খালি ঘরে প্রথমবার উলঙ্গ বৌদির পোঁদ পাছা ঠাপিয়ে চুদে অজ্ঞান করে দিলাম

খানকি বৌদি আমার চোদা খেয়ে জ্ঞানশূণ্য হয়ে নিস্তেজ হয়ে পড়লো

Pond Gand Pacha Ass


হঠাৎ ঘরে ঢুকে দেখি বৌদি স্নান করে শাড়ী পাল্টাচ্ছে। দেখি বৌদি আমার সম্পূর্ণ ল্যাংঠা, উলঙ্গ। শ্যামলা গায়ের কালো পাছা, কালো পোঁদ বা পোঙ্গা। উফ এই দেখেই আমার তো ধোন তড়াৎ করে টং করে লাফিয়ে উঠলো। আর দেরি না করে প্যান্টের চেইন খুলে ধোনে একগাদা থুথু দিয়ে বৌদির পিছন দিকে গিয়ে বৌদির পাছায় পকাৎ করে ধোন ঢুকিয়ে দিলাম। বৌদি কিছু বোঝার আগেই বৌদি কোৎ করে উঠলো। বৌদির চোখ বড় বড় হয়ে গেল, মুখ হা হয়ে গেল। সে দৃশ্য সত্যিই এক অপরূপ ছিনালী দৃশ্য। এদিকে আমি পোঁদে পাছায় ধোন ডাইরেক্ট ঢুকিয়ে ঘপাঘপ ঘপাঘপ চুদেই যাচ্ছি। চুদেই যাচ্ছি। বৌদি আকাশ বাতাস ভেদ করে বিকট শব্দে চিৎকার করতে লাগলো। আর আমার থেকে বাঁচার উপায় খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে ব্যাথায় কাঁদতে লাগলো আর চিৎকার করতে লাগলো। আমি শুধুই বলছিলাম নে খানকি, নে, কত বড় তোর গান্ড আজ আমি দেখবো। বেশ্যা, খানকি নটি। এইসব বলছি আর চুদছি। বৌদি বলছে শুয়োরের বাচ্চা, জাইরো, তুমি আমার একি করলি, আমি বোধ হয় বাঁচবো না। আমার চোখে অন্ধকার দেখছি। শুয়োরের বাচ্চা তুমি ঐ মোটা ধোন কোথায় ঢুকালিরে, আমার গুদে ঢুকাতিস, আমি সহ্য করে নিতাম। কিন্তু তুই শুয়োরের বাচ্চা একি করলি। তোর দাদা আমার পোঁদের পাছার এই অবস্থা দেখলে আমায় মেরেই ফেলবে। আমি বললাম, বৌদি কিছু হবে না। এখন চুপকরো। আমি চুদেই যাচ্ছি। টানা চল্লিশ মিনিট চুদলাম। বৌদি ঘেমে গেছে। আমি পুরো ঘেমে গেছি। বৌদি এরি মধ্যে জল খসবে খসবে। বৌদি বলছে রাজুরে তুই আমারে একি করলি। আমার যে সব হয়ে গেল, সব বের হয়ে গেল। উফ একি সুখ। আমি যে আর তোরে ছাড়া বাঁচবো না। উফ আমার মাল বের হবে হবে। আমি গায়ের সমস্ত বল দিয়ে শক্তি দিয়ে খানকি বৌদির চুলের মুঠি ধরে দিলাম রাম ঠাপ বৌদি বিকট শব্দে অজ্ঞান হয়ে গেল। আমি আমারও মাল বীর্য পড়ে গেল সম্পূর্ণ পোঁদে পাছায়। আমিও শুয়ে পড়লাম। ঘুম ভাঙলে দেখি বৌদির মুখে আমার ধোন। বড় ভাই রাতে বাড়ি এলো******আমায় মেইল করো সত্য কাহিনী পড়ার জন্য।

Mail: chodachudinews@gmail.com

খালি ঘরে প্রথমবার উলঙ্গ বৌদির পোঁদ পাছা ঠাপিয়ে চুদে অজ্ঞান করে দিলাম খালি ঘরে প্রথমবার উলঙ্গ বৌদির পোঁদ পাছা ঠাপিয়ে চুদে অজ্ঞান করে দিলাম Reviewed by Vesuvius on January 07, 2021 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.