১৬ বছরের সীমার গুদে ১১ ইঞ্চি লাঠি, ঘপাঘপ

 


আমি সীমা। একটা প্রাইভেট ভার্সিটিতে পড়ি। সংসারে মা, দুই ভাই বোন আছে। আমি সবার বড়। বাবা মারা যাবার পর নিজের খরচটা টিউশনি করে চালাই। গত মাসে নতুন এক টিউশনি পেয়েছি। সপ্তাহে তিন দিন, ক্লাস ওয়ান, ৫০০০ টাকা। ছাত্রের বাবা শরীফ সাহেব ব্যবসায়ী। অনেক টাকার মালিক। ছাত্রের মা তিন বছর আগে মারা গেছেন। বাসায় এক কাজের লোক ছাড়া কেউ নেই। আমি যখন পড়াতে যেতাম তখন কাজের লোক চলে যেত। শরীফ সাহেব বাসায় আসার আগ পর্যন্ত পড়িয়ে আমি বাসায় ফিরতাম।একদিন শরীফ সাহেব বাসাত ঢুকেই আমাকে বললেনতোমার ছাত্রের ব্যাপারে একটু কথা আছে। পড়ানো শেষ হলে একটু বস’। বলেই উনি ফ্রেস হতে চলে গেলেন। কাজের লোক আগেই চলে গেছে। আমার ছাত্র পড়া শেষ করে বাইরে গেল খেলতে। আমি একা একা ড্রয়িং রুমে অপেক্ষা করতে থাকলাম। কিছুক্ষণ পর শরীফ সাহেব আসলেন। শুধু একটা গাউন পরা। নিচে কিছু পরেছে বলে মনে হল না। শরীফ সাহেব বেশ সুদর্শন, বয়স ৩৫ এর মত হবে। উনি আমাকে উনার ছেলের পড়ালেখার খোঁজখবর নিলেন। বললেনতোমার ছাত্রের রেজাল্ট তো ভাল হচ্ছে না। এত টাকা দিয়ে তোমাকে রেখে কি লাভ?’ আমি বললামআমি তো ভালভাবেই পড়াচ্ছি। তো বেশ ভাল করছে’। ‘কোথায় ভাল করছে? আগে হত ২য়, এখন হচ্ছে ৩য়। এভাবে তো হবে না। তোমার আর আসার দরকার নেই’। আমি আকাশ থেকে পরলাম। বলে কি? টিউশনি চলে গেলে পথে বসতে হবে। আমি বেশ অনুনয় বিনয় করলাম। কিন্তু উনি নাছোড়বান্দা। ন্তুন টিচার নাকি ঠিক করে ফেলেছেন। আমি কান্নাকাটি শুরু করলাম। শেষে উনি একটু নরম হলেন। কিন্তু জুড়ে দিলেন এক অদ্ভুত প্রস্তাব। বললেনঠিক আছে। তুমিই পড়াবে ওকে। কিন্তু ছাত্রের সাথে ছাত্রের বাবাকেও একটু দেখাশোনা করতে হবে’। ‘ঠিক বুঝতে পারলাম না। আপনাকে কিভাবে দেখাশোনা করব?’ উনি বললেনদেখ আমি বিপত্নীক। নিজের চাহিদা মেটানোর কোন জায়গা নেই। হোটেল বা মাগীপাড়ায় গিয়ে চুদব সেই উপায় নেই। সবাই চিনে আমাকে। তাই তুমি একটু আমাকে সাহায্য করবে। এজন্য তোমার বেতন ডাবল করে ১০০০০ করে দেব’। আমি অবাক হয়ে গেলাম উনার কথা শুনে। একটা সভু লোকের মুখে একি ভাষা! আমি ভেবে কুল পাচ্ছিলাম না। একদিকে নিজের সতীত্ব, আরেকদিকে এতগুলো টাকা। আমার বয়ফ্রেণদ আছে। নাম তরুণ। খুব ভালবাসে আমায়। ওর সাথে বেশ কয়েকবার করেছি। ওকে ঠকাতে সাহস হচ্ছিল না। এসব ভাবছি এমন সময় শরীফ সাহেব বললেনদেখ সময় খুব কম। তুমি রাজি থাকলে আমি এখনই নতুন টিচার কে ফোন করে না করে দিচ্ছি। রাজি না থাকএ শুধু সময় নষ্ট কর না’। আমি আর কিছু না ভেবে রাজি হয়ে গেলাম। আর কোন উপায় ছিল না। উনাকে জানালামআমি রাজি’। উনি মুচকি হেসে আমাকে নিয়ে বেডরুমে গেলেন।খুব খারাপ লাগছিল আমার। টাকার জন্য শেষ পর্যন্ত এইভাবেহঠাত পেছন একটা শক্ত হাত আমাকে জড়িয়ে ধরল। শরীফ সাহেব আমার ঘাড়ে চুমু দিলেন। চেটে দিলেন। লোকট বেশ এডভান্সড। বেডরুমে এসেই শুরু করে দিয়েছে। পিছন থেকে আমার দুধজোড়া খাঁমচে ধরে আমার গাল, কানের লতিতে চুমু খেলেন। দুধ টিপতে টিপতে উনার উথিত বাড়াটা দিয়ে আমার পাছায় ঘষছিলেন। বুঝতে পারলাম উনি উলঙ্গ। আমার বেশ লাগছিল তখন। আস্তে আস্তে উত্তেজিত হতে থাকলাম আমি। কামিজটা একটু উপরে তুলে দিলাম আরো ভাল করে বাড়ার ঘষা খাওয়ার জন্য। আমার সাড়া পেয়ে বেশ খুশি উনি। কামিজের নিচ দিয়ে হাত দিয়ে আমার ৩৬ সাইজের দুধজোড়া দলাই মলাই করতে থাকলেন। সেই সাথে বাড়ার ঘষা। আমি হাত পিছনে নিয়ে উনার বাড়াটা ধরলাম। ইয়া মোটা আর লম্বা বাড়া। আমি হাত পিছন রেখেই খেঁচে দিলাম উনার বাড়াটা। উনি আরো জোরে আমার দুধ টিপতে থাকলেন। কিছুক্ষণ টিপে আমার কামিজ আর ব্রা খুলে ফেললেন। আমি নিজে থেকেই সালোয়ার আর প্যান্টি খুলে পুরো ন্যাংটা হয়ে গেলাম। উনার বাড়াটা এবার ঠিকমত আমার খাঁজে সেট করে দিলাম। উনি মনের আনন্দে বাড়া ঘষতে ঘষতে আমার বগলের তল দিয়ে মাথা নিয়ে একটা দুধ মুখে নিলেন। আমি একটু সাইড হয়ে উনার চোষন কর্মে সুবিধা করে দিলাম। আরেক পাশে হাত চলছে দুধ মর্দন। দুধ মর্দন, চোষণ আর বাড়ার ঘর্ষণ- ত্রিমুখি আক্রমণে আমার জ্বালা আরো বেড়ে গেল। তরুনের কাছে মোটামুটি সেটিসফাইড। কিন্তু এত ক্রিয়েটিভলি চুদতে পারে না। সেই মিশনারী স্টাইলে চোদা ছাড়া আর কিছু জানে না ও। শরীফ সাহেবের এই ক্রিয়েটিভিটি আমার বেশ ভাল লাগল।শরীফ সাহেব এবার আমাকে সামনে সামনে ঘুরিয়ে দিলেন। সামনে ঘুরিয়েই আমার বুকের উপর হামলে পরলেন উনি। বুকে, দুধে, গলায় পাগলের মত চুমু আর চাটাচাটি করলেন। আমি পাগল হয়ে যাচ্ছিলাম। হালকা করে আআআআহহহহউহহহহউউউউউহহহহহহহহহহহওওওহহহহমমমকরে উঠলাম। শরীফ সাহেব এবার হাঁটু গেড়ে বসে আমার দুই পা ফাঁক করে দিলেন। ফাঁকের মাঝে মুখ নিয়েই উনি আমার গুদে জিহবা দিয়ে চাটতে শুরু করলেন। আমি আহহহহহহহহহহহহহহহহহকরে উঠলাম। পাগল কুকুরের মত উনি আমার গুদ চুষে যাচ্ছিলেন। গুদের রস আর উনার লালা মিশে এক মাদকতাময় রস তৈরী হল। শরীফ সাহেব বেশ আয়েশ করে সেই রস চেটেপুটে খেলেন। আমি উনার মাথাটা শক্ত করে চেপে ধরে আমি জোরে আহহহহহহহহহহহহকরে উঠলাম। আআআআহহহহহইয়ায়ায়ায়ায়া…… ওহহহমমমমম ইয়াগুদ চোষার পাশাপাশি উনি আমার মাংশল পাছা টিপে দিচ্ছিলেন। আমার খুব সুখ হচ্ছিল। খুব সুখ! আহহহহহহহহহহ গুদ চাটা শেশ হলে উনি উঠে দাঁড়ালেন। উনার বাড়াটা তখন খাঁড়া হয়ে সব রস ফেটে যাবে এমন অবস্থা। আমি এবার হাঁটু গেড়ে বসে উনার তাগড়াই বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলাম। উনি খুব খুশি হয়ে আমার মাথাটা আগু পিছু করে বাড়া চোষাচ্ছিলেন আর আহহহহসাক ইট সাক ইটওওওওওও বেবিকরে বিদেশী পর্নস্টারদের মত আওয়াজ দিচ্ছিলেন। আমি উনার বাড়াটা সুন্দ্র করে চুষে দিলাম। উনি আমাকে দাঁড় করিয়ে আবার পিছন ঘুড়িয়ে দিলেন। সামনে টেবিল দেখিয়ে ওটাতে হাত ভর দিয়ে দাঁড়াতে বললেন। আমি উনার কথামত পজিশন নিলাম। উনি একটা কনডম পরে পিছন থেকে আমার গুদে বাড়া সেট করে ঠাপানো শুরু করলেন। আমি এত বড় বাড়ার গাদন খেয়ে চোখ বন্ধ করে ফেললাম। উনি শুরু থেকেই বেশ জোরে জোরে ঠাপাচ্ছিলেন। আমি টেবিলে দু হাত ভর দিয়ে পা দুটো ফাঁকা করে উনার ঠাপ খাচ্ছিলাম। আমার দুধগুলো ভীষণভাবে দুলছিল। উনি দুই হাত দিয়ে দুই দুধ ধরে উনার পাছা দুলিয়ে দুলিয়ে ঠাপানো শুরু করলেন। আহা কি চোদন! উনার চোদনের কাছে তরুনকে নস্যি মনে হচ্ছিল। আমি চোখ বন্ধ করে আমার ছাত্রের বাবার রাম চোদন খাচ্ছিলাম। আমার গুদে বাড়ার ঠাপনে ঘরজুড়ে চোদনময় এক শব্দ তৈরী হল। সেই সাথে আমার খিস্তি তো আছেই। আহহহহ ইয়া ইয়া উউউউউউউএক সময় ঠাপনের স্পীড আরো বেড়ে গেল। বিশাল কয়েকটা রাম ঠাপ দিয়ে শরীফ সাহেব শরীর কুঁচকে ইয়াআআআআআআআআআআআবলে উনার মাল ছাড়লেন। মাল ছেড়েই উনি আমার পিঠের উপর ঝুঁকে পরলেন। ২৫ মিনিট রাম ঠাপ খেয়ে আমিও বেশ ক্লান্ত।কাপড় পরে নিয়ে যাওয়ার জন্য তৈরী হলাম। যাওয়ার আগে উনি বললেনকাল আমি তাড়াতাড়ি বাসায় ফিরব। নতুন চুদব কাল’। আমি বের হয়ে আসলাম। একটু খারাপ লাগছিল। কাজটা কি ঠিক হল? সাথে সাথে মনে হল শরীফ সাহেবের ক্রিয়েটিভ চোদনের কথা! নাহ! এমন চোদন খাওয়ার ভাগ্য সব নারীর হয় না.............]

১৬ বছরের সীমার গুদে ১১ ইঞ্চি লাঠি, ঘপাঘপ ১৬ বছরের সীমার গুদে ১১ ইঞ্চি লাঠি, ঘপাঘপ Reviewed by Vesuvius on May 03, 2024 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.