ মুখ শুকিয়ে গেলো। ঐদিনআমি নেলি আপুকে চুদে তার গুদফাটিয়ে ফেলেছিলাম। আমি ভয়ে ঢোকগিলতে লাগলাম। - “না আপু, কোথাও যাইনি তো।আমরা তো সোজা স্কুলে গিয়েছি।” - “খবরদার, আমার সাথে মিথ্যা বলবি না।আমি তোদের স্কুলে খোজ নিয়েছি, তোরা ঐদিনস্কুলে যাস্নি। আমার ধারনা তোর দুইজনখারাপ কোন কাজকরেছিস।নইলে নেলি ঐদিনের পর তিন দিনখুঁড়িয়ে খুঁড়িয়ে, দুই পা ফাক করে হাঁটবে কেন?” আমি চিন্তা করলাম,কোনমতে চাপাবাজি করে পারপেয়ে যেতে হবে। নইলে আমার খবর আছে। - “সায়মা আপু, ঐদিন আমি ও নেলি আপুমজা করার জন্য একটা জায়গায় গিয়েছিলাম।ক্লাস করতে ইচ্ছাকরছিলো না তো, তাই।নেলি আপু রাস্তায় আছাড়খেয়ে পড়ে ব্যাথা পেয়েছিলো।” সায়মা আপু আরো রেগে গিয়ে বললো, “দেখ্হারামজাদা, চাপা মারলে অন্য কোন জায়গায়গিয়ে মার্। খবরদার, আমারসাথে চাপাবাজি করবি না।আমি মেডিকেলের ছাত্রী। আমি ঠিকবুঝতে পারি, ঐটা আছাড় খাওয়ার ব্যথা, নাকি অন্যকিছুর ব্যথা। আমি জানি নেলিরকি হয়েছে। আমি নিশ্চিত, নেলি তোরসাথে বিছানায় শুয়েছে। তাই স্বতীচ্ছেদছিড়ে যাওয়ার ফলে বেচারি ব্যথায় তিন দিনবিছানা থেকে উঠতে পারেনি।এখনবল্ এইকথা সত্যি কিনা?” আমি মনে মনে বললাম, আরে মাগী, সবই যখনজানিস্ তাহলে এতো ঢং করে জিজ্ঞেস করছিসকেন? সায়মা আপুকে বললাম, “প্লিজ আপু, তুমি এইকথা কাউকে বলো না। তাহলে আমাদের খবরহয়ে যাবে। তুমি যা বলবে আমি তাইকরবো।” - “আমি এখনো ঠিক করিনি, তোকে আরনেলিকে কি শাস্তি দিবো। তবে তোরমাকে আমি এই কথা বলবো। কিন্তু একটা ব্যাপার বুঝতে পারছিনা।নেলি তো ফারহানের সাথে প্রেম করে।সে থাকতে নেলি তোর সাথে করলো কেন?” আমি হড়বড় করে বললাম, “ফারহান ভাইয়েরখুব তাড়াতাড়ি মাল আউটহয়ে যায়।নেলি অনেক চেষ্টা করেও ঢুকাতে পারেনি।” সায়মা আপু আবার আমার দিকে চোখ গরম করে তাকালো। - “ও তাই নাকি। বড় বড় ছেলেরা সবহিজড়া হয়ে গেছে। আর তুইএকটা বাচ্চা ছেলে পুরুষ হিসাবে আমারবোনকে চুদতে এসেছিস। তোর ধোন এতো বড়যে তুই বড়বোনদের চুদে তারখোঁড়া করে দিতে পারিস।” আমি সায়মা আপুর মুখ থেকে এমনকথা শুনে হতভম্ব হয়ে গেলাম।মনে মনে বললাম, “মাগী, বিশ্বাসনা হলে আমার সামনে গুদ ফাক কর্। দেখ্কিভাবে তোর গুদ দিয়ে রক্ত বের করি।” কিন্তু মুখে সায়মা আপুকে বললাম, “না আপু,আমার ধোন তেমন বড় নয়, মাত্র ৬ ইঞ্চি।তবে আমি অনেক্ষন ধরে চুদতে পারি।সহজে আমার মাল আউট হয়না।” সায়মা আপু চাপা স্বরে আমাকে বললো,“তা তুমি কতোক্ষন মাল ধরে রাখতে পারো,সোনা চাঁদ?” - “এই ৩০/৩৫ মিনিট।তবে চেষ্টা করলে আরো অনেক সময়ধরে চুদতে পারি। নেলি আপুকে সেদিনএকটানা ৪৫ মিনিট চুদেছিলাম।” - “উহুঃ আমি বিশ্বাস করিনা। আমার বন্ধুরাই১০ মিনিটের মধ্যে মাল ছেড়ে দেয়। আর তুইতো একটা পিচ্চি। তুই কিভাবে এতোক্ষন মালধরে রাখবি?” - “বিশ্বাস না হলে পরিক্ষা নাও।” - “হারামজাদা, তুই কি ভেবেছিস,তোকে দিয়ে আমি চোদাবো। তোর অনেক বাড়বেড়েছে। তোকে এমন শিক্ষা দিবো যে, তুইএকেবারে চুপ মেরে যাবি। যা, এখন ভাগ্এখান থেকে।” আমি বেশ ভয় পেয়ে গেলাম। তবেএতোক্ষনধরে চোদাচুদির কথা বলাতে আমার ধোন শক্তহয়ে গেছে। আমি উঠতে যাবো এমন সময়সায়মা আপু বললো, “আয়, আমার ঘরে আয়।” আমি উঠে দাঁড়াতেই আমার ঠাটিয়ে থাকাধোনপ্যান্টের উপরে ফুলে উঠলো। আমাকে অবাককরে দিয়ে সায়মা আপু হেসে উঠলো। - “কিরে পিচ্চি, তোর তো অনেক সাহস।এতো ঝাড়ির মধ্যেও তুই ধোন শক্তকরে ফেলেছি। তাকার কথা ভেবে ধোন এমনশক্ত হলো, আমার?” সায়মা আপু আমাকে তারঘরে নিয়ে গিয়ে আমাকে তার বিছানায়বসালো। - “চুপ করে বসে থাক্। কোন শব্দ করবিনা,তাহলে খুন করেফেলবো।” সায়মা আপু আমাকে বিছানার পাশে পা দিয়ে শুয়ে পড়তে বললো।আমি শুয়ে পড়তেই আপু প্যান্টের উপরদিয়ে আলতো করে আমার ধোন মুঠো করে ধরলো।তারপর আমার প্যান্ট জাঙিয়া হাটু পর্যন্তনামিয়ে দিয়ে হা হা করে হেসে উঠলো। - “তোর ধোন তো বেশ শক্ত হয়ে আছে।” সায়মা আপুর এইকাজে আমি তো একেবারে হতবাক। সে এবারআস্তে করে ধোনেরমুন্ডিটা চেপে ধরে টিপতে লাগলো।আরামে আমার চোখ বন্ধ হয়ে গেলো।সায়মা আপু কথা বলতে লাগলো। - “ইচ্ছা ছিলো তোকে একটা কঠিনশাস্তি দিবো। কিন্তু আমার পিরিয়ড চলছে,তাই এখন দিতে পারলাম না। ২ দিন পরপিরিয়ড শেষ হবে। তখন দেখবো তোর ধোনকতো শক্ত আর তুই কতোক্ষন ধরে চুদতে পারিস্।আমি নেলি না যে যেনতেন ভাবে চুদে আমাকে খোঁড়া বানাতে পারবি। আমাকে চুদতে হলে ধোনে অনেকশক্তি ধরতে হবে। আমার তো মনে হয়, আমি গুদদিয়েই তোর ধোনকামড়ে ছিড়ে ফেলতে পারবো।” সায়মা আপুর কথা শুনে আমি পুরোপুরি সাহসপেয়ে গেলাম। এবার আমাকেও কিছু বলতে হয়। - “তাই নাকি সায়মা আপু? আমার ধোনছিড়ে ফেলবে। তোমার গুদের এতো ক্ষমতা।এমন কথা নেলি আপুও বলেছিলো। কিন্তুকি হয়েছে। আমার চোদন খেয়ে বেচারি ৩দিন ঠিকমতো হাঁটতেই পারেনি। প্রস্রাবকরার সময়েও নেলি আপু আমাকে গালি দিয়েছে। তুমি একবারআমাকে সুযোগ দিয়ে দেখো। আমি তোমাকে এমনচোদা চুদবো যে তুমি ৭ দিনবিছানা থেকে উঠতে পারবে না।” - “ইস্স্স্স্ দেখা যাবে। আগে আমার পিরিয়ডশেষ হোক। দেখবো তোর কতো ক্ষমতা।” - “তোমার বোন তো আমার রামচোদনখেয়ে বিছানায় পড়েছে। এবার তোমাকেওচুদে বিছানায় ফেলবো। তোমাদের চৌদ্দগুষ্টিকে চুদে হোড় করে ছাড়বো।” সায়মা আপু এবার কপটগম্ভীরতা নিয়ে আমাকে বললো, “তোর মুখেরভাষা কিন্তু অনেক খারাপ হয়ে গেছে। বড়বোনকে সম্মান দিচ্ছিস না, ভালো কথা।কিন্তু যাকে চুদবি, তাকে তো সম্মানদিয়ে কথা বলবি।” - “স্যরি আপু,বুঝতে পারিনি যে বোনকে চুদবো তাকে সম্মানজানানোর জন্য কম কথা বলতে হয়। কিন্তুকি করবো বলো। ভালো করে যে সম্মানজানাবো তারও তো উপায় নেই।তুমি তো আগে থেকে তোমার গুদ লাল করে রেখেছো। নইলে আজই চুদে তোমার গুদলাল করে দিয়ে তোমাকে যোগ্য সম্মানজানাতাম।”- “ভালো, এবার তোর কথা বেশ ভদ্রস্থহয়েছে। এর পুরস্কার স্বরুপ আমি তোর ধোনচুষে দিবো। অবশ্য আমি এর আগে কখনো ধোন চুষিনি। তোরটাই প্রথম।” সায়মা আপু জিভ দিয়ে আমার ধোনেরআগা চাটতে লাগলো। আমি বিছানায়আধশোয়া অবস্থায় মজা নিতে থাকলাম।তবে কয়েক মিনিট এতোটাই গরম হয়ে গেলামযে সায়মা আপুর মুখ ফাককরে ধরে ধোনটা সম্পুর্নভাবে মুখে ঢুকিয়ে ছোট ছোট ঠাপে তার মুখ চুদতে শুরু করে দিলাম। প্রথমদিকে একটুঅসুবিধা হচ্ছিলো। কারনসায়মা আপু দাঁত দিয়ে ধোন আকড়ে ধরায়আমি ব্যাথা পাচ্ছিলাম। তবে কিছুক্ষন পরেইআপু অভিজ্ঞ মাগীদের মতো ধোন চুষতে শুরুকরলো। ৫/৬ মিনিট পর আমার মাথা সম্পুর্নওলোট পালোট হয়ে গেলো। যেভাবেই হোক এখন চুদতে হবে।আমি নানাভাবে সায়মা আপুকে বুঝালামযে অন্তত একবার আমাকে চুদতে দিয়ে। কিন্তুআপুর এক কথা। পিরিয়ড শেষ হওয়ারআগে কোনভাবেই গুদে ধোন ঢুকানো যাবে না।তাতে ইনফেকশন হতে পারে। আগে পিরিয়ড শেষ হোক, তারপর চুদতে দিবে।আমি আপুকে উত্তেজিত করার জন্যনানা কায়দা কানুন করতে লাগলাম।কামিজের ভিতর থেকে আপুর দুধ বেরকরে একটা দুধ চুষতে লাগলাম। অন্যদুধটা হাত দিয়ে ডলে ডলে লাল করে দিলাম। ধীরে ধীরে আপুর নিঃশ্বাস গরম ও ঘনহয়ে গেলো। আপুর বুক হাপরেরমতো ওঠানামা করতে লাগলো। কিন্তু আপুতারপরেও অনড়। কিছুতেই গুদে ধোনঢুকাতে দিবে না। হঠাৎ করে মাথায় একটা বুদ্ধি এলো। আচ্ছা, অনেক ছবিতে মেয়েদেরপাছা চুদতে দেখেছি। এখন সায়মা আপুরপাছা চুদলে কেমন হয়। আমি সাহসকরে আপুকে কথাটা বলেই ফেললাম। - “সায়মা আপু, বলছিলাম কি, তুমিও গরমহয়ে আছো, আমিও গরম হয়ে আছি।এসো আমরা ANAL SEX করি।” আপু আমার কথা শুনে রাগ করে বললো,তোকে না বলেছি ভদ্র ভাবে কথা বলতে।” আমি ভয় পেতেই আপু আবার বললো, “কিসেরANAL SEX, পাছা বল পাছা।” - “আপু, আমি তোমার পাছায় ধোন ঢুকাতে চাই।আমি তোমার পাছা চুদতে চাই।” সায়মা আপু বাচ্চা মেয়েদেরমতো হাততালি দিয়ে হেসে উঠলো। - “খুব মজা হবে রে। আমি কখনো ANALSEX…………… স্যরি পাছায় চোদন খাইনি।” - “সেকি!!! তোমার এমন ডবকা পাছায়এখনো ধোন ঢুকেনি!!!!! পাড়ার সবছেলে তোমার পাছার পাগল। আরতুমি এখনো পাছায় চোদন খাওনি।” যাইহোক, অবশেষে সায়মা আপুরখানদানী পাছা চোদারঅনুমতি পেয়ে আমি তো মহাখুশি।আমি আলতো করে আপুর সালোয়ারেরফিতা খুললাম। আপু এবার নিজেই সালোয়ার ওপ্যান্টি খুলে ফেললো। আমি প্রথমবারের মতো গুদে প্যাড জড়ানো কোন মেয়ে দেখলাম।আপু গুদ থেকে প্যাড খুলে সুন্দর করে প্যাডদিয়ে গুদের রক্ত মুছলো। তারপর আপু বিছানায়উঠে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসলো।আমি পাছার ফুটো ধোন সেট করতেই আপুপাছা দিয়ে দিয়ে ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিলো। - “এই কি করছিস? তোর মাথায়কি কুবুদ্ধি চেপেছে? নেলির মতো আমাকেওখোঁড়া বানানোর মতলব করছিস নাকি?উহুঃ সোনাচাঁদ, তোকে সেই সুযোগ দিব না।যা, রান্নাঘর থেকে তেলের বোতলনিয়ে আয়।” আমি বিছানা থেকে নেমে তেলের বোতলএনে আপুর পাছার ফুটোয় এবং আমারধোনে জবজবে করে তেল মাখালাম। এবারপাছার ফুটোয় ধোন লাগিয়ে একটুঠেলা দিতে পুচ্ করে মুন্ডিটা পাছায়ঢুকে গেলো। সায়মা আপু শব্দ করে কঁকিয়ে উঠলো। - “আহ্হ্হ্হ্হ…আহ্হ্হ্হ্হ্হ্হ্হ্………মাগোওওওও…” আমি পিছন থেকে এক হাত দিয়ে আপুর মুখচেপে ধরলাম। অন্য হাত দিয়ে আপুর একটা দুধখামছে ধরে আমার কোমর দোলা দিতে শুরুকরলাম। সায়মা আপুর পাছা নেলি আপুরগুদে চেয়ে অন্তত তিন গুন বেশি টাইট।মাথায় একটা দুষ্ট বুদ্ধি চাপলো। মনে মনে বললাম, “ শালী, তুই আমাকে তোরআচোদা ডবকা পাছা চোদার দায়িত্বদিয়েছিস। দাঁড়া আজকে তোর খবরকরে ছাড়বো।” যতো জোরে সম্ভব আমি সায়মা আপুর টাইটপাছা চুদতে শুরু করলাম। আমার মতলববুঝতে আপুর কিছুক্ষন সময় লাগলো।বুঝতে পারার সাথে সাথে আপুআমাকে ধাক্কা দিয়ে সরে যাওয়ারচেষ্টা করতে লাগলো। কিন্তু ততোক্ষনে আমি আপুরআচোদা পাছা ফাটিয়ে ফেলেছি। ৬ইঞ্চি ধোনের পুরোটাই আপুর পাছায়ঢুকিয়ে দিয়েছি। জবজবে করে তেলমাখানো সত্বেও শেষরক্ষা হলো না। আপুরপাছা দিয়ে রক্ত বের হয়ে পাছার চারপাশ মাখামাখি হয়ে গেলো। এবার আমি আপুরপিঠের উপরে চড়ে পাছা চুদতে লাগলাম। আপুযতোই ধাক্কা দয়ে আমাকে ফেলে দিতে চায়,আমি ততোই তার পিঠেরউপরে চেপে বসে পাছার ভিতরে জোরে ধোনঢুকিয়ে দেই। পাছার আশপাশ লাল হয়ে গেলো। পাছা দিয়ে টপটপ করে রক্ত বিছানায়পড়তে লাগলো। এভাবে ১০ মিনিটধরে পাছা চুদে আমি আপুর মুখ থেকে হাতসরিয়ে নিলাম। সুযোগ পেয়েই আপুগালাগলি শুরু করলো। - “কুত্তার বাচা, শুয়োরের বাচ্চা, তুই তোরপৌরুষত্ব অন্য কোন মেয়েকে দেখা। আজকেরমতো আমার কচি পাছাটাকে রেহাই দে।আরে শালা হারামজাদা, তোকে আমারপাছা চুদতে বলেছি, আমাকে ধর্ষনকরতে বলিনি। তুই তো রীতিমতো আমার পাছা ধর্ষন করছিস। সোনা ছেলে, লক্ষী ভাইআমার, তুই আমার মুখে ধোন ঢুকা। আমি কিছুইবলবো না। কিন্তু দয়া করে আমার পাছারদফারফা করিস না।” আপুর মুখ থেকে এসবকথা শুনতে শুনতে আমি আরো গরম হয়ে গেলাম। আবার আপুর মুখচেপে ধরে রীতিমতো জানোয়ারের মতো আপুরপাছা চুদতে শুরু করলাম। সায়মা আপু ছাড়াওআমি এখন পর্যন্ত ১২/১৩ জন মাগীর পাছা চুদেছি। এর মধ্যে ৫/৬ জন মাগীরপাছা জোর করে চুদেছি। কিন্তু এই মাগীরমতো এমন খানদানী ডবকা পাছা কোনদিনচুদিনি। সায়মা মাগীর যেমন মুখের গালি,তেমনি তার পাছার স্বাদ। মাগীরপাছা গুদের চেয়েও অনেক বেশি টাইট। এমন টাইট পাছা চোদার সুযোগ পেলে যেকোন পুরুষনিজেকে ভাগ্যবান মনে করবে। ২০ মিনিট পাছায় রামচোদন খাওয়ার পরসায়মা আপু একেবারে কাহিল হয়ে গেলো।আমাকে বাধা দেওয়া দুরের কথা,নড়াচড়া করার শক্তিও হারিয়ে ফেলেছে।আপুর মুখ ছেড়ে দিয়ে দুই হাত দিয়ে আপু দুই দুধমুচড়ে ধরে আর ১০ মিনিট রাক্ষসের মতো আপুর মাখন পাছা চুদলাম। তারপরই এলো চরমমুহুর্ত। আপুর পাছার ভিতরে আমার ধোনচিড়বিড় করতে লাগলো। বুঝলাম মাল বেরহওয়ার আর দেরি নেই। শেষবারের মতো ৮/১০ টা রামঠাপ মেরে আপুর পাছার ভিতরে মালঢেলে দিলাম। রামঠাপ খেয়ে সায়মা আপু কঁকিয়ে উঠলো। কিন্তু বাধা দেওয়ারশক্তি পেলো না। আমি মাল আউট করে পাছারভিতরে ধোন রেখে আপুর উপরে শুয়ে থকলাম। কিছুক্ষন পর আমি আপুর পাছা থেকে ধোন বেরকরে নিলাম। আপু সাথে সাথে চিৎহয়ে শুয়ে ফোঁপাতে লাগলো। - “স্যরি আপু,আমি তোমাকে ব্যথা দিতে চাইনি। কিন্তুকি করবো বলো। আমি যতো আস্তেই তোমারপাছায় ধোন ঢুকাই না কেন, তোমারব্যথা লাগতোই। তোমারপাছা যে টাইট………………। - “চুপ্ কর্ হারামজাদা। আমারকচি পাছা ফালা ফালা করে এখন সোহাগদেখাতে এসেছিস। এই মুহুর্তে আমারবাসা থেকে বের হয় যা।” আমি চুপচাপ চলে এলাম। কিন্তু ৫ দিন পরআবার সায়মা আপুর ফোন পেলাম। - “এই পাছাচোদানী কুত্তা, খানকীর নাতি,বেশ্যার বাচ্চা। আমার পাছা ফাটিয়ে সেইযে গেলি, আর তো খবর নেই। বড় আপুটার একটুখোজ নিবি তো।বেঁচে আছে নাকি পাছা ব্যথায় মরে গেছে।” আমি খিকখিক করে হাসতে হাসতে বললাম,“নেলি আপু তো গুদের ব্যথায় তিন দিনবাসা থেকে বের হয়নি। পাছার ব্যথায়তুমি কয়দিন বের হওনি?” - “চাইলে পরদিনই বের হতে পারতাম। কিন্তুগুদে তোর ধোন না নিয়ে বাসা থেকে বেরহবো না বলে ঠিক করেছি। তুইআসবি নাকি এখন?”- “তোমার পাছারঅবস্থা এখন কেমন? ব্যাথা কমেছে?” - “আরে আমার গুদ পাছার ব্যথা বেশিক্ষনথাকে নাকি। আমি হলাম মেডিকেলেরছাত্রী।আমি জানি কি করে তাড়াতাড়ি ব্যথা কমে যায়।তুই পাছার কথা জিজ্ঞেস করলি কেন? আবারপাছা চুদবি নাকি?” - “তাতো চুদবোই। এখনখানদানী ডবকা পাছা না চুদে তোমাকে ছাড়া যায় নাকি। সত্যি বলতে কি, সেদিন তোমারপাছা চুদে অনেক মজা পেয়েছি।” - “তোকে গুদ পাছাসব চুদতে দিবো।তাড়াতাড়ি চলে আয়। তোর জন্য একটা সুখবরআছে।” - “কি?” - “আজকে আমাকে ওনেলিকে একসাথে চুদতে পারবি। তুইতো এখনো নেলির পাছা চুদিসনি।আজকে নেলির পাছাও চুদে ফাটাবি।হাতে সময় নিয়ে আয়। তাহলে অনেক্ষনধরে আমাদের দুই বোনের গুদ পাছা আরাম করে চুদতে পারবি।” - “তারমানে নেলি আপু এখন তোমারসাথে আছে?” - “হ্যা বাবা হ্যা। নেলি তোর চোদন খাওয়ারজন্য পাগল হয়ে আছে।” - “ঠিক আছে, তোমরা দুই বোন কাপড়খুলে নেংটা হয়ে থাকো। আমি ৫ মিনিটেরমধ্যে আসছি।” পাড়ায় ক্রিকেট খেলাছিলো। কিন্তু কি করা।খেলার চেয়ে মাগী চোদা অনেক মজার। তারউপর একসাথে দুই…… দুইটা ডবকা মাগী। এমনসুযোগ কি হাতছাড়া করা যায়। খেলা বাতিলকরে সায়মা আপুর বাসার দিকে রওনা হলাম।হাজার হোক, বড় বোন বলে কথা। তাদের কথা কি অমান্য করতে হয়, কখনোই নয়।.............
নেলি আপুর সতীপনা ফাটানো রসা গুদ নেলি আপুর সতীপনা ফাটানো রসা গুদ Reviewed by Vesuvius on September 04, 2020 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.