আমার সন্তান এবং অসহ্য সুখ

 

আজ যে কাহিনীটা আমি বলবো, এটা আমার জীবনের সবচাইতে স্বরণীয় ঘটনা। আমি মিসেস আফরোজা চৌধুরি। থাকি ঢাকার মিরপুর ১০ এ। আমি একজন সফল গৃহবধু। আমার স্বামী মি. আরেফিন চৌধুরি। তিনি বর্তমানে একটি সরকারি চাকরি করেন। আমাদের একটি মাত্র ছেলে সন্তান। আর এই সন্তান আর স্বামীকে নিয়ে আমার সাজানো সংসার।

আমার বিয়ে হয় ১৫ বছর বয়সে। আমার বর্তমান বয়স ৩২ বছর। আমার ছেলে রাকিব, ওর বয়স ১৪ বছর। আমার স্বামীর বয়সটা একটু বেশি ৪৫ বছর। আমার যখন বয়স ১৭ তখন রাকিবের বাবার সাথে আমার বিয়ে হয়। বিয়ের এক বছরের মাথায় রাকিবের জন্ম হয়।

এরপর আর কোন সন্তান নেই নি। যাই হোক এবার মুল কথায় আসার আগে আমার কিছু কথা বলে নেই। আমি মোটামুটি ফর্সা এবং স্লিম। বেশি সন্তান না নেয়ার কারনে আমার ফিগারটা এখনো সুগঠিত আছে। আমার বয়স যে ৩২ এটা কাউকে না বললে বুঝতে পারবে না। আমার ছেলের বন্ধুরা বলে আমাকে নাকি রাকিবের মার মতোই মনে হয় না।

আমার স্বামীও একই কথা বলে আমাকে নাকি ২০ বছরের যুবতির মতো লাগে। শুধু ওরা কেন পাড়া প্রতিবেশি সবাই ঐ কথাটাই বলে। রাস্তায় বেড়ুলে ছেলে বুড়ো সবাই ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকে। তাকাবেই বা না কেন, কি এমন বয়স আমার। এই বয়সে এসে আমার যৌন উত্তেজনা দ্বিগুন হয়েছে। আমার দুধ দুইটা ৪০ সাইজের মহো। সব সময় আনম্যাচ কাপড় চোপড় পরি। এই যেমন কালো ব্রা পড়লে সাদা ব্লাউজ পড়ি এমন আর শাড়ি নাভীর অনেক নিচে এবং ইচ্ছে করেই সুবিশাল নাভি আর পেট বের করে রাখি। আমি জানি খুব সুন্দরি ও সেক্সি তাই নিজেকে আরো আকর্ষনিয় করতে এরকম ভাবে চলাফেরা করি। এতে সবাই আমার দিকে এমন কামভাব নিয়ে হা করে তাকিয়ে থাকে যেন তারা আমাকে চেটে চেটে খাবে। আমিও ব্যাপারটা দারুন উপভোগ করি।

এমন কি আমার ছেলে নিরবও আমার দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকে। আমার কাছে এটা খুব মজা লাগে এই ভেবে যে, যেহেতু আমার নিজের গর্ভজাত সন্তান আমার এ ধরনের কাপড় চোপড় পরা দেখে কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকে, তবে অন্য সকলের কি অবস্থা?

আমি অবশ্য ইচ্ছে করেই নিরবের সামনে খোলামেলাভাবে চলাফেরা করি। কারন আমি জানি ও আমার প্রতি খুব দুর্বল। তাছাড়া আমি ওর রুম গোছাতে গিয়ে দেখছি ও পারিবারিক চোদাচুদির চটি বই পরে এবং তা বেশিরভাগই মা-ছেলেকে নিয়ে লেখা। সেই থেকে আমি বুঝতে পারছি যে নিরব মনে মনে আমাকে চায় এবং এ কারনে আমি ওর উত্তেজনাকে বাড়িয়ে দেয়ার জন্য খোলামেলা কাপড় চোপড় পড়ি। আমার স্বামি সকাল ৮টায় অফিসে চলে যায় আর ফিরে সন্ধ্যা ৭টার পরে। সারাদিন আমরা মা-ছেলে বাসায় থাকি এবং আমি বিভিন্নভাবে আমার গর্ভজাত ছেলের উত্তেজনা বাড়ানের নানা চেষ্টা করি।

এর মধ্যে একবার আমার স্বামি অফিসের কাজে সিংগাপুর গেলো ছয় মাসের জন্য। আমার স্বামি চলে যাওয়ার কয়েকদিন পর থেকে আমি বাসায় একটু বেশি খোলামেলা হতে থাকলাম। এই যেমন ব্রা ছাড়াই পাতলা ফিনফিনে ব্লাউজ পরতাম আর শাড়ি পড়লে ইচ্ছে করেই সব সময় বুকে আচল রাখতাম না। এতে করে আমার বড় বড় দুধ দুইটা ব্লাউজের ভিতর দিয়ে স্পষ্ট দেখা যেতো এবং আমার দুধের কালো বোটা দুইটা মাথা উচু করে থাকতো। মাঝে মাঝে ইচ্ছে করেই ব্লাউজের মাঝখানের দু একটা বোতাম খুলে রাখতাম যাতে করে স্পষ্টভাবে সে আমার দুধের কিছু অংশ দেখতে পারে। আর আমি এসব করে এমন ভাব করতাম যেন আমি অসতর্ক অবস্থায় এমন করছি। আমি বাসায় আমার ছেলের সামনে এই অবস্থায় একটু বেশি ঘোড়াফেরা করতাম যাতে আমার ছেলে আমার রূপ যৌবনের প্রতি আকর্ষিত হয়। কিন্তু একটা কথা বলে রাখি নিরবকে দিয়ে চোদানোর কোন প্লান আমার ছিলো না। শুধু ওকে একটু আমার প্রতি আকর্ষিত করাটাই ছিল আমার প্ল্যান।

একদিন একটা পার্টি যাবো আমি এবং নিরব দুজনেই। নিরব রেডি হয়ে বসে আছে আমি নিরবের সামনে গিয়ে বললাম দেখতো আমাকে কেমন লাগছে। নিরব আমার দিকে হাত করে তাকিয়ে থেকে বললো, তুমি যদি আমার আম্মু না হতে তবে আমি তোমার সাথে প্রেম করতাম!! আমি এ কথা শুনে অবাক। আমি ওকে বললাম, আচ্ছা বলতো আমাকে কার মতো দেখাচ্ছে? নিরব বললো, তুমি দেখতে হিন্দি সিনেমার নায়িকা শিল্পা শেঠির মতো। শিল্পা শেঠির মতোই তোমার ফিগা। আমি ওকে একটু কৃত্রিম রাগ দেখিয়ে বললা, তুই আমার ফিগার দেখিস নাকি? নিরব বললো, তুমি যেভাবে চলাফেরা করো তাতে ফিগার কেন আরো অনেক কিছুই দেখা যায় এবং তুমি যদি আমার আম্মু না হতে তাহলে তোমাকে আমি ……….। আমি ওকে থামিয়ে দিয়ে বললাম, খুব পেকে গেছিস, তোকে কিছু করতে হবে না এবার চল পার্টিতে যাই। পার্টি থেকে ফিরলাম সন্ধ্যা ছয়টায়। বাসায় ফিরে ফ্রেশ হয়ে আমি এবং নিরম টিভি দেখতে বসলাম।

টিভি দেখতে দেখতে আমি ওকে জিজ্ঞেস করলাম, আচ্ছা তুই তখন ঐ কথা বললি কেন, যে আমি তোর মা না হলে তুই আমার সাথে প্রেম করতি এবং আরো কি যেন করতি বললি? নিরব বললো, হ্যা তোমার যা চেহারা যৌবন এবং ফিগা, আর তুমি যে খোলামেলা কাপড় চোপড় পড়ো তাতে করে আমার ইচ্ছা হয় তোমার সাথে একটা সম্পর্ক করি কিন্তু একটা সমস্যা, তা হলো তুমি আমার আম্মু। আমি ওকে বললাম, মা হলে সমস্যা কি, বাইরের লোক তো আর দেখছে না। আমি কি তোকে নিষেধ করছি নাকি, করনা আমার সাথে প্রেম?

এই বলে আমি ওকে একটা চুমু দেই। নিরব আনন্দে লাফিয়ে উঠলো এবং আমাকে জড়িয়ে ধরলো। আমি নিরবকে আমার বেডরুমে নিয়ে গেলাম। বিছানায় বসে নিরব আমাকে এলোপাথাড়ি চুমু খেতে লাগলো এবং আমার ঠোট চুষতে লাগলো। আমি নিজেকে সপে দিলাম ওর কাছে। ও আমাকে বিছানায় ফেলে আমার শাড়ি, ছায়া, ব্লাউজ আর ব্রা খুলে ফেললো এবং আমার বড় বড় দুধ দুইটা টিপতে লাগলো জোড়ে জোড়ে। একটু পরে ও আমার দুধ দুইটা জোড়ে জোড়ে চুষতে লাগলো।

তারপর ও আমার ঠোট, গলা, ঘাড়, পেট এবং নাভিতে চুমু খেতে আর চাটতে লাগলো। আমি আরামে চোখ বুঝে থাকলাম এবং আহহহহ উহহহ আহহহ উহহহহ উমমম করে নানা রকম শব্দ করতে লাগলাম। এরপর হঠাৎ করেই ও আমার ভোদা টিপতে লাগলো এবং ভোদায় মুখ লাগিয়ে ভোদা চুষতে লাগলো জোড়ে জোড়ে। আমি আরামে পাগল হয়ে যাওয়ার উপক্রম। ও এত জোড়ে জোড়ে আমার ভোদা চুষছিলো যে মনে হচ্ছিলো ভোদার ভিতরের সব কিছুই বেড়িয়ে আসবে। এভাবে আমার ভোদা চুষছিলো এবং হাত দিয়ে আমার দুধ টিপছিলো আর কেউ না আমারই গর্ভজাত সন্তান নিরব।

অনেকক্ষন ভোদা চোষার পর আমার মনে হলো এমন সুখ আমি জীবনেও পাই নি। হঠাৎ আমার কি যেন হলো আমি ওর মাথাটা আমার ভেঅদায় জোড়ে চেপে ধরলাম এবং কললল কললল করে আমার ভোদার রস ছেড়ে দিলাম। ও আমার ভোদার সব রস খেয়ে নিলো চেটপুটে। আমার মনে হলো আমি যেন সুখের সোগরে ভেসে যাচ্ছি। এবার আমি নিরবের প্যান্ট খুলে ওর ধনটা বের করলাম। ওমা!! একি ছেলের ধনটা খুব বেশি বড় না এবং ধনটা চিকন ও অনেক। আমি কিছুটা হতাশ হয়ে গেলাম ওর ধনটা দেখে। তবুও এ অবস্থায় অন্য কোন উপায় না দেখে আমি ওর ধনটা মুখে পুরে চুষতে লাগলাম। ও আমার মুখেই ঠাপাতে লাগলো। আমি আর থাকতে না পেরে ওকে এবার ধনটা ভোদার ভিতর ঢুকাতে বললাম।

নিরব আমার দু পায়ের মাঝখানে বসে আমার ভোদার মুখে ধনটা সেট করে মারলো জোড়ে একটা রাম ঠাপ। ফচচচচচচ করে পুরো ধনটাই আমার ভোদার মধ্যে ঢুকে গেলো। আমার তখন চরম অবস্থা অসহ্য সুখে ভাসছি আমি। এরপর ও আমার ঠোট চুষতে চুষতে এবং দুধ টিপতে টিপতে চুদতে লাগলো। প্রায় ৩০ মিনিট এভাবে চোদার পর আমার ভোদায় নিরব মাল আউট করলো এবং আমি এর মধ্যে ৫ বারের মতো আমার গুদের রস খসালাম।

আমি আমার জীবনে এমন সুখ কখনো পাই নি, এমন কি আমার স্বামিও আমাকে এতটা সুখ দিতে পারেনি। নিরব আমার জীবনের দ্বিতিয় পুরুষ, যে আমাকে চুদেছে এবং ও আমার নিজেরই সন্তান বলে আমি এত সুখ পেয়েছি। শুধু সুখ নয় এটা অসহ্য সুখ!

আমার সন্তান এবং অসহ্য সুখ আমার সন্তান এবং অসহ্য সুখ Reviewed by Vesuvius on May 18, 2022 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.